Bigg Boss OTT 3: বিগ বস ওটিটি ৩ শোতে একটি আকর্ষণীয় মোড় দেখা যাবে,যেখানে বিখ্যাত টিভি পুত্রবধূর প্রবেশ হতে চলেছে

Bigg Boss OTT 3: বিগ বস ওটিটি ৩ শোতে নাকি শিবাঙ্গী জোশীকে দেখা যাবে? সম্পূর্ণ জানতে বিস্তারিত পড়ুন

হাইলাইটস:

  • সম্প্রতি রিয়েলিটি শো বিগ বস ওটিটি ৩ সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে
  • বিখ্যাত টিভি শো ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়-এর বিখ্যাত পুত্রবধূ শিবাঙ্গী যোশিকে অনুষ্ঠানের জন্য যোগাযোগ করা হয়েছে
  • বর্তমানে অভিনেত্রী এবং বিগ বসের টিমের মধ্যে অর্থ নিয়ে আলোচনা চলছে

Bigg Boss OTT 3: রিয়েলিটি শো বিগ বস ওটিটি সিজন ৩ সম্পর্কিত একটি নতুন আপডেটের খবর রয়েছে। বলা হচ্ছে যে টিভির জনপ্রিয় পুত্রবধূকে বিগ বস ওটিটি ৩-এর জন্য যোগাযোগ করা হয়েছে, এবং নির্মাতারা তাকে শোতে অন্তর্ভুক্ত করার জন্য বিপুল পরিমাণ অর্থ দিতে প্রস্তুত।

বিগ বস নিয়ে উত্তেজনা বেড়েছে –

সম্প্রতি রিয়েলিটি শো বিগ বস ওটিটি ৩ সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে। তাছাড়া সোশ্যাল মিডিয়ায় পোস্টটি কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। সালমান খানের এই শো নিয়ে এখন পর্যন্ত অনেক সেলিব্রিটির নাম সামনে এসেছে। কিন্তু এবার এই তালিকায় এক বিখ্যাত টিভি পুত্রবধূর নাম যুক্ত হওয়ার খবর বেরিয়ে আসছে।

Read more –  https://bangla.oneworldnews.com/lifestyle/big-boss-gossip-in-the-house-of-big-boss

টিভির কোন বিখ্যাত পুত্রবধূ প্রবেশ করবেন-

সম্প্রতি বিগ বস ওটিটি ৩ সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে। যদিও এই শোয়ের প্রিমিয়ারের তারিখ এখনও প্রকাশ করা হয়নি, তবে ফের একবার সালমান খানের হোস্ট হওয়ার তথ্য শেয়ার করা হয়েছে। তবে, এই পোস্টটি পরে সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলা হলেও ততক্ষণে এটি খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। বর্তমানে, বিগ বস ওটিটি ৩-এর ঘোষণার পরে, শোটি নিয়ে অনেক আলোচনা চলছে। এখন পর্যন্ত অনেক সেলিব্রিটির নামও আলোচনায় এসেছে। এদিকে এবার এই শোতে যোগ দিতে এগিয়ে এসেছে আরেক টিভি অভিনেত্রীর নাম। ঠিক আছে, বলা হচ্ছে যে বিগ বস ওটিটি ৩ সম্পর্কিত সর্বশেষ প্রতিবেদন অনুসারে, বিখ্যাত টিভি শো ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়-এর বিখ্যাত পুত্রবধূ শিবাঙ্গী যোশিকে অনুষ্ঠানের জন্য যোগাযোগ করা হয়েছে এবং নির্মাতারা পরিকল্পনা করছেন আমরাও আমাদের যথাসাধ্য চেষ্টা করছি। বর্তমানে অভিনেত্রী এবং বিগ বসের টিমের মধ্যে অর্থ নিয়ে আলোচনা চলছে। যদিও এই খবর সম্পর্কে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক তথ্য দেওয়া হয়নি।

বলিউডের জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.