Upcoming Bikes 2024: চমৎকার লুকস আর ফিচার্স নিয়ে বাজারে আসছে এই বাইকগুলি, তালিকায় রয়েছে ইয়ামাহা, হোন্ডার মডেলও

Upcoming Bikes 2024: বাইকপ্রেমীদের জন্য সুখবর! এই বছরই বাজারে আসছে বেশ কিছু নতুন বাইক

 

হাইলাইটস:

  • ভারতীয় বাজারে বেশ কিছু নতুন বাইক লঞ্চ করতে চলেছে কোম্পানিগুলি
  • তালিকায় রয়েছে ইয়ামাহা, হোন্ডার মডেল
  • তবে শুধু বাইক নয়, কিছু স্কুটারও লঞ্চ করা হবে বাজারে

Upcoming Bikes 2024: এ বছর যে সমস্ত নতুন বাইক লঞ্চ হতে চলেছে সেগুলির মধ্যে অন্যতম হল Vespa Elettrica 70, Honda PCX160, Benelli TNT300, Kawasaki Z400 এবং Yamaha XSR155। আপনারও যদি এ বছর নতুন বাইক কেনার পরিকল্পনা থাকে তবে অবশ্যই জেনে নিন এই বাইকগুলির সম্বন্ধে বিস্তারিত তথ্য –

Vespa Elettrica 70

২০২৪ সালের জুন মাসে বাজারে এই স্কুটার আসবে বলে আসা করা হচ্ছে। সাশ্রয়ী কম খরচের স্কুটারের তালিকায় রয়েছে Vepsa Elettrica 70। এই স্কুটারের দাম 90 হাজার টাকা। তবে কী কী ফিচারস থাকবে এখনও তা জানা যায়নি।

Honda PCX160 

১৬০ সিসি ইঞ্জিন ৪ স্ট্রোকের ব্রেক যুক্ত হোন্ডার এই নতুন মডেল এ বছরই বাজারে আসছে। এই বাইকটিও কম খরচের মধ্যেই কেনা যাবে। ১.২ লাখ টাকার মধ্যেই এই বাইকটি বাড়ি নিয়ে যেতে পারবেন ক্রেতারা।

We’re now on WhatsApp – Click to join

Benelli TNT300 

বেনেলির এই বাইকটির নাম রয়েছে এই তালিকার তিন নম্বরে। এই বাইকে ইনলাইন ২ সিলিন্ডার ইঞ্জিন, লিকুইড কুলড ইঞ্জিন রয়েছে। জানা গেছে, ২০২৪ সালের নভেম্বরে ভারতীয় বাজারে পা রাখবে Benelli TNT300 বাইক। ১০,৫০০ আরপিএম এবং ৬৫০০ আরপিএম- বাইকেএই দুই ভ্যারিয়েশন থাকছে।

Kawasaki Z400 

এই বাইকে ৩৯০ সিসির একটি প্যারালাল টুইন ইঞ্জিন দেওয়া হয়েছে। চলতি বছরের নভেম্বর মাসেই লঞ্চ হবে এই মডেল। Kawasaki Z400 বাইকটির দাম ৪ লাখের মধ্যে হতে চলেছে। তবে এই বাইক সম্পর্কে বিস্তারিত ফিচার্স এখনও জানা যায়নি।

Read more:- রয়্যাল এনফিল্ড,কেটিএম ডিউক, বাজাজ পালসার! 2024 সালে ভারতীয় বাজারে পরপর আসতে চলেছে এই সব বাইক

Yamaha XSR155

এই বছর বাজারে আসতে চলা বাইকের তালিকায় রয়েছে Yamaha XSR155 মডেলটির নাম। এই বাইকে লিকুইড কুলড সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। ১.৪ লাখের মধ্যে কেনা যাবে এই বাইক। এই বছরের শেষে ডিসেম্বর মাস নাগাদ ভারতের বাজারে আসবে এই বাইক।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.