WB Panchayat Election Result 2023: পঞ্চায়েত নির্বাচনে পরাজিত হয়ে নিশীথ প্রামানিকের পা জড়িয়ে কেঁদে ফেললেন বিজেপি প্রার্থী! বললেন ‘দাদা আর আমি গ্রামে ফিরতে পারব না’

WB Panchayat Election Result 2023: মঙ্গলবার পঞ্চায়েত নির্বাচনের ফল প্রকাশের পর বিজেপি নেতা নিশীথ প্রামানিকের পা ধরে কাঁদতে দেখা গেলো পরাজয়ী প্রার্থীকে

 

হাইলাইটস:

• গতকাল পঞ্চায়েত নির্বাচনের ফল প্রকাশিত হয়েছে

• বিজেপির এক পরাজিত প্রার্থী নিরাপত্তাহীনতার ভয়ে নিশীথ প্রামাণিকের পা জড়িয়ে কাঁদলেন

• নিশীথ বাবু ওই প্রার্থীকে নিরাপত্তা দেওয়ার জন্য দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন

WB Panchayat Election Result 2023: গতকাল হেরে গিয়েছেন পঞ্চায়েত নির্বাচনে। পরাজিত বিজেপি প্রার্থী বিজেপি নেতা নিশীথ প্রামাণিককে সামনে পেয়ে তাঁর পা জড়িয়ে কেঁদে ফেললেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্র পতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের পা জড়িয়ে বিজেপির সেই পরাজিত প্রার্থী বলতে থাকেন, “দাদা আর আমি গ্রামে ফিরতে পারব না।” নিশীথ প্রামাণিক মহাশয় বিজেপির দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন ওই প্রার্থীকে নিরাপত্তা দেওয়ার জন্য।

পঞ্চায়েত নির্বাচনের প্রথম দিন থেকেই একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছিল কোচবিহারের দিনহাটা মহকুমা। কোচবিহারের দিনহাটা মহকুমায় দীর্ঘ সময়ের সবুজ আবিরে ঢেকে থাকা অংশকে কাটিয়ে গেরুয়া আবির দেখা গেল এবারের পঞ্চায়েত নির্বাচনে। পঞ্চায়েত নির্বাচনে দিনহাটা মহকুমার ১ নং ব্লক এলাকায় মোট ২১টি আসনে জয়লাভ করেছে বিজেপি। তাই বর্তমান সময়ে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে আনন্দ উত্তেজনার কোন শেষ নেই।

নিশীথ প্রামানিকের গড় হিসেবে পরিচিত দিনহাটার ভেটাগুড়ি এলাকা। আর সেই এলাকাতেই ব্যাপক ভোটে জয়লাভ করেছে বিজেপি। জয়ের পর দারুন খুশির মহল তৈরী হয়েছে বিজেপির জয়ী প্রার্থী ও কর্মী সমর্থকদের মধ্যে। বিজেপির জয়ের প্রসঙ্গে নিশীথ প্রামানিক জানিয়েছেন, “নির্বাচনের শেষ মুহূর্ত পর্যন্ত ভারতীয় জনতা পার্টির প্রত্যেকটি কর্মী সমর্থক হাল ছাড়েনি। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে এত সন্ত্রাস ও এত হিংসাকে ভয় পেয়ে সরে যায়নি তাঁরা। তাই এই জয় সকল কর্মীদের জয়। এই জয় সকল প্রার্থীদের জয়। এই জয় সাধারণ মানুষের জয়।”

এইরকম পঞ্চায়েত নির্বাচন বিষয়ক আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.