Worlds First AI Beauty Pageant: সতর্ক থাকুন! সবচেয়ে সুন্দর বট বেছে নেওয়ার জন্য বিশ্বের প্রথম AI বিউটি পেজেন্ট চালু করা হয়েছে

Worlds First AI Beauty Pageant: সবচেয়ে সুন্দর বট বেছে নেওয়ার জন্য চালু হল বিশ্বের প্রথম AI বিউটি পেজেন্ট

হাইলাইটস:

  • সমগ্র বিশ্ব একটি AI সৌন্দর্য প্রতিযোগিতার অভিজ্ঞতা অর্জন করতে সক্ষম হবে
  • ইতিহাসে প্রথম আসল সৌন্দর্য এজেন্ট ১৮৩৯ সালে হয়েছিল
  • প্রতিযোগীতার নিয়ম অনুসারে, এই প্রতিযোগীতা ডিপএআই, মিডজার্নি বা একজন স্বতন্ত্র আবেদনকারীর দ্বারা তৈরি করা পোর্টফোলিওকে স্বাগত জানায় তাদের নিজস্ব উপকরণ ব্যবহার করে

Worlds First AI Beauty Pageant: কৃত্রিম বুদ্ধিমত্তার এই বিশ্বে, ফ্যাশন ইন্ডাস্ট্রি ফ্যানভ্যু নামক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের প্রবেশদ্বারও প্রত্যক্ষ করছে, যা বিশ্বের প্রথম AI বিউটি পেজেন্ট চালু করেছে৷ ইতিহাসে প্রথম আসল সৌন্দর্য এজেন্ট ১৮৩৯ সালে হয়েছিল৷ এখন, ১৮৫ সালের পরে৷ বছর, একজন AI বিউটি এজেন্ট আসে। এখন প্রশ্ন জাগে, এর ফলে কি মেয়েদের জন্য অন্যায্য সৌন্দর্যের মান হবে?

AI ক্রিয়েটর অ্যাওয়ার্ডস (ডব্লিউআইসিএ) অংশীদার হিসেবে ভার্চুয়াল মডেল হোস্টিং সাবস্ক্রিপশন-ভিত্তিক প্ল্যাটফর্ম ফ্যানভিউ-এর মাধ্যমে প্রতিযোগিতাটি পরিচালিত হবে।

প্রথমবারের মতো, সমগ্র বিশ্ব একটি AI সৌন্দর্য প্রতিযোগিতার অভিজ্ঞতা অর্জন করতে সক্ষম হবে, যেখানে মডেল এবং প্রভাবশালীরা যারা আসলে মানুষ নয় তারা $২০,০০০ নগদ পুরস্কারের জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই প্রতিযোগিতায় ফ্যানভ্যু থাকবে, একটি সাবস্ক্রিপশন ভিত্তিক প্ল্যাটফর্ম যা ওয়ার্ল্ড কনটেম্পোরারি ইনোভেশন অ্যাওয়ার্ডস’ (ডব্লিউআইসিএ) অফিসিয়াল পার্টনার হিসেবে ভার্চুয়াল মডেলগুলি প্রদর্শন করে। এই ধরনের মডেলগুলি স্ব-পোস্ট করা পরামিতিগুলির উপর রেট করা হবে যাতে তাদের উৎপাদনের সাথে জড়িত প্রযুক্তিগত দক্ষতা, তাদের সামাজিক মিডিয়া উপস্থিতি এবং ইন্টারনেটে তাদের ফ্যান বেস অন্তর্ভুক্ত থাকে।

We’re now on WhatsApp – Click to join

প্রতিযোগীতার নিয়ম অনুসারে, এই প্রতিযোগীতা ডিপএআই, মিডজার্নি বা একজন স্বতন্ত্র আবেদনকারীর দ্বারা তৈরি করা পোর্টফোলিওকে স্বাগত জানায় তাদের নিজস্ব উপকরণ ব্যবহার করে। এছাড়াও, WAICA-এর প্রকাশ একটি ইঙ্গিত দেয় যে মডেলগুলি তাদের সংগ্রহ করা লাইকের সংখ্যা, তাদের দর্শক বৃদ্ধির হার এবং ব্যবহারের প্ল্যাটফর্মের উপর বিচার করা হবে।

তাদের বিচার করা হবে চারজন বিচারকের একটি প্যানেল দ্বারা, যার মধ্যে দুইজন এআই-জেনারেটেড বিচারক রয়েছে: আইটানা লোপেজ @এটানালোপেজ এবং এমিলি পেলেগ্রিনি @এমিলিপেপুচিয়া, ইনস্টাগ্রামে ৩০০,০০০ এরও বেশি অনুসারী এবং ২৫০,০০০ অনুসারী। অন্য দুই বিচারক হলেন: স্যালি-এ ফসেট, যিনি একজন সৌন্দর্য প্রতিযোগিতা বিশেষজ্ঞ, ইতিহাসবিদ এবং লেখক, এবং অ্যান্ড্রু ব্লোচ, একজন সিরিয়াল উদ্যোক্তা যিনি বর্তমানে PR পরামর্শ এবং পরামর্শের পেশায় রয়েছেন।

প্রতিযোগিতাটি মে ১০ তারিখে বন্ধ হবে, এবং বিজয়ী $১,০০০ এর নগদ পুরস্কার এবং Fanvue প্ল্যাটফর্মে পাবেন। মোটামুটি $৫,০০০ মূল্যের একটি সম্পূর্ণ PR সমর্থনও পুরস্কারে যোগ করা হবে।

১ম রানার আপ এবং ২য় রানার আপ বিজয়ী মডেলদেরও পুরস্কার দেওয়া হবে। মাসের শেষে একটি অনলাইন পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করা হবে।

ফ্যানভু ওয়ার্ল্ড AI ক্রিয়েটর অ্যাওয়ার্ডস (ডব্লিউএআইসিএ) আগামী মাসে একটি ভবিষ্যত সিমুলেশনে আসবে এবং কম্পিউটার উৎপাদিত পরিসংখ্যানগুলি তাদের সৌন্দর্য, প্রযুক্তিগততা এবং সোশ্যাল মিডিয়ার প্রভাবের উপর বিচার করবে।

টেক দুনিয়া বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.