CSK vs PBKS: জাডেজা, স্য়ান্টনারের স্পিনের ভেলকির সামনে মাথা নোয়ালেন পঞ্জাব কিংসের ব্যাটাররা, ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে তিনে উঠে এল চেন্নাই সুপার কিংস

CSK vs PBKS: ঘরের মাঠে চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ হেরে প্লে অফের রাস্তা অনেক বেশি কঠিন করে ফেলল পাঞ্জাব

 

হাইলাইটস:

  • পঞ্জাবের বোলারদের দুরন্ত বোলিং সিএসকেকে মাত্র ১৬৭ রানের মধ্যে আটকে দিয়েছিল
  • ১৬৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৩৯ রানেই থেমে গেল পাঞ্জাবের ইনিংস
  • ম্যাচের শুরুতে পঞ্জাবের বোলারদের ভরসা জোগালেও ব্যর্থ ব্যাটাররা

CSK vs PBKS: পঞ্জাবের বোলারদের দুরন্ত বোলিং সিএসকেকে মাত্র ১৬৭ রানের মধ্যে আটকে দিয়েছিল। কিন্তু ব্যাটাররা ভরসা জোগাতে ব্যর্থ। ফলস্বরূপ ঘরের মাঠে সিএসকের কাছে হেরে প্লে অফের রাস্তা অনেক বেশি কঠিন করে ফেলল পাঞ্জাব কিংস। ১৬৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৩৯ রানেই থেমে গেল পাঞ্জাবের ইনিংস। চেন্নাইয়ের হয়ে দুরন্ত বোলিং করলেন রবীন্দ্র জাডেজা ও মিচেল স্যান্টনার। ২ অভিজ্ঞ স্পিনারের ভেলকির সামনে কোনও জবাবই ছিল না বেয়ারস্টাে, কারানদের।

We’re now on WhatsApp – Click to join

সিএসকের দেওয়া ১৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নামে পাঞ্জাব কিংস। ওপেনিংয়ে প্রভসিমরণ সিংহয়ের সঙ্গে জনি বেয়ারস্টো নেমেছিলেন। ইনিংসের দ্বিতীয় ওভারে তুষার দেশপাণ্ডে বোল্ড করে সাজঘরে ফেরান বেয়ারস্টোকে। ৭ রান করে ফেরেন তিনি। এরপর রিলি রসৌ খাতা না খুলেই ফিরে যান। প্রভসিমরণ সিংহের সঙ্গে এরপর জুটি বাঁধেন চলতি আইপিএলে দুর্দান্ত ফর্মে ব্যাটিং করা শশাঙ্ক সিংহ। তিনি ২৭ রান করেন। চারটি বাউন্ডারি হাঁকান তিনি। তবে স্যান্টনারের বলে ক্যাচ আউট হয়ে ফিরে যান তিনি। জিতেশ শর্মাও কোনো রান না করেই সাজঘরে ফেরেন ইম্প্যাক্ট প্লেয়ার হিসেবে সিএসকের জার্সিতে খেলতে নামা সিমরণজিতের শিকার হয়ে। স্যাম কারানের ব্যাট থেকেও রান আসেনি। ৭ রান করে জাডেজার বলে আউট হন তিনি। শেষে একমাত্র আশা ছিল আশুতোষ শর্মার উপর। তিনিও পাঞ্জাবকে উদ্ধার করতে পারেননি। তাঁকেও ফেরান জাডেজা। লোয়ার অর্ডারে হরপ্রীত ব্রার ও রাহুল চাহার মিলে কিছুক্ষণ ক্রিজে থেকে পাঞ্জাবের স্কোরবোর্ডে কিছু রান যোগ করেন। কিন্তু তা জয়ের জন্য যথেষ্ট ছিল না।

Read more:- ৭৮ রানের বড় জয়ে দুর্গ দখল! সানরাইজার্সকে হেলায় হারিয়ে পয়েন্ট টেবলে তিনে উঠে এল চেন্নাই সুপার কিংস

রবিবারের ম্যাচে তিন ওভার বল করে মাত্র ১০ রান দিয়ে ১ উইকেট তুলে নেন স্যান্টনার। অন্যদিকে নিজের ৪ ওভারের স্পেলে মাত্র ২০ রান দিয়ে ৩ উইকেট নেন জাডেজা। এছাড়া সিমরণজিৎ ৩ ওভার বল করে ১৬ রান দিয়ে ২ উইকেট নেন। এই জয়ের সৌজন্যে ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এল চেন্নাই সুপার কিংস।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।