Bajaj Pulsar NS400Z: ভারতে লঞ্চ হল Bajaj Pulsar NS400Z! বাইকে কী কী ফিচার্স রয়েছে এবং দাম কত জেনে নিন

Bajaj Pulsar NS400Z: ভারতে প্রথম 400 সিসির পালসার NS400Z নিয়ে এল বাজাজ

হাইলাইটস:

  • বাজাজ পালসার NS400Z বাইকে 4টি রাইডিং মোড, ডিজিটাল ডিসপ্লে এবং ব্লুটুথ কানেক্টিভিটির মতো ফিচার্স রয়েছে
  • চার চারটি নতুন রঙের সঙ্গে হাজির হয়েছে এই 400 সিসির পালসার বাইক
  • লুকস ও পারফরম্যান্সের পাশাপাশি দামের নিরিখে বাজার কাঁপাতে চলেছে নতুন পালসার NS400Z

Bajaj Pulsar NS400Z: ভারতে লঞ্চ হল প্রথম 400 সিসির বাজাজ পালসার বাইক। বাজারে এসে গেছে Pulsar NS400Z। কী কী ফিচার্স রয়েছে এই বাইকে এবং কত দামে বাইকটি কেনা যাবে, সমস্ত তথ্য জেনে নেওয়া যাক।

Bajaj Pulsar NS400Z: বাইকের দাম

এই নতুন পালসার বাইকের দাম 1.85 লক্ষ টাকা (এক্স-শোরুম)। বাজাজের অফিসিয়াল ওয়েবসাইট কিংবা শো-রুম থেকে বাইকটি বুক করা যাবে। শীঘ্রই এই বাইকের ডেলিভারি শুরু হবে। এই বাইকের লুকস ও ফিচার নিয়ে যতই আলোচনা হোক না কেন দামের নিরিখে অন্যান্য বাইককে টেক্কা দিচ্ছে Pulsar NS400Z। কারণ এটি ভারতের সবথেকে সস্তা 400 সিসি ইঞ্জিনের পালসার বাইক।

We’re now on WhatsApp – Click to join

Bajaj Pulsar NS400Z: ডিজাইন ও ফিচার্স

এই বাইকে থান্ডারবোল্ট স্টাইল DRL এবং LED প্রজেক্টর লাইট রয়েছে। বড় মাসকুলার ফুয়েল ট্যাংক এবং আকর্ষণীয় স্পোর্টি লুক এই বাইকের অন্যতম বৈশিষ্ট্য। বাইকের সাইড লুকও নজর কেড়েছে সকলের। NS400Z-র পিছনে রিয়ার সেকশনটি NS200 মডেলক

বাজাজের এই ফ্ল্যাগশিপ বাইকে একাধিক ফিচার্সও রয়েছে। রয়েছে চারটি রাইডিং মোড – রোড, স্পোর্ট, রেইন এবং অফ রোড। নয়া ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, এলসিডি ডিসপ্লে এবং ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা পাবেন।

এই বাইকে স্মার্টফোন কানেক্ট করার সুবিধা রয়েছে। যার ফলে ইনকামিং কল, SMS এলার্ট এবং নোটিফিকেশন পাওয়া যাবে। টার্ন-বাই-টার্ন নেভিগেশনও রয়েছে। বাইকের দু চাকাতেই বড় দুটি ডিস্ক ব্রেক সঙ্গে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (ABS) দেওয়া হয়েছে। যা রাইডিং মোড অনুযায়ী অ্যাডজাস্ট করতে পারবেন।

Read more:- ভারতে লঞ্চ হতে চলেছে নতুন মারুতি সুজুকি সুইফট! থাকবে ৪টি বড় পরিবর্তন!

Bajaj Pulsar NS400Z: বাইকের ইঞ্জিন ও পারফরম্যান্স

বাজাজ পালসার NS400Z বাইকে 373 সিসি লিকুইড কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে যা সর্বোচ্চ 39.4 ব্রেক হর্সপাওয়ার (8,800Rpm) এবং 35 নিউটন মিটার টর্ক (6,500Rpm) উৎপন্ন করে। সঙ্গে রয়েছে 6 স্পিড গিয়ারবক্স, অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ। সামনে USD সাসপেনশন ও পিছনে গ্যাস চার্জ প্রি লোড অ্যাডজাস্টেবেল মনোশক দেওয়া হয়েছে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।