CSK vs PBKS: পাঞ্জাব কিংসের পাঞ্জা, আইপিএলে টানা পাঁচ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারাল পাঞ্জাব কিংসরা

CSK vs PBKS: ১৩ বল বাকি থাকতেই চেন্নাইয়ের বিরুদ্ধে ৭ উইকেটে সহজ জয় পেল পাঞ্জাব

 

হাইলাইটস:

  • ম্যাচে প্রথমে ব্যাটিং করে পাঞ্জাবকে ১৬৩ রানের লক্ষ্য দিয়েছিল সিএসকে
  • ২.১ ওভার বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে নেন পাঞ্জাব কিংস
  • এই জয়ের সৌজন্যে এখনও পাঞ্জাবের প্লে-অফে পৌঁছনোর দরজা খোলা রইল

CSK vs PBKS: চেন্নাইয়ের ঘরের মাঠে সহজ জয় পেল পাঞ্জাব কিংস (CSK vs PBKS)। ১৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে জনি বেয়ারস্টো (Jonny Bairstow) ও রাইলি রুসোর (Rilee Rossouw) ব্যাটে ভর করে সহজ জয় পেল পাঞ্জাব। ২.১ ওভার বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে নিলেন বেয়ারস্টোরা।

প্রথমে ব্যাট করতে এসে চেন্নাইয়ের ব্যাটারদের ব্যাটে বলে সঠিক সংযোগ ঘটাতে বেশ বেগ পেতে হচ্ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে শিশিরের প্রভাবে পাঞ্জাবের ব্যাটিং খানিকটা সহজ হয়। তবে শুরুতেই ১৩ রানে ফিরে যান প্রভসিমরণ সিংহ। দলের ১৯ রানের মাথায় পাঞ্জাবের ওপেনিং পার্টনারশিপ ভাঙলেও বেয়ারস্টো এবং রুসো জুটি বেঁধে দুরন্ত ৬৪ রানের পার্টনারশিপ গড়েন।

Read more:- টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা ১৫ বাছাই করে নিল বিসিসিআই, কারা জায়গা পেলেন? রইল টিম লিস্ট

গত ম্যাচেই ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন বেয়ারস্টো। আর কালকের ম্যাচেও তাঁকে বেশ ছন্দে দেখা যায়। তবে অর্ধশতরানের দোরগোড়ায় বেয়ারস্টোর ইনিংস থামান শিবম দুবে। ৪৬ রানে আউট হন ইংল্যান্ডের ব্যাটার। বেয়ারস্টো আউট হওয়ার পর আর বেশিক্ষন ব্যাট করতে পারেননি রুসোও। ২৩ বলে ৪৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। তাঁকে ফেরান শার্দুল ঠাকুর। ১১৩ রানে তিন উইকেট হারায় পাঞ্জাব। দুই সেট ব্যাটারকে ফেরানোর পর সিএসকে ম্যাচে ফেরার প্রচেষ্টা চালাচ্ছিল। কিন্তু তা হয়নি।

১৪তম ওভারে শার্দুল ঠাকুর বল করতে এসে ১৩ রান খরচ করে ফেলেন। ১৫তম ওভার মুস্তাফিজুর রহমান মেডেন দিলেও, শেষ পাঁচ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ২৮ রান। শেষমেশ পাঞ্জাবের ভারপ্রাপ্ত অধিনায়ক স্যাম কারান ও দুরন্ত ফর্মে থাকা শশাঙ্ক সিংহের ৫০ রানের পার্টনারশিপ দলের জয় সুনিশ্চিত করে দেয়। ২৬ রান করে কারান এবং শশাঙ্ক ২৫ রানে অপরাজিত থাকেন।

We’re now on WhatsApp – Click to join

এই জয়ের সৌজন্যে কঠিন হলেও, এখনও পাঞ্জাবের প্লে-অফে পৌঁছনোর দরজা খোলা রয়েছে। অন্যদিকে, সিএসকের ক্ষেত্রে পরিসংখ্যানটা কিছুটা জটিল হল।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.