Salman Khan: লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের প্রাণনাশের হুমকি এড়িয়ে সঞ্জয়লীলা বনশালীর ‘হীরামাণ্ডি’র প্রিমিয়ারে টাইগার

Salman Khan: ‘গ্যালাক্সি’-তে গুলিবর্ষণের ঘটনার পর এই প্রথম কোনও বলিউড পার্টিতে যোগ দিলেন সলমন খান

 

হাইলাইটস:

  • প্রাণনাশের হুমকিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ‘হীরামাণ্ডি’র প্রিমিয়ারে পৌঁছলেন সলমন
  • তাঁর বাড়িতে গুলিবর্ষণের ঘটনার পর এই প্রথম তাঁকে দেখা গেল বলিউড পার্টিতে
  • তবে নিরাপত্তা বলয় তাঁকে ঘিরে ছিল

Salman Khan: গতকাল মায়ানগরীতে বসেছিল চাঁদের হাট। কারণ সঞ্জয়লীলা বনশালীর ‘হীরমাণ্ডি’র প্রিমিয়ারে উপস্থিত ছিল গোটা বলিউড। সেই সঙ্গে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজান। একেবারে দাবাং অবতারে ‘হীরমাণ্ডি’র প্রিমিয়ারে হাজির সলমন খান। প্রখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের প্রাণনাশের হুমকি এবং গুলি বর্ষণের ঘটনার পর বিন্দাস মুডে দেখা গেল ভাইজানকে।

পরনে ছিল কালো শার্ট এবং প্রিন্টেড প্যান্ট। বিশেষ করে নজর কেড়েছে তাঁর প্যান্টটি। সাদা প্যান্টের উপর ছিল রঙিন কার্টুন আঁকা। ফুরফুরে মেজাজে পোজও দিলেন পাপারাজ্জিদের ক্যামেরায়। তাঁর চোখে-মুখে কোথাও ধরা পড়লো ভয়। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই সঞ্জয়লীলা বনশালীর ‘হীরামাণ্ডি’ (Heeramandi) ছবির প্রিমিয়ারে পৌঁছেছিলেন সলমন।

বহুবছর ধরেই বনশালীর সঙ্গে সলমনের খুবই ঘনিষ্ঠ সম্পর্ক। তাই প্ৰিয় বন্ধুর ছবির প্রিমিয়ারে না এসে পারেননি সলমন। এর আগে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের প্রাণনাশের হুমকিকে কার্যত বুড়ো আঙ্গুল দেখিয়ে তিনি দুবাই পৌঁছে গিয়েছিলেন একটি ইভেন্টে অংশগ্রহণ করতে। প্রসঙ্গত, সম্প্রতি সলমন খানের ‘গ্যালাক্সি’তে পরিকল্পিত হামলা চালায় লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

১৪ই এপ্রিল, রবিবার আচমকাই সলমনের ‘গ্যালাক্সি’ আপার্টমেন্ট গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, দুই বাইক আরোহী ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। যার ফলে গুলি গিয়ে লাগে ‘গ্যালাক্সি’-র দেওয়ালে। তবে অবশ্য গুলি চালিয়েই পালিয়ে যায় ওই দুই দুষ্কৃতী। আর তারপরেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। এই ঘটনার তদন্তভার সামলাচ্ছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এমনকি সলমন খানের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডেও।

We’re now on WhatsApp – Click to join

তবে সলমনের নিরাপত্তায় আরও বেশি সক্রিয় হয়ে উঠেছে মুম্বাই পুলিশ। তাঁর বাড়ির চারপাশের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে ভুজ পুলিশ। তারপর তাদের মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়। এমনকি নদী থেকে দুটি বন্দুকও উদ্ধার করা হয়েছে। তবে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংকে একটুও ভয় পাচ্ছে না সলমন এবং তাঁর পরিবার

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer