Upcoming Bikes in India 2024: রয়্যাল এনফিল্ড,কেটিএম ডিউক, বাজাজ পালসার! 2024 সালে ভারতীয় বাজারে পরপর আসতে চলেছে এই সব বাইক

Upcoming Bikes in India 2024: এ বছর নতুন বাইক কেনার পরিকল্পনা থাকলে কিছুদিন অপেক্ষা করে যান, কারণ জেনে নিন

হাইলাইটস:

  •  ২০২৪ সালে একাধিক বাইক আসতে চলেছে মার্কেটে
  •  কেটিএম ডিউক থেকে শুরু করে রয়্যাল এনফিল্ড ক্লাসিক ববার, একাধিক নতুন মোটরসাইকেল লঞ্চ হবে এ বছর
  •  তাই আর কিছুদিন ধৈর্য্য ধরলে কিনতে পারবেন বাজারের সেরা মডেল

Upcoming Bikes in India 2024: 2024 সালে যে সমস্ত নতুন বাইক লঞ্চ হতে চলেছে সেগুলোর মূল আকর্ষণ হবে মারকাটারি লুকের সঙ্গে শক্তিশালী ইঞ্জিন। ২০২৩-এর মতো এ বছরও(২০২৪) দুর্দান্ত সব মোটরসাইকেল আসতে চলেছে বাজারে। দৌড়ে রয়েছে রয়্যাল এনফিল্ড ক্লাসিক থেকে কেটিএম ডিউক। এ বছর নতুন বাইক কেনার পরিকল্পনা থাকলে অবশ্যই জেনে নিন।

We’re now on WhatsApp – Click to join

Royal Enfield Shotgun 650

২০২৪ সালের শুরুতেই নতুন বাইকের লাইন লাগাতে চলেছে রয়্যাল এনফিল্ড। জানুয়ারিতে অথবা ফেব্রুয়ারিতেই তাদের বহু প্রতীক্ষিত মোটরসাইকেল শটগান 650 লঞ্চ হবে। গত বছর বাইকের লিমিটেড এডিশন মডেল বাজারে এসেছিল। বাইক-প্রেমীদের কাছে শটগান 650 একটি বড় চমক হতে চলেছে।

Royal Enfield Classic 350 Bobber

ভারতীয় বাজারে রয়্যাল এনফিল্ডের সবথেকে জনপ্রিয় মোটরসাইকেল হল ক্লাসিক। সেই ক্লাসিকের নতুন অবতার আনতে চলেছে কোম্পানি। ইতিমধ্যেই ববার স্টাইলের এই বাইক নজর কেড়েছে রাস্তায়। বর্তমানে ক্লাসিকের যেমন রাইডিং পজিশন রয়েছে তার থেকে কিছুটা বদল থাকবে এই বাইকে। ইঞ্জিনের ক্ষেত্রে একই 349 cc ইঞ্জিন থাকবে।

Bajaj Pulsar 400

বাজাজ অটো সিইও রাজীব বাজাজ জানিয়েছেন, পালসার সিরিজের বড় ভার্সনের উপর কাজ চালাচ্ছে তারা। রিপোর্ট অনুযায়ী, এটি 400 cc ইঞ্জিনের পালসার হতে চলেছে। এই রেঞ্জে ইতিমধ্যেই কোম্পানির ডমিনার বাইক রয়েছে। 373 cc ইঞ্জিনের এই বাইকের লুক, ডিজাইন, ফিচার্স, ইঞ্জিন এবং দামের উপর সমস্ত বাইক-প্রেমী গ্রাহকদের নজর থাকবে।

KTM Duke 125

বর্তমানে ভারতে কেটিএম-এর সবথেকে কম দামি মোটরসাইকেল হল ডিউক 125। তারই আপডেটেড ভার্সন আনার পথে কোম্পানি। এই বাইকে থাকবে 124 cc ইঞ্জিন, দাম হতে পারে 1.79 লাখ টাকা (এক্স-শোরুম)। এ বছরের শেষের দিকে এই বাইক লঞ্চ হতে পারে।

BSA Goldstar

বিএসএ ব্র্যান্ড প্রত্যাবর্তন করতে চলেছে ভারতে। ইতিমধ্যেই ক্লাসিক লেজেন্ডসের হাত ধরে দেশে নতুন বাইক লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে কোম্পানি। রেট্রো লুক ও ডিজাইন থাকবে এই বাইকে। ইঞ্জিন হবে 650 cc। ভারতে যে রয়্যাল এনফিল্ডকে টক্কর দেবে বিএসএ গোল্ডস্টার তা বলার অপেক্ষা রাখে না।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।