Delhi Weather Updates: দিল্লিতে আজ সকাল থেকেই থামছেনা বৃষ্টি, ভারী বর্ষণের কারণে এয়ারপোর্ট-এর ছাদ ধসে পড়েছে, দিল্লি সরকার জরুরি বৈঠক করেছে

Delhi Weather Updates: শুক্রবার, জাতীয় রাজধানীর বেশ কয়েকটি অংশে ভারী বৃষ্টিপাত হয়েছে, প্রবল বর্ষণের ফলে দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ১-এর ছাদ খুব ভোরে ভেঙে পড়েছে

 

হাইলাইটস:

  • অবিরাম বৃষ্টিপাত এবং জলাবদ্ধতার পর্বের পরে দিল্লি সরকার দুপুর ২ টোয় দিল্লি সচিবালয়ে একটি জরুরি বৈঠক আহ্বান করেছে
  • সকালে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ঘটনাগুলির কারণে, ইন্ডিগো ২৯শে জুন পর্যন্ত সমস্ত ফ্লাইট বাতিল করেছে
  • বিচ্ছিন্ন জায়গায় হালকা থেকে মাঝারি তীব্রতার বৃষ্টি সহ বজ্রঝড় এবং ২০-৪০ কিমি/ঘন্টা বেগে ঝড়ো হাওয়া বয়ে যাবে

Delhi Weather Updates: অবিরাম বৃষ্টিপাত এবং জলাবদ্ধতার পর্বের পরে দিল্লি সরকার দুপুর ২ টোয় দিল্লি সচিবালয়ে একটি জরুরি বৈঠক আহ্বান করেছে। নগরীতে বেশ কিছু ফ্লাইট চলাচল ব্যাহত হচ্ছে।

সকালে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ঘটনাগুলির কারণে, ইন্ডিগো ২৯শে জুন পর্যন্ত সমস্ত ফ্লাইট বাতিল করেছে।

Read more – অবশেষে দিল্লিতে ভারী বৃষ্টি শুরু হয়েছে, এবার মনে হয় তীব্র গরম থেকে কিছুটা স্বস্তি পাওয়া যাবে

দিল্লিতে আজ বৃষ্টি 

শুক্রবার দিল্লির আঞ্চলিক আবহাওয়া পূর্বাভাস কেন্দ্র জানিয়েছে, জাতীয় রাজধানীতে বর্ষা শুরু হওয়ার আগে, দিল্লির বেশ কয়েকটি অংশ এবং পার্শ্ববর্তী অঞ্চলে আগামী দুই ঘন্টার মধ্যে বিচ্ছিন্ন জায়গায় ভারী তীব্র বৃষ্টির সাথে হালকা থেকে মাঝারি তীব্রতার বৃষ্টিপাত হবে।

“বিচ্ছিন্ন জায়গায় হালকা থেকে মাঝারি তীব্রতার বৃষ্টি সহ বজ্রঝড় এবং ২০-৪০ কিমি/ঘন্টা বেগে ঝড়ো হাওয়া বয়ে যাবে এবং সমগ্র দিল্লি এবং এনসিআর, সোনিপাত, রোহতক, খারখোদা, মাত্তানহাইল, ঝাজ্জার, ফারুখনগর, “এক্স-এ RWFC দিল্লি লিখেছেন।

We’re now on WhatsApp – Click to join

দিল্লিতে কি বর্ষা এসে গেছে?

গত রাত থেকে, দিল্লিতে প্রবল বৃষ্টিপাত হয়েছে এবং লোকেরা ভাবছে যে বর্ষা জাতীয় রাজধানীতে এসেছে কিনা। বৃহস্পতিবার ভারতীয় আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দুই থেকে তিন দিনের মধ্যে জাতীয় রাজধানীতে বর্ষা আসবে। এখনও অবধি, দিল্লিতে বর্ষার আগমনের কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

দিল্লি বিমানবন্দরের খবর: টার্মিনাল ১-এর ছাদ ধসে ৬ জন আহত

শুক্রবার দিল্লি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-১-এর ছাদের একটি অংশ ট্যাক্সিসহ গাড়ির ওপর পড়ে প্রায় ছয়জন আহত হয়েছে। দিল্লি বিমানবন্দরের T-১ ছাদ ধসে পড়ার পর, বিমানবন্দরের টার্মিনাল-১-এ ফ্লাইট প্রস্থান সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল।

We’re now on Telegram – Click to join

দিল্লির আবহাওয়া আজ: ‘জরুরি কক্ষ সেট আপ করুন’

দিল্লির আবহাওয়া আজ: দিল্লিতে ভারী বৃষ্টির পরে, এলজি জলাবদ্ধতার রিপোর্টগুলি মোকাবেলায় জরুরি নিয়ন্ত্রণ কক্ষ স্থাপনের জন্য কর্মকর্তাদের নির্দেশ দেয়৷ তিনি অতিরিক্ত বৃষ্টিপাতের ক্ষেত্রে ডিডিএমএ-এর অধীনে দুর্যোগ প্রতিক্রিয়া সেল সক্রিয় করার জন্য রাজস্ব বিভাগকে নির্দেশ দিয়েছেন।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.