Christmas Makeover for Your House: আপনার বাড়ির জন্য একটি বড়দিন পরিবর্তনের জন্য ঘর সাজানোর এই সাইট গুলি দেখা উচিত

Christmas Makeover for Your House: অনলাইন সাইটগুলি সেরা ঘর সাজানোর সমাধান প্রদান করছে

হাইলাইটস:

  • বলা বাহুল্য যে বড়দিন আসছে এবং আমাদের বেশিরভাগই আমাদের ঘরে উজ্জ্বল করার জন্য কিছু উত্তেজনাপূর্ণ বড়দিনের সজ্জা পেতে আগ্রহী হবে।
  • আমরা জানি যে ভালো সাজসজ্জা আপনার উৎসব মেজাজে কী করতে পারে।
  • আমরা কয়েকটি বাড়ির সাজসজ্জার সাইটগুলি তালিকাভুক্ত করেছি যেখানে আপনি আপনার বাড়ির জন্য কিছু সত্যিই দুর্দান্ত সাজসজ্জার জিনিসগুলি অন্বেষণ করতে পারেন।

Christmas Makeover for Your House: বলা বাহুল্য যে বড়দিন আসছে এবং আমাদের বেশিরভাগই আমাদের ঘরে উজ্জ্বল করার জন্য কিছু উত্তেজনাপূর্ণ বড়দিনের সজ্জা পেতে আগ্রহী হবে। এবং অবশ্যই, মহামারী চলছে, তাই আমরা আপনাকে বাইরে চলে যেতে এবং ট্রেন্ডিং সাজসজ্জা অন্বেষণ করার পরামর্শ দেব না। কিন্তু সত্যি কথা বলতে কি, যখন অনলাইন স্টোরগুলি আপনার উদ্ধারে থাকে তখন আপনাকে কেন বাইরে যেতে হবে। আমরা জানি আপনি উৎসবগুলি এবং বিশেষ করে বড়দিনকে কতটা ভালোবাসেন এবং আমাদের বিশ্বাস করেন, আমরা জানি যে ভালো সাজসজ্জা আপনার উৎসব মেজাজে কী করতে পারে৷ষ। তাই এখানে, আমরা কয়েকটি বাড়ির সাজসজ্জার সাইটগুলি তালিকাভুক্ত করেছি যেখানে আপনি আপনার বাড়ির জন্য কিছু সত্যিই দুর্দান্ত সাজসজ্জার জিনিসগুলি অন্বেষণ করতে পারেন।

৫টি ঘর সাজানোর সাইট আপনার বাড়ির জন্য একটি বড়দিন পরিবর্তনের জন্য দেখা উচিত

১. আক্কাদ বাক্কাদ স্টোর:

এই স্টোরটির নাম আক্কাদ বাক্কাদ সম্ভবত কারণ এটি আপনাকে এতগুলি বিকল্প দেয় যে আপনি তাদের সমস্ত পণ্যগুলিতে সেই দীর্ঘ আক্কাদ বাক্কাদ ছড়াটি উচ্চারণ করতে পারেন এবং যেখানে এটি থামবে, আপনি সেই পণ্যটি বেছে নিতে পারেন। পর্দা, তাঁবু, ল্যাম্প, গাছপালা, গালিচা ইত্যাদি সহ সত্যিই ভালো, সৃজনশীল এবং শিল্পসম্মত বাড়ির সাজসজ্জার অর্ডার দেওয়ার জন্য সেরা জায়গাগুলির মধ্যে একটি এবং এটি সমস্তই হাতে তৈরি।

২. দ্য ইয়েলো ডওয়েলিং:

এই দোকান থেকে কেনা একটি ঢিলে দুটি পাখি মারার মতো হবে কারণ তারা সমসাময়িক এবং টেকসই আসবাবপত্র এবং সাজসজ্জা প্রদান করে। উপলব্ধ পণ্যগুলি স্থানীয়ভাবে টেকসই উৎপাদন অনুশীলনের মাধ্যমে প্রাকৃতিক তন্তু দিয়ে তৈরি করা হয়। সুতরাং, আপনি টেকসই পণ্যগুলি বেছে নিয়ে প্রকৃতিতে অবদান রাখবেন এবং আপনাকে আপনার সাজসজ্জার সাথে আপস করতে হবে না কারণ তাদের সংগ্রহটি আপনার পছন্দ হবে।

৩. মিরাডোর লাইফ: 

আর একটি জায়গা যেখানে আপনি টেকসই সাজসজ্জা খুঁজে পেতে পারেন, তবুও মিরাডোর লাইফ বিলাসবহুল আসবাবপত্র এবং সজ্জা সরবরাহ করে। তারা তাদের সমস্ত পণ্যে একটি পার্থিব চেহারা যোগ করার প্রবণতা রাখে এবং সমস্ত পণ্য তাদের প্রতিষ্ঠাতা দ্বারা হ্যান্ডপিক এবং কিউরেট করা হয়। আপনি প্রকৃতপক্ষে সোফা, চেয়ার, ডাইনিং, মোমবাতি, পড়াশোনার টেবিল, অভিনব মগ, কুশন, রাগ এবং আলো সহ বিলাসবহুল পণ্য পেতে পারেন, যা টেকসই এবং শৈলীতে অফবিট হওয়ার জন্য।

৪. নটিক্যাল ট্রেজার:

তারা অবশ্যই তাদের বড়দিন সংগ্রহের জন্য প্রস্তুত। ঝুড়ি, প্ল্যান্টার, ব্যাগ এবং টোটস, রানার থেকে শুরু করে অন্যান্য হোম অ্যাকসেন্ট পর্যন্ত, তারা সবই তাদের পরিবেশ-বান্ধব এবং শিল্পজাত পণ্যের প্রাণবন্ত পরিসরে আচ্ছাদিত হয়েছে। আমাকে বিশ্বাস করুন, একবার আপনি তাদের ওয়েবসাইটে স্ক্রোল করলে আপনি হতাশ হবেন না। এখানে এটি পরীক্ষা করে দেখুন।

৫. এ টিনি টুইস্টেড:

আপনি নাম থেকেই অনুমান করতে পারেন, এই দোকান, এ টিনি টুইস্টেড একটি ম্যাক্রেম স্টোর। ম্যাক্রামের সাথে, তারা সত্যিই আশ্চর্যজনক প্ল্যান্ট হ্যাঙ্গার, আয়না, কানের দুল ইত্যাদি পেয়েছে যা আমাদের কর্ডের তৈরি। আপনি এখানে তাদের খুঁজে বের করতে পারেন এবং তাদের সংগ্রহ অন্বেষণ করতে পারেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.