Mother’s Day Gift Ideas: এই মাতৃ দিবসে ভালোবেসে মা’কে উপহার দিন এই ৪টি ট্রেন্ডিং শাড়ি

Mother’s Day Gift Ideas: মাদার্স ডে-তে মা’কে সারপ্রাইজ দেওয়ার জন্য বেছে নিতে পারেন এই চোখ ধাঁধানো শাড়িগুলি

হাইলাইটস:

  • আগামী ১২ই বিশ্বজুড়ে পালিত হবে আন্তর্জাতিক মাতৃ দিবস
  • এবারের মাতৃ দিবসকে স্পেশাল বানানোর জন্য উদ্যোগী হলে পড়ে নিন সম্পূর্ণ প্রতিবেদনটি
  • উপহার হিসাবে দিতে পারেন এই ট্রেন্ডিং শাড়িগুলি

Mother’s Day Gift Ideas: আগামী রবিবার, ১২ই মে আন্তর্জাতিক মাতৃ দিবস। তার মাঝে পড়ে আছে আর মাত্র কয়েকটা দিন। এদিকে প্রত্যেকেই চাইছেন মা’য়ের জন্যে এই দিনটি সুন্দরভাবে সেলিব্রেট করতে। কেউ কেউ ভাবছেন সেই বিশেষ দিনে মা’য়ের পছন্দের পদ রান্না করে খাওয়াবেন তো আবার কেউ ভাবছেন বিশেষ কিছু উপহার দিতে। এদিকে মা’য়েরা যে শাড়ি পরতে খুবই ভালোবাসেন, তা আর নতুন করে বলাই দরকার নেই। এবারের মাতৃ দিবস উপলক্ষ্যে মাকে দিতে পারেন এই রকমারি সব শাড়িগুলি –

লাল পাড় সাদা শাড়ি

লাল পাড় সাদা শাড়ির সঙ্গে বাঙালির অঙ্গাঙ্গিক যোগ রয়েছে। বিশেষ করে এই শাড়িতে ফুটে উঠে মাতৃত্বের ছবি। এবারের মাতৃ দিবসে আপনিও আপনার মা’কে এমন একটি শাড়ি উপহার দিতে পারেন। দেখবেন মা’য়েরও ভীষণ পছন্দ হবে। আর হ্যাঁ, শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ কিনে দিতে ভুল যেন না হয়!

We’re now on WhatsApp – Click to join

জামদানি শাড়ি 

বাঙালি মা’য়েরা সাবেকি শাড়ি পরতে সবচেয়ে বেশি ভালোবাসেন। তাই তাঁদের কালেকশনে সবার প্রথমে স্থান পায় জামদানি শাড়ি। আপনার মা’য়েরও নিশ্চয়ই জামদানি প্ৰিয়? তবে এবারের মাদার্স ডে-তে একটি সুন্দর জামদানি শাড়ি উপহার দিন মা’কে। বিশ্বাস করুন, মাদার্স ডে-তে এর থেকে ভালো উপহার আর হয় না।

বালুচরি শাড়ি

বাঙালি মহিলারা যে ট্র্যাডিশনাল শাড়ির কদর করতে জানেন তা সকলেই জানেন। যার ফলে তাঁদের ওয়ারড্রোবে একটা হলেও খাঁটি বালুচরি সিল্ক থাকবেই। এবারের মাতৃ দিবস উপলক্ষ্যে আপনার বাজেট যদি একটু বেশিই থাকে তবে আপনার মা’য়ের জন্য একটি খাঁটি বালুচরি সিল্ক কিনুন। হলফ করে বলতে পারি, আপনার মা’য়েরও এই শাড়িটি খুবই পছন্দ হবে।

Read more:- মহিলাদের জন্য সেরা কিছু জ্যাকেটের নাম দেওয়া হল যা তাদের ভ্রমণে নিয়ে যেতে সাহায্য করবে

হ্যান্ড পেইন্টেড শাড়ি

সাম্প্রতিক সময়ে এই ধরনের হ্যান্ড পেইন্টেড শাড়ি সকলেই বেশ পছন্দ করছেন। তাই তো ফ্যাশন দুনিয়ায় এখন এই শাড়িরই একচেটিয়া রাজ্যত্ব চলছে। আপনার মা’কেও আপনি এমন একটি শাড়ি উপহার দিতে পারেন।

ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃ দিবস উপলক্ষ্যে পৃথিবীর প্রতিটি মা’কে জানানো হচ্ছে শুভ মাতৃ দিবস। 

Sanjana Chakraborty

Professional Content Writer