KKR vs LSG: ব্যাটে-বলে অনবদ্য পারফরমেন্স! লখনউয়ের ঘরের মাঠে এলএসজিকে হেলায় হারাল কেকেআর

KKR vs LSG: লখনউয়ের বিরুদ্ধে ৯৮ রানের বিরাট ব্যবধানে জয় পেয়ে প্লে-অফে নিজেদের জায়গা পাকা করে নিল কলকাতা নাইট রাইডার্স

 

হাইলাইটস:

  • ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক কেএল রাহুল
  • প্রথমে ব্যাট করে লখনউয়ের মাঠে রেকর্ড ২৩৫ রানের বিশাল স্কোর করে নাইটরা
  • জবাবে ১৬.১ ওভারের মাথায় ১৩৭ রানে গুটিয়ে যায় লখনউয়ের ইনিংস

KKR vs LSG: ইডেনের পর এবার লখনউয়ের ঘরের মাঠে লখনউ সুপার জায়ান্টসকে হেলায় হারাল কলকাতা নাইট রাইডার্স। সেই সঙ্গে ১৬ পয়েন্ট নিয়ে নিজেদের জায়গা পাকা করল প্লে-অফে। রবিবার ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম করে কেকেআর। প্রথমে ব্যাট করে লখনউয়ের মাঠে রেকর্ড ২৩৫ রানের বিশাল স্কোর করে নাইটরা। জবাবে ১৩৭ রানেই গুটিয়ে যায় লখনউ সুপার জায়ান্টসের ইনিংস। ৯৮ রানের বড় ব্যবধানে জয় পেল কেকেআর (KKR vs LSG)।

ম্যাচে (KKR vs LSG) টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক কেএল রাহুল। ব্যাট করতে নেমে শুরু থেকেই বিধ্বংসী মেজাজে ব্যাটিং করেন কলকাতার দুই ওপেনার ফিল সল্ট ও সুনীল নারিন। ৪ ওভারের মধ্যেই ৬০ রানের পার্টনারশিপ করে ফেলেন দুই তারকা ব্যাটারের জুটি। ১৪ বলে ৩২ করে ফেরেন সল্ট। অন্যদিকে, মারকাটারি ব্যাটিং চালিয়ে যান নারিন। ব্যক্তিগত অর্ধশতরান পূরণ করেন সুনীল নারিন। তিনে আসা আংক্রিশ রঘুবংশীর সাথে জুটি বেঁধে ৮০ রানের পার্টনারশিপ করেন।

We’re now on WhatsApp – Click to join

১৪০ রানে কেকেআরের দ্বিতীয় উইকেটের পতন হয়। ৩৯ বলে ৮১ রান করে ফিরে যান সুনীল নারিন। এরপর আন্দ্রে রাসেল ১২, রঘুবংশী ৩২, রিঙ্কু সিং ১৬ রান করে পরপর আউট হয়ে ফিরে যান। শেষের দিকে অধিনায়ক শ্রেয়স আইয়ার ও রমনদীপ সিং মারকাটারি ব্যাটিং করেন। ২৩ করে আউট হন শ্রেয়স আইয়ার। অপরদিকে, ৬ বলে ২৫ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন রমনদীপ সিং। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেটে ২৩৫ রান করে কেকেআর।

Read more:- জাডেজা, স্য়ান্টনারের স্পিনের ভেলকির সামনে মাথা নোয়ালেন পঞ্জাব কিংসের ব্যাটাররা, ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে তিনে উঠে এল চেন্নাই সুপার কিংস

লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে লখনউ সুপার জায়ান্টস। দ্বিতীয় উইকেটে অধিনায়ক কেএল রাহুল ও মার্কাস স্টয়নিসের ৫০ রানের পার্টনারশিপ ছাড়া লখনউয়ের ইনিংসে সেভাবে কোনও বড় পার্টনারশিপ গড়ে ওঠেনি। রাহুলের ২৫ ও স্টয়নিসের ৩৬ রান ছাড়া কোনও এলএসজি ব্যাটার ২০ রানের গণ্ডি পেরোতে পারেনি। শেষ পর্যন্ত ১৬.১ ওভারের মাথায় ১৩৭ রানে গুটিয়ে যায় লখনউয়ের ইনিংস।

শাস্তি কাটিয়ে দলে ফিরেই দুরন্ত বোলিং করেন হর্ষিত রানা। ৩ উইকেট শিকার করেন তিনি। এছাডা আগের ম্যাচের ফর্ম ধরে রাখেন বরুণ চক্রবর্তী। তিনিও ৩টি উইকেট নেন। এছাড়া আন্দ্রে রাসেল ২টি এবং মিচেল স্টার্ক ও সুনীল নারিন একটি করে উইকেট নেন। এই জয়ের সৌজন্যে ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। একইসঙ্গে প্লে অফ কার্যত নিজেদের জায়গা পাকা করে ফেললো নাইট বাহিনী।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.