India vs Pakistan T20 World Cup 2024: ৯ জুন নিউইয়র্কে ভারত-পাক মহা ম্যাচ! পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দল কেমন হবে? দেখুন 

India vs Pakistan T20 World Cup 2024: এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে সপ্তম জয় নথিভুক্ত করাই রোহিতদের লক্ষ্য

 

হাইলাইটস:

  • টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে মোট ৭টি ম্যাচের মধ্যে ৬টিতে জিতেছে ভারত এবং পাকিস্তান জিতেছে মাত্র একটি ম্যাচ
  • এবারের টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে সপ্তম জয় নথিভুক্ত করাই লক্ষ্য ভারতীয় দলের
  • একনজরে দেখে নিন পাকিস্তানের বিরুদ্ধে এই মহাম্যাচে ভারতের হয়ে কারা খেলতে নামবেন

India vs Pakistan T20 World Cup 2024: 9 জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর ম্যাচটি খেলা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যে এখনও পর্যন্ত মোট ৭টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে ৬টিতেই জিতেছে ভারত। মাত্র একটি ম্যাচ জিতেছে পাকিস্তান। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে সপ্তম জয় নথিভুক্ত করাই হবে ভারতীয় ক্রিকেট দলের লক্ষ্য। একনজরে দেখে নিন পাকিস্তানের বিরুদ্ধে এই মহাম্যাচে ভারতের হয়ে কারা খেলতে নামবেন।

We’re now on WhatsApp – Click to join

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে এই দুর্দান্ত ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার সাথে ওপেন করতে নামবেন যশস্বী জয়সওয়াল।

রোহিত শর্মা একবার সেট হয়ে গেলে যে কোনো দলের বোলিং আক্রমণকে একা হাতে ধ্বংস করার ক্ষমতা রাখেন। যশস্বী জয়সওয়াল প্রথম বল থেকেই আক্রমণ করে থাকেন। অরঅর্থাৎ রোহিত এবং যশস্বী দুই তারকা ব্যাটারই ঝড়ো ব্যাটিংয়ে জন্য পরিচিত। মাত্র কয়েক বলে ম্যাচের রঙ বদলে দিতে পারেন এই দুই ব্যাটার।

We’re now on Telegram – Click to join

টিম ইন্ডিয়ার আরেক গুরুত্বপূর্ণ ব্যাটার হলেন বিরাট কোহলি। এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। আইপিএল ২০২৪-এ ৭৪১ রান করে সর্বোচ্চ রানসংগ্রাহক বিরাট। ব্যাটিং হোক কিংবা ফিল্ডিং, মাঠে বিরাট কোহলির উপস্থিতি বরাবরই বিপক্ষ দলের চাপ অনেকটা বাড়িয়ে দেয়। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলি ৩ নম্বরে ব্যাট করতে আসতে পারেন। পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাটের দুর্দান্ত রেকর্ড রয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর এই দুর্দান্ত ম্যাচে পাকিস্তানের অন্যতম মাথা ব্যাথার কারণ হতে পারেন বিরাট কোহলি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Read more:- ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচে জঙ্গি নাশকতার হুমকি! কি প্রতিক্রিয়া দিচ্ছে মার্কিন প্রশাসন?

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতীয় দল:

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), কুলদীপ যাদব, মহাম্মদ সিরাজ, জসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং।

টি-২০ বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.