Big Boss Gossip: বিগবসের ঘরে প্রাক্তন প্রেমিক সুশান্তের নাম বারবার অঙ্কিতার মুখে শুনে এবার বৌমাকে তুলোধনা শাশুড়ির

Big Boss Gossip: বিগবসের ঘর থেকে বেরিয়েই বোমা ফাটালেন অঙ্কিতার শাশুড়ি

 

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে অঙ্কিতার শাশুড়ি
  • এবার বৌমাকে তুলোধনা করলেন তিনি
  • অঙ্কিতা সমবেদনা আদায়ের জন্য সুশান্তের নাম নিচ্ছে বিগবসের ঘরে, এমনই দাবি তাঁর

Big Boss Gossip: বিগবস ১৭-এর ঘরে এখনও পর্যন্ত সবচেয়ে চর্চিত জুটি হল অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈন। তবে তাঁদের সম্পর্ক এখন তলানিতে গিয়ে ঠেকেছে। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০২১ সালে বিয়ে করেন। তবে বিগবসের ঘরে গিয়ে পুরো সমীকরণটা পাল্টে গেছে। এইসব দেখে স্পেশাল এপিসোডে অঙ্কিতার মা এবং ভিকির মা গিয়ে তাঁদের দুজনকে বোঝান। তবে তারপরেও একই পরিস্থিতি দেখা গেছে বিগবসের ঘরে।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি ফ্যামিলি উইক চলছিল বিগবসের ঘরে। এবার বিগবসের ঘর থেকে বেরিয়ে এসে ছেলে এবং বৌমার সম্পর্ক নিয়ে একটার পর একটা বোমা ফাটিয়ে চলেছেন অঙ্কিতা লোখান্ডের শাশুড়ি মা। অবশ্য এর আগেও ভিকির মা অনেক কথাই বলেছিলেন বৌমা অঙ্কিতার নামে। এবার তিনি অঙ্কিতা-ভিকির সম্পর্কের শেষ পেরেকটা যেন পুঁতেই দিলেন।

এক সাক্ষাৎকারে এসে তিনি প্রকাশ্যেই অঙ্কিতাকে নিয়ে এমন কিছু কথা বলে ফেললেন, যা কিছুতেই কল্পনা যাচ্ছে না। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, ছেলে অঙ্কিতাকে বিয়ে করতে চাইলেও প্রথমে তাঁদের মত ছিল না। শুধু তাই নয়, বিগবসে বারেবারে অঙ্কিতা তাঁর প্রাক্তন প্রেমিকের নাম নিচ্ছে, তা দেখেও চুপ করে থাকলেন না অঙ্কিতার শাশুড়ি।

এর পরেই তাঁর বিস্ফোরক মন্তব্য, “অঙ্কিতা আসলে সমবেদনা আদায়ের জন্য সুশান্তের নাম নিচ্ছে বিগবসের ঘরে। নাহলে সুশান্তের নাম এখন নেওয়ার কী মানে? ও তো এখন আর নেই।” তিনি এদিন আরও জানান যে, তাঁর পরিবার ভীষণই কষ্ট পেয়েছে যখন তাঁরা ন্যাশনাল টেলিভিশনে অঙ্কিতাকে ভিকিকে লাথি মারতে দেখেছেন। এই প্রসঙ্গে তিনি জানান, “আমরা ভারতে থাকি, আমাদের দেশে স্বামীকে ঈশ্বর বলে মনে করা হয়। আর সেখানে অঙ্কিতার বর তো সত্যি দেবতুল্য!”

আবার মুনাওয়ারের সাথে অঙ্কিতার বন্ধুত্বপূর্ণ সম্পর্কতেও ঘোর আপত্তি রয়েছে অঙ্কিতার শাশুড়ির। তবে ভিকি আর মান্নারার বন্ধুত্ব নিয়ে তাঁর কোনও সমস্যা নেই। এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তাঁকে নিয়ে নানা মন্তব্য। নেটিজেনদের একাংশের দাবি, তিনি হিন্দি সিরিয়ালের ভিলেন শাশুড়ির অভিনয় করতে পারেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.