Sandip Ghosh: নয়া ‘কীর্তি’ ফাঁস! অভিযোগকারীর বিস্ফোরক অভিযোগ, রাতভর এই ‘অত্যাচার’ চালাতেন সন্দীপ ঘোষ! শুনলে শিউরে উঠবেন!

Sandip Ghosh
Sandip Ghosh

Sandip Ghosh: আর জি কর কাণ্ডের জেরে এবার প্রকাশ্যে এল ৭ বছর আগের পুরনো কীর্তি! ফাঁস হল সন্দীপ ঘোষের আরও কূকীর্তি!

হাইলাইটস:

  • সন্দীপ ঘোষের বিরুদ্ধে চমকে ওঠার মতন অভিযোগ এনেছে অভিযোগকারী
  • ২০১৭ সালের একটি ঘটনা এমনই শোরগোল ফেলে দিয়েছে
  • কী এমন অভিযোগ আনা হল সন্দীপ ঘোষের বিরুদ্ধে? বিস্তারিত জেনে নিন

Sandip Ghosh: আর জি কর মেডিকেল এবং হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ, দিন দিন তাঁর কীর্তিকলাপ বেড়েই চলেছে! আর জি হাসপাতালে হওয়া একাধিক দুর্নীতির সাথে যুক্ত ছিলেন তিনি এবং তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও ইতিমধ্যেই সামনে এসেছে। হঠাৎই জানা গেল সন্দীপ ঘোষের বিরুদ্ধে এক মারাত্মক অভিযোগ। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে অর্থোপেডিক বিভাগে কর্মরত অবস্থায় থাকাকালীন তিনি রূপান্তরকামীদের যৌন হেনস্থা করতেন বলে অভিযোগ!

We’re now on WhatsApp- Click to join

সন্দীপ ঘোষের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ!

এক সংবাদমাধ্যমের কাছে ক্যামেরার সামনে একজন এই নিয়ে মুখ খুলেছেন। তাঁর অভিযোগ, তিনি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে কর্মরত থাকাকালীন সমাজমাধ্যমের দ্বারা বহু রূপান্তরকামীর নম্বর জোগাড় করে তাঁদের ডেকে পাঠাতেন।

সন্দীপের বিরুদ্ধে কী অভিযোগ আনা হয়েছে?

সন্দীপ ঘোষের বিরুদ্ধে, রূপান্তরকামীদের ওপর যৌন নিগ্রহের অভিযোগ আনা হয়েছে। সারা রাত ধরে চলতো তাঁর এই ‘অত্যাচার’। অভিযোগকারী এই কারণে অনেকে রক্তাক্তও হয়েছিলেন। অভিযোগকারী, সেই সকল তথ্য এবার সিবিআইয়ের হাতে তুলে দিতে চান তিনি।

২০১৭ সালে হংকংয়ের একটি ঘটনাও এমনই শোরগোল ফেলে দিয়েছে। সেদেশের এক নার্সিং পড়ুয়া অভিযোগ করেন যে, সন্দীপ ঘোষ তাঁর নিতম্বে আলতো করে তিনবার চাপড় মারে শুধু তাই নয়, তারপর ওই ছাত্রের গোপনাঙ্গেও হাত দেওয়ার চেষ্টা চালান তিনি।

We’re now on Telegram- Click to join

সন্দীপ ঘোষ এইসমস্ত যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি এর উত্তরে বলেছেন, তাঁর শোল্ডার ডিসলোকেশন হওয়ায় সেটি ঠিক করতে ওই পুরুষ নার্সিং পড়ুয়ার কাছে যান তিনি এবং তখনই ভুলবশত ওই জায়গায় হাত দিয়ে ফেলেন তিনি। কোনও খারাপ উদ্দেশ্য নয়, বরং ভুল বোঝাবুঝি হয়েছে বলে দাবি জানান তিনি। সম্প্রতি আর জি কর কাণ্ডের জেরে শিরোনামে হয়েছে প্রায় ৭ বছর আগের পুরনো এই ঘটনা।

Read More- প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ল্যাপটপে নগ্ন পুরুষদের ছবি! খুঁজে পেল সিবিআই

শনিবার রাতে, আর জি করের চিকিৎসক ধর্ষণ ও খুনের মামলায় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করেন সিবিআই। রবিবার তাঁকে আদালতে তোলা হয় এবং এদিন তাঁকে তিনদিনের সিবিআই হেফাজতের আবেদন করা হয়। এবং বর্তমানে সন্দীপের পাশাপাশি গ্রেফতার হন টালা থানার ওসিও। তাঁকেও তিনদিনের সিবিআই হেফাজতে চেয়েছে বলে জানা গিয়েছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.