Hyderabad Viral Video: হায়দ্রাবাদের একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে, একজন মহিলা মর্নিং ওয়াক করার সময় বিপথগামী কুকুরের দ্বারা আক্রান্ত হয়েছেন, ভিডিওটি দেখুন

Hyderabad Viral Video: হায়দ্রাবাদের রাজেশ্বরী নামে একজন মহিলা, মানিকোন্ডায় তার মর্নিং ওয়াক করার সময় ১৫-২০টি বিপথগামী কুকুর দ্বারা আক্রান্ত হয়েছেন, তার স্বামী ভিডিওটি শেয়ার করেছেন

 

হাইলাইটস:

  • হায়দ্রাবাদের মানিকোন্ডা পৌরসভা এলাকায় একজন মহিলাকে তার সকালের হাঁটার জন্য ১৫-২০টি রাস্তার কুকুর দ্বারা ঘেরাও করা হয়েছিল
  • ঘটনার সিসিটিভি ফুটেজ, যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে
  • রাজেশ্বরী নামে পরিচিত ওই মহিলাকে দেখা যাচ্ছে, তার পাদুকা ব্যবহার করে কুকুরের প্যাকেটকে তাড়ানোর চেষ্টা করছে

Hyderabad Viral Video: শহরে বিপথগামী কুকুরের ক্রমবর্ধমান আতঙ্কের একটি ক্রমবর্ধমান ঘটনায়, হায়দ্রাবাদের মানিকোন্ডা পৌরসভা এলাকায় একজন মহিলাকে তার সকালের হাঁটার জন্য ১৫-২০টি রাস্তার কুকুর দ্বারা ঘেরাও করা হয়েছিল। ঘটনার সিসিটিভি ফুটেজ, যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে, রাজেশ্বরী নামে পরিচিত ওই মহিলাকে দেখা যাচ্ছে, তার পাদুকা ব্যবহার করে কুকুরের প্যাকেটকে তাড়ানোর চেষ্টা করছে। এনকাউন্টার সত্ত্বেও, রাজেশ্বরী সামান্য আঘাত নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

We’re now on WhatsApp – Click to join

“যখন আমি ৩য় এবং ৪র্থ ব্লকের মধ্যে হাঁটছিলাম, সেখানে দুটি কুকুর ছিল। আমি তাদের দেখেছিলাম এবং তাদের থেকে দূরে চলে গিয়েছিলাম। কিন্তু সেই কুকুরগুলির মধ্যে একটি ঘেউ ঘেউ করে এবং সমস্ত কুকুর আমাকে আক্রমণ করতে শুরু করে,” রাজেশ্বরী সংবাদ সংস্থা এএনআই-কে বর্ণনা করেছেন। “আমি তাদের ভয় দেখানোর চেষ্টা করলাম যখন তারা আমাকে ঘিরে ধরল। আমি পড়ে গেলাম এবং কুকুররা আমাকে আক্রমণ করতে শুরু করল।”

রাজেশ্বরী, যার বাড়িতে দুটি পোষা কুকুর রয়েছে, বিশ্বাস করেন যে এটি যদি তার জায়গায় একটি শিশু হত তবে ফলাফল আরও বিধ্বংসী হতে পারত। “এটি যদি আমার জায়গার বাচ্চা হত তবে কুকুররা অবশ্যই শিশুটিকে মেরে ফেলত,” তিনি বলেছিলেন।

Read more – মাল্টায় ইয়ট ছুটি কাটাতে গিয়ে একজন ৩৬ বছর বয়সী সৌন্দর্যের ইনফ্লুয়েন্সর মহিলা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান

মহিলার স্বামী, যিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, তিনি তার স্ত্রীর পালানোর বিষয়ে স্বস্তি প্রকাশ করেছেন এবং এই ধরনের আক্রমণ প্রতিরোধে তাদের বাড়ির বাইরে বিপথগামী কুকুরদের খাওয়ানোর জন্য নাগরিকদের কাছে আবেদন করেছেন।

We’re now on Telegram – Click to join

এই ঘটনার প্রতিক্রিয়ায়, মানিকোন্ডা পৌরসভার একজন ঊর্ধ্বতন কর্মকর্তা পিটিআইকে বলেছেন যে স্থানীয় কর্তৃপক্ষের পশু কল্যাণ সংস্থা ব্লু ক্রসের সাথে একটি অংশীদারিত্ব রয়েছে, যারা এই অঞ্চলে প্রচুর সংখ্যক বিপথগামী কুকুরের টিকা ও নির্বীজনে নিযুক্ত রয়েছে। আধিকারিক বলেছেন যে এই অভিযানটি বিপথগামী কুকুরের জনসংখ্যা নিয়ে ক্রমবর্ধমান উদ্বেগের সমাধান করতে থাকবে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

  1. হায়দ্রাবাদের মানিকোন্ডায় রাজেশ্বরী নামে এক মহিলাকে মর্নিং ওয়াক করার সময় ১৫-২০টি বিপথগামী কুকুর আক্রমণ করে। সিসিটিভি ফুটেজে ধরা পড়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, রাজেশ্বরী পাদুকা দিয়ে কুকুরদের তাড়ানোর চেষ্টা করছেন এবং সামান্য আঘাত নিয়ে পালাতে সক্ষম হন। তার স্বামী নাগরিকদের বিপথগামী কুকুরদের খাওয়ানো থেকে বিরত থাকতে বলেছেন। মানিকোন্ডা পৌরসভার ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, বিপথগামী কুকুরদের টিকা ও নির্বীজনের জন্য ব্লু ক্রসের সাথে অংশীদারিত্ব রয়েছে এবং এই উদ্যোগ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.