CSK vs SRH: ৭৮ রানের বড় জয়ে দুর্গ দখল! সানরাইজার্সকে হেলায় হারিয়ে পয়েন্ট টেবলে তিনে উঠে এল চেন্নাই সুপার কিংস

CSK vs SRH: টানা দু-ম্যাচ হারের পর ঘরের মাঠে ঘুরে দাঁড়ালো সিএসকে

 

হাইলাইটস:

  • সানরাইজার্সের বিধ্বংসী ব্যাটিং ইউনিটকে ফের একবার মাটিতে নামিয়ে আনল চেন্নাই
  • ২১৩ রান তাড়া করতে নেমে মাত্র ১৩৪ রানেই গুটিয়ে গেল হায়দরাবাদের ইনিংস
  • তবে চেন্নাই সুপার কিংসের অনবদ্য বোলিং পারফরমেন্স এবং ফিল্ডিংয়ের সামনে ধরাসায়ী সানরাইজার্স

CSK vs SRH: আইপিএলের এ বারের মরসুমে বিধ্বংসী ব্যাটিংয়ের বিজ্ঞাপন করেছে সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু বেঙ্গালুরুর পর তাদের যেন ফের একবার মাটিতে নামিয়ে আনল চেন্নাই সুপার কিংস। রান তাড়া করতে গিয়ে ফের একবার খাবি খেল সানরাইজার্সের বিধ্বংসী ব্যাটিং আক্রমণ। ২১৩ রান তাড়া করতে নেমে মাত্র ১৩৪ রানেই গুটিয়ে গেল হায়দরাবাদের ইনিংস। ঘরের মাঠে ৭৮ রানের বড় জয় পেল চেন্নাই সুপার কিংস।

পরপর দু-ম্যাচ হেরে প্রবল চাপে পড়েছিল সিএসকে। তবে দুর্দান্ত ভাবেই ঘুরে দাঁড়ালো ধোনির দল। আইপিএলের ইতিহাসে ১৫০তম জয় পেল চেন্নাই সুপার কিংস। টস হেরে ব্যাটিং করতে এসে শুরুতেই রাহানের উইকেট হারায় সিএসকে। তবে পরিস্থিতির সামাল দেন ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড়। তবে একটুর জন্য সেঞ্চুরি হাতছাড়া হল তাঁর। ৯৮ রানে আউট হন চেন্নাই অধিনায়ক। তিনে ব্যাট করতে এসে হাফসেঞ্চুরি করেন ড্যারেল মিচেল। ক্যামিও ইনিংস খেলেন দুরন্ত ছন্দে থাকা শিবম দুবে। মাত্র ৩ উইকেটের বিনিময়ে ২১২ রান করে চেন্নাই। তবে সানরাইজার্সের ব্যাটিং আক্রমণের সামনে এই স্কোর সুরক্ষিত ছিলনা।

Read more –https://bangla.oneworldnews.com/sports/kkr-vs-csk-ipl-2024-highlights-knights

তবে চেন্নাই সুপার কিংসের অনবদ্য বোলিং পারফরমেন্স এবং অবশ্যই ফিল্ডিং। নতুন বলে ধাক্কা দেন তুষার দেশপান্ডে। সানরাইজার্সের চাপ বাড়ান রবীন্দ্র জাডেজা। চার ওভারে ২২ রান দিয়ে ১ উইকেট নেন। ইনিংসের মাঝ বল করতে এসে মারক্রামকে ফিরিয়ে হায়দরাবাদকে কার্যত ম্যাচ থেকে ছিটকে দেন পাথিরানা। ক্লাসেনকেও ফেরান তিনি। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। এই জয়ের সুবাদে পয়েন্ট টেবলে তিন নম্বরে উঠে এল চেন্নাই সুপার কিংস।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.