Asia cup 2023: সামনেই এশিয়া কাপ, কিন্তু এখনও এশিয়া কাপের দল ঘোষণা করেনি বিসিসিআই! শেষমেশ এল বড় আপডেট

Asia cup 2023: ২রা সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এশিয়া কাপ ২০২৩ অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া

হাইলাইটস:

  • আসন্ন এশিয়া কাপ অনুষ্ঠিত হতে চলেছে শ্রীলঙ্কা ও পাকিস্তানে
  • তবে এখনও এই টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষণা করেনি বিসিসিআই
  • সূত্রের খবর আগামী ২০শে অগাস্ট ভারতীয় দল ঘোষণা করতে পারে বোর্ড

Asia cup 2023: আসন্ন এশিয়া কাপ অনুষ্ঠিত হতে চলেছে শ্রীলঙ্কা ও পাকিস্তানে। আর কয়েকদিন পরই শুরু হতে চলেছে এই টুর্নামেন্ট। এখনও বিসিসিআই এই টুর্নামেন্টের জন্য দল ঘোষণা করেনি। এদিকে, দল ঘোষণার তারিখ নিয়ে একটি বড় খবর সামনে এসেছে।

ইতিমধ্যেই এশিয়া কাপের সূচি প্রকাশিত হয়েছে। আগামী ৩০শে অগাস্ট এশিয়া কাপের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে মুখোমুখি পাকিস্তান ও নেপাল।

ভারতের পাশাপাশি গ্রুপ-এ-তে রয়েছে পাকিস্তান ও নেপাল। ভারত বনাম পাকিস্তান ম্যাচটি হবে ২রা সেপ্টেম্বর। ইতিমধ্যেই বাবর আজমের নেতৃত্বে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এদিকে, সেই টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষণা নিয়ে বড় আপডেট এসেছে।

বৃহস্পতিবার ভারতীয় দল ঘোষণা নিয়ে একটি বড় তথ্য সামনে এসেছে। এক ইংরেজি দৈনিক সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, আগামী ২০শে অগাস্ট এশিয়া কাপের জন্য ভারতীয় দল ঘোষণা করতে পারে বিসিসিআই।

ভারতীয় দল আগামী ২রা সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে বহু প্রতীক্ষিত ম্যাচ খেলে এশিয়া কাপ ২০২৩ অভিযান শুরু করবে। সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, শুধুমাত্র এশিয়া কাপের জন্য দল ঘোষণা করতে পারে অজিত আগরকরের নেতৃত্বাধীন নির্বাচক মন্ডলী।

এই বছর ওডিআই বিশ্বকাপের আয়োজক ভারত। প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী ২০শে অগাস্ট সম্ভবত এশিয়া কাপের দল ঘোষণা করতে পারেন ভারতীয় নির্বাচকরা। পরবর্তী সময়ে বিশ্বকাপের দল নির্বাচন করার সম্ভাবনা বেশি রয়েছে।

আসলে আজ থেকে ভারতীয় দল অধিনায়ক জসপ্রিত বুমরাহের নেতৃত্বে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে। এই পরিস্থিতিতে আসন্ন এশিয়া কাপের জন্য দল নির্বাচনের আগে আরও কিছুদিন অপেক্ষা করতে পারেন বিসিসিআই-এর নির্বাচকরা।

এইরকম ক্রীড়া জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.