Rishabh Pant: ১৬ মাস পর ভারতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে আবেগতাড়িত ঋষভ পন্থ, কী বললেন তারকা কিপার ব্যাটার?

Rishabh Pant: আসন্ন টি-টোয়েন্ট বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলে প্রত্যাবর্তন করছেন ঋষভ পন্থ

 

হাইলাইটস:

  • গাড়ি দুর্ঘটনার পর দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন ঋষভ পন্থ
  • তবে চলতি বছরে আইপিএলে ভাল পারফর্ম করে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পেয়েছেন তিনি
  • পুনরায় জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে আবেগতাড়িত ভারতের তারকা কিপার ব্যাটার

Rishabh Pant: ২ জুন থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্ট বিশ্বকাপ (T20 World Cup 2024)। এই টুর্নামেন্টেই ভারতীয় ক্রিকেট দলে প্রত্যাবর্তন করছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। পুনরায় জাতীয় দলের জার্সি (Indian Cricket Team) গায়ে চাপিয়ে আবেগতাড়িত ঋষভ।

We’re now no WhatsApp – Click to join

২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। তারপর থেকে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন ভারতের তারকা কিপার ব্যাটার। গত বছর দেশের মাঠে আয়োজিত একদিনের বিশ্বকাপেও মাঠে নামতে পারেননি তিনি। তবে চলতি বছরে আইপিএলের মাধ্যমে প্রত্যাবর্তন ঘটেছে পন্থের। সেই টুর্নামেন্টে ভাল পারফর্ম করে টি-টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলেও জায়গা পেয়েছেন তিনি। আগেই ভারতীয় দলের সঙ্গে নিউ ইয়র্ক পৌঁছে গিয়েছিলেন পন্থ। এবার জাতীয় দলের হয়ে মার্কিন মুলুকে প্রথম অনুশীলনও সেরে ফেললেন ভারতীয় ক্রিকেট দলের ১৭ নং জার্সিধারী খেলোয়াড়।

We’re now on Telegram – Click to join

নেটমাধ্যমে বিসিসিআইয়ের পোস্ট করা একটি ভিডিওতে আবেগঘন ঋষভ পন্থ বলেন, ‘এই বিষয়টা (জাতীয় দলের জার্সি গায়ে অনুশীলন করা এবং ভারতের হয়ে খেলা) খুব মিস করেছি আমি। ভারতের জার্সি গায়ে আবার মাঠে নামার অনুভূতিটা বাকি সব অনুভূতির থেকে অনেক আলাদা। আমি গোটা বিষয়টা খুবই মিস করেছি। আবার সতীর্থদের সাথে গল্প করা, ওদের সাথে সময় কাটানো, হাসি ঠাট্টা, পুরোটাই ভীষণ উপভোগ করছি।’

Read more:- আয়ারল্যান্ডের বিরুদ্ধে অভিযান শুরু, তার পরেই উত্তেজক ভারত-পাক দ্বৈরথ, দেখুন ভারতের বিশ্বকাপ সূচি

টুর্নামেন্ট শুরুর আগে অনুশীলনে ঋষভ পন্থ বেশ ভাল ছন্দেই রয়েছেন। আইপিএলেও তিনি ব্যাট হাতে দারুন পারফরমেন্স করেছেন। ১৩ ম্যাচে ১৫৫-র অধিক স্ট্রাইক রেটে মোট ৪৪৬ রান করেছিলেন এই তারকা কিপার-ব্যাটার। তিনটি অর্ধশতরানও এসেছে পন্থের ব্যাট থেকে। দিল্লি ক্যাপিটালসের হয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ রানসংগ্রাহক হিসেবে শেষ করেন তিনি। ভারতীয় দলের জার্সি গায়ে ঋষভ কেমন পারফর্ম করেন তার ওপর কিন্তু নিঃসন্দেহেই অনেকটা নির্ভর করবে দলের সাফল্য।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.