Mothers Day Gift Guide 2024: মহিলাদের জন্য সেরা কিছু জ্যাকেটের নাম দেওয়া হল যা তাদের ভ্রমণে নিয়ে যেতে সাহায্য করবে

Mothers Day Gift Guide 2024: মাদার্স ডে ২০২৪ এ মায়েদের জন্য সেরা কিছু উপহারের তালিকা প্রস্তুত করা হয়েছে, দেখেনিন সেগুলি কি

হাইলাইটস:

  • KUIU দ্বারা টিবুরন হাইব্রিড হুডি হল একটি উভচর মধ্য-স্তর যা বাইরের যেকোনো ব্যক্তির গিয়ারের একটি অমূল্য অংশ
  • রয়্যাল রবিন্সের হেডল্যান্ডস হেম্প হুডি একটি ঘরোয়া আলিঙ্গন
  • একটি তিক্ত ফ্লাইটে আপনার যদি উষ্ণতা এবং আরামের প্রয়োজন হয়, তাহলে অ্যাপালাচিয়ান গিয়ার কোম্পানির কাছ থেকে এক ধরনের কম্বল নিন

Mothers Day Gift Guide 2024: আসুন একটি অনুমান করা যাক এবং বলি যে লোকেদের সংক্ষিপ্ত তালিকায় যারা সবচেয়ে আদর করার যোগ্য, মা হলেন শীর্ষ পছন্দ। যদি তা হয়, তাহলে মা দিবসের জন্য সেরা উপহারের একটি তালিকা আমরা এখানে নিয়ে এসেছি। আপনি একজন পেশাদার ভ্রমণকারী যিনি সবসময় শুধুমাত্র হ্যান্ড ব্যাগেজ বহন করেন বা আপনি একজন অবকাশ বিশেষজ্ঞ যিনি অনেক পছন্দ আনতে ভালোবাসেন, স্তরগুলি অবশ্যই আপনার প্যাকিংয়ের অংশ হতে হবে। এমনকি যদি একটি সুন্দর এবং রৌদ্রোজ্জ্বল গন্তব্য পথে থাকে তবে বিমানগুলি খুব কমই উত্তপ্ত হয় তাই একটি স্কার্ফ বা একটি উষ্ণ যাত্রার সময় কাজে আসতে পারে। কৌশলটি হল প্রস্তুত থাকা এবং এমন পোশাক পরা যা অনিশ্চিত আবহাওয়ার জন্য এবং মাটিতে পাশাপাশি বাতাসে ভালো। এখানে আপনার জন্য মা দিবসের উপহার নির্দেশিকা রয়েছে –

KUIU: টিবুরন হাইব্রিড হুডি

শ্রমসাধ্য এবং দীর্ঘস্থায়ী, KUIU দ্বারা টিবুরন হাইব্রিড হুডি হল একটি উভচর মধ্য-স্তর যা বাইরের যেকোনো ব্যক্তির গিয়ারের একটি অমূল্য অংশ হবে। অন্যান্য লম্বা-হাতা থেকে ভিন্ন, এই বুনে জাল-পকেট রয়েছে এবং এর ফলে পরিধানকারীকে উষ্ণ ও শুষ্ক রাখে। যাইহোক, গরম আবহাওয়ায় ভ্রমণ করার সময়, ডন শার্টটি UPF 40 অফার করে যা আপনাকে সূর্যের কঠোর রশ্মি থেকে রক্ষা করতে পারে, অথবা আপনি যখন দীর্ঘ সময়ের জন্য বাইরে রোদে থাকেন তখন এটি পরা যেতে পারে।

রয়্যাল রবিনস: হেডল্যান্ডস হেম্প হুডি

ভ্রমণের সময় আপনি যা চাইতে পারেন তা হল আরামদায়ক এবং নরম কিছু। রয়্যাল রবিন্সের হেডল্যান্ডস হেম্প হুডি একটি ঘরোয়া আলিঙ্গন। এটি নরম এবং উষ্ণ এবং সবকিছুর সাথে যায়। একটি তুলা-এবং-শণ হুডি যা হালকা এবং বাতাসযুক্ত, ঠিক বাতাসের মতো যা আপনাকে আপনার অ্যাডভেঞ্চারে নিয়ে যেতে পারে।

We’re now on WhatsApp – Click to join

গোরওয়্যার: প্রতিযোগিতা ২.০ লং স্লিভ টি

যেসব মায়েরা দৌড়ানো, বাইক চালানো বা জঙ্গলে সময় নিয়ে ভাবতে বা এমনকি ট্রেকিং করতে পছন্দ করেন তাদের জন্য GOREWEAR-এর প্রতিযোগিতা ২.০ লং স্লিভ টি শুধুমাত্র আরামদায়ক নয়, ফ্যাশনেবলও। ঠাণ্ডা ভোরের জন্য অতিরিক্ত লেয়ার হিসেবে স্পোর্টস ব্রা বা লম্বা হাতা টপ পরুন। এই শার্টের জন্য, এটি হালকা ওজনের, শ্বাস-প্রশ্বাসের উপযোগী এবং ব্যবহার না করার সময় আপনি এটিকে আপনার চলমান ভেস্ট বা ব্যাকপ্যাকে প্যাক করতে পারেন। আপনি প্রতিফলক দিক, আর্দ্রতা-হ্রাসকারী ফ্যাব্রিক এবং এই অ্যাথলেটিক গিয়ার প্রদান করে টেপারড ফিট প্রশংসা করবেন। তিনটি ভিন্ন রং থেকে বেছে নিন: বেগুনি, হলুদ বা কালো। ছুটি কাটানো হোক বা বিভিন্ন জায়গায় অ্যাডভেঞ্চার করা হোক না কেন, ভ্রমণের জন্য সর্বজনীন স্তরগুলি প্যাক করা অপরিহার্য।

অ্যাপলাচিয়ান গিয়ার কোম্পানি: অল-প্যাকা কম্বল

একটি তিক্ত ফ্লাইটে আপনার যদি উষ্ণতা এবং আরামের প্রয়োজন হয়, তাহলে অ্যাপালাচিয়ান গিয়ার কোম্পানির কাছ থেকে এক ধরনের কম্বল নিন। আলপাকা কম্বলটি ১০০% গঠিত যা সবই আলপাকা ফাইবার, এটি হালকা ওজনের এবং সাধারণ ডিজাইনের এবং আপনি যদি এটি আপনার লাগেজের ভিতরে রাখেন তবে এটি একটি ভাল স্পেস সেভার। বন্ধুদের সাথে ক্যাম্প ফায়ারের চারপাশে বসার সময় এটি একজোড়া জিন্সের সাথে পরুন বা আপনি মুড়ে দিতে পারেন সকালে সৈকতের কাছাকাছি হাঁটার সময় এটি আপনার ঘাড়ে। আপনি যদি একটি রোড ট্রিপে থাকেন তবে এটি আপনার সাথে রাখুন এবং প্রাকৃতিক দৃশ্য উপভোগ করার সময় আপনার চিন্তাভাবনাগুলি ধরুন। এর বৈচিত্র্যময় প্রকৃতির সাথে এই স্তরটি আপনার জন্য উপযোগী হবে যখন আপনি বিশ্বের যেকোনো প্রান্তে যান।

Stio: Skycrest ইনসুলেটেড স্ন্যাপ শার্ট

স্টিও থেকে স্কাইক্রেস্ট ইনসুলেটেড স্ন্যাপ শার্টটি ইনসুলেটেড, এটি পরা সহজ করে তোলে এবং আরামদায়ক জোড়া স্ট্রেচ সহ, এটি তাৎক্ষণিকভাবে আবহাওয়ার সামান্য তারতম্য সহ্য করার জন্য আপনার পছন্দের পোশাকে পরিণত হবে, যেমন আপনার যখন অতিরিক্ত স্তরের প্রয়োজন হয় উষ্ণতার একটি সুন্দর থার্মোর মাল্টি-ফাংশনাল ইনসুলেশন দিয়ে ডিজাইন করা, এই শ্যাকেট শীত এবং বসন্ত উভয়ের জন্যই সেরা পছন্দ, হাইকিং এবং প্রকৃতিতে অন্যান্য ক্রিয়াকলাপের জন্য বা আপনার নিজের শহরের লুকানো বিস্ময় আবিষ্কারের জন্য আপনার আদর্শ পোশাক। আপনি যখন বাইরে আপনার কুকুরকে আশেপাশে হাঁটছেন, রাজ্য বা জাতীয় উদ্যানে ক্যাম্পিং করছেন, ব্রাঞ্চের জন্য বন্ধুকে দেখতে যাচ্ছেন বা স্থানীয় যাদুঘরে শিল্প উপভোগ করছেন তখন এগুলি ব্যবহার করুন। অভিযোজনযোগ্য, লাইটওয়েট এবং দৃশ্যকল্প-ভিত্তিক, এই স্তরটি বিভিন্ন পদ্ধতি গ্রহণ করে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।