Lok Sabha Elections 2024 Results: ৭ লক্ষেরও বেশি ব্যবধানে জয়! ডায়মন্ড হারবার কেন্দ্রে রেকর্ড ভোটে জয়ী হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Lok Sabha Elections 2024 Results: ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে রেকর্ড ভোটে জিতলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

 

হাইলাইটস:

  • অতীতের সমস্ত রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ে ঝোড়ো জয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের
  • এখনও অবধি সর্বভারতীয় স্তরে এটাই দ্বিতীয় রেকর্ড মার্জিন
  • ৭ লক্ষ ৭ হাজার ৪২৫ ভোটে জয়ী হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Lok Sabha Elections 2024 Results: লোকসভা ভোটের ফলাফলে একের পর এক চমক দেখা গেছে। মঙ্গলবার বেলা বাড়তেই সামনে এল ভোটের ফলাফল। ডায়মন্ড হারবারে রেকর্ড ভোটে জিতলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৭ লক্ষেরও বেশি ভোটে জয়ী হয়েছেন তিনি। এখনও অবধি সর্বভারতীয় স্তরে এটাই দ্বিতীয় রেকর্ড মার্জিন। ২১ রাউন্ড শেষে ৭ লক্ষ ১০ হাজার ৯৩০ ভোটে জয়ী হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

We’re now on WhatsApp – Click to join

একসময় বামেদের দুর্গ হিসেবে পরিচিত ছিল ডায়মন্ড হারবার কেন্দ্র। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে প্রথমবার সেখানে লড়াই করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর প্রথম লড়াইয়েই পান সহজ জয়। এরপর ২০১৯ সালের লোকসভায় ৩ লক্ষ ২০ হাজার ভোটে ডায়মন্ড হারবার থেকে জিতেছিলেন অভিষেক। সেই থেকে ডায়মন্ড হারবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শক্ত ঘাঁটি।

We’re now on Telegram – Click to join

অতিমারী থেকে শুরু করে ঝড়-ঝঞ্ঝা, জমি ছেড়ে একবারের জন্য যাননি ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বার বার সেখানে ফিরে ফিরে এসেছিলেন। অতিমারির সময় তৃণমূল কংগ্রেস এই ডায়মন্ড হারবারকেই মডেল হিসেবে তুলে ধরেছিল। ফুটবল ম্যাচ আয়োজন করা থেকে শুরু করে ত্রাণে ছুটে যাওয়া কিছুই বাদ দেননি ওই কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ড হারবারে তিনি একটি ফুটবল দলও বানিয়ে ফেলেছেন। আর এবার তারই উত্তর দিল ডায়মন্ড হারবার। আজ বাংলায় তৃণমূলের বিরাট জয়ের পিছনে অন্যতম ভূমিকা পালন করছে সেই ডায়মন্ড হারবারই। অতীতের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিয়ে নতুন রেকর্ড গড়ে ঝোড়ো জয় অভিষেকের। যে ঝড়ে কার্যত উড়ে গেল বিজেপি কিংবা সিপিআইএম।

Read more:- শুরুতেই সারা বাংলা জুড়ে সবুজ ঝড়! বিজেপির থেকে কোন কোন আসন ছিনিয়ে নেওয়ার পথে তৃণমূল?

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.