Force Gurkha 5 Door: বাজারে এল Force Gurkha 5 Door, রয়েছে ক্যাপ্টেন সিট সঙ্গে শক্তিশালী ডিজেল ইঞ্জিন

Force Gurkha 5 Door: নতুন 5 দরজার ফোর্স গুর্খার ফিচার্স এবং কী কী বিশেষত্ব রয়েছে জেনে নিন

 

হাইলাইটস:

  • এই নতুন গাড়ির দাম দাম শুরু হচ্ছে 18 লক্ষ টাকা থেকে
  • এই গাড়িতে মিলবে ক্যাপ্টেন সিট সঙ্গে শক্তিশালী 2.6 লিটার ডিজেল ইঞ্জিন
  • নতুন 5 দরজার গাড়ির ডিজাইন 3 দরজার ফোর্স গুর্খার মতোই রেখেছে সংস্থা

Force Gurkha 5 Door: ভারতে লঞ্চ হয়েছে 5 দরজার ফোর্স গুর্খা। ডুয়াল টোন কালারের সঙ্গে এই গাড়িতে রয়েছে 7 আসনের লেআউট। আর তৃতীয় সারির আসনে মিলবে ক্যাপ্টেন সিট। গাড়ির ডিজাইন 3 দরজার ফোর্স গুর্খার মতোই রেখেছে সংস্থা। ইঞ্জিন ক্যাপাসিটি এক হলেও তা থেকে যে শক্তি নির্গমন হয় তা আলাদা। গাড়ির দামও ঘোষণা করে দিয়েছে ফোর্স মোটরস। নতুন Force Gurkha 5 Door-এর দাম শুরু 18 লক্ষ্য টাকা থেকে। অর্থাৎ এই দামে গাড়ির বেস মডেলটি কেনা যাবে।

Force Gurkha 5 Door: গাড়ির ডিজাইন ও ফিচার্স

এই গাড়ির ডিজাইনে মূল আকর্ষণ হল এর বক্সি SUV চেহারা। সামনে দুটি গোল LED হেডলাইট রয়েছে। নতুন 18 ইঞ্চি অ্যালয় হুইলও মিলবে। রুফ মাউন্টেড স্পেয়ার হুইল এবং পিছনে রয়েছে LED টেল লাইট।

We’re now on WhatsApp – Click to join

শক্তির দিক থেকে এই 5 দরজার ফোর্স গুর্খা জনপ্রিয় গাড়ি Mercedes-Benz G Class SUV-কে টেক্কা দিতে পারে। এই গাড়ির ভিতর রয়েছে অপরিবর্তিত ড্যাসবোর্ড। রয়েছে 9 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, রুফ মাউন্টেড এসি, অ্যান্ড্রয়েড অটো, ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে এবং অ্যাপল কারপ্লে কানেকশন।

এই 5 দরজার ফোর্স গুর্খার সবকটি জানলাতেই পাওয়ার উইন্ডো সুবিধা পাওয়া যাবে। 3 দরজার মডেলে ফ্রন্ট পাওয়ার উইন্ডো থাকে। এছাড়া 5 দরজার গাড়িতে প্যানারমিক উইন্ডোর সুবিধাও মিলবে। সেফটির দিক থেকে মিলবে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ইলেকট্রনিক ব্রেক ডিস্ট্রিবিউশন-সহ অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম এবং টায়ার প্রেশার মনিটরিং সিস্টেম।

Read more:- ভারতে লঞ্চ হল Bajaj Pulsar NS400Z! বাইকে কী কী ফিচার্স রয়েছে এবং দাম কত জেনে নিন

Force Gurkha: ইঞ্জিন

5 দরজা ও 3 দরজা, ফোর্স গুর্খার দুই মডেলেই রয়েছে 4×4 ড্রাইভট্রেন। 5 দরজার গাড়িতে ইঞ্জিন রয়েছে 2.6 লিটার ডিজেল যা সর্বোচ্চ 140 পিএস শক্তি এবং 320 এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই চার চাকায় রয়েছে 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। এছাড়া গাড়িতে মিলবে ফ্যাক্টরি ফিটেড স্নরকেল।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.