Secret Santa Game: আপনার অফিসে কি গোপন সান্তা খেলা খেলছে, ভিতরের নিয়মগুলি জানুন!

Secret Santa Game: ৫টি উপহার যা আপনি এই বড়দিনে গোপন সান্তা খেলার জন্য দিতে পারেন

হাইলাইটস:

  • সারা বিশ্বের লোকেরা পার্টির মেজাজে থাকে এবং বড়দিন ফাংশন করে থাকে।
  • গোপন সান্তা খেলা কি?
  • আপনার সহকর্মীদের কি উপহার দেবেন?

Secret Santa Game: এটি বছরের সেই সময় যখন সারা বিশ্বের লোকেরা পার্টির মেজাজে থাকে এবং বড়দিন ফাংশন করে থাকে। ভারতে, আমাদের দীর্ঘ ছুটি নেই তবে আমাদের এইচআর নিশ্চিত করে যে আমরা চকচকে এবং রঙিন সান্তা দুনিয়া থেকে একা বোধ করি না। তারা তাদের কোম্পানির কর্মচারীদের গোপন সান্তা খেলতে দেয় যা সাসপেন্স, রহস্য এবং ছুটির দিন উপহার দেওয়ার আশ্চর্যতায় পূর্ণ।

গোপন সান্তা খেলা কি?

গোপন সান্তা খেলাটি বেশিরভাগ স্কুল, বড় পরিবার এবং বিদেশের কর্মক্ষেত্রে খেলা হয় তবে ভারতে এটি শুধুমাত্র কর্মক্ষেত্রে সীমাবদ্ধ। এই খেলাটি বেনামে বা অন্যথায় অংশগ্রহণকারীদের স্বল্প মূল্যে উপহার গ্রহণ এবং দেওয়ার সুযোগ দেয়।

যেদিন উপহার দেওয়া হয় তার আগে, সমস্ত অংশগ্রহণকারীদের নাম আলাদাভাবে কাগজের স্লিপে লেখা হয়। সমস্ত কাগজের স্লিপগুলি ভাঁজ করা হয় এবং তারপরে একটি ক্রিসমাস টুপিতে রাখা হয়। প্রতিটি অংশগ্রহণকারী গোপনে একজন ব্যক্তির নাম আঁকেন যাকে তারা একটি উপহার কেনার অধিকারী। বেশিরভাগ ক্ষেত্রে, একটি বাজেট সেট করা হয় যার মধ্যে লোকেদের উপহার কিনতে হবে এবং তারপরে প্রাপকের নাম দিয়ে চিহ্নিত করতে হবে, কিন্তু উপহারদাতা নয়।

আপনার সহকর্মীদের কি উপহার দেবেন?

১. চকোলেট:

চকোলেটগুলি চিরসবুজ এবং সবচেয়ে নিরাপদ। উপহার প্রাপক পুরুষ বা মহিলা যাই হোক না কেন, চকোলেট সবসময় কাজ করে। সত্যি বলতে কি, একজনের কাছে কখনই পর্যাপ্ত চকলেট থাকতে পারে না এবং সেগুলি পাওয়ার আনন্দ যোগ্য হবে।

২. পারফিউম:

একটি পারফিউম উপহার দেওয়া আপনাকে প্রাপকের সাথে থাকতে সাহায্য করবে যাকে আপনি সবসময় যত্ন করেন, এমনকি আপনি যখন আশেপাশে না থাকেন। তার প্রিয় ব্র্যান্ডের পারফিউম পান এবং উপহারটি খুলে ফেলার সময় তারা ঝাঁপিয়ে পড়তে শুরু করলে আপনি অবাক হবেন না।

৩. লিপ গ্লস/লিপ বাম:

যদি কাগজের স্লিপে নামটি গোপন সান্তা গেমের একটি মেয়ের হয়, তবে তার প্রিয় ব্র্যান্ডের লিপ গ্লস/লিপ বাম এটি বোঝানোর জন্য একটি চমৎকার যে আপনি তার প্রতিটা যত্ন নেন। বিনিময়ে, তার মুখের বিলিয়ন ডলার অভিব্যক্তি আপনার কণ্ঠস্বর উড়িয়ে দেবে।

৪. স্পা ভাউচার:

লিঙ্গ নির্বিশেষে আমরা সবাই আদর করতে ভালোবাসি। ব্যস্ত ব্যক্তিকে একটি স্পা ভাউচার গিফট করা তাকে অনেক প্রয়োজনীয় বিরতি প্রদান করবে যা এই বছরে নতুন করে উজ্জীবিত করবে।

৫. ব্যক্তিগতকৃত চাবি রিং:

পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যার কাছে চাবি বহন করতে হবে না। ঘণ্টা বা পুঁতি বা শাঁস দিয়ে সাজিয়ে একটি ব্যক্তিগত চাবির রিং তৈরি করুন এবং উপহার দিন। আমাকে বিশ্বাস কর! আপনি তার জন্য এত পরিশ্রম করেছেন দেখে তিনি অবাক হবেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.