Jadavpur University: পড়ুয়ার মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল যাদবপুর বিশ্ববিদ্যালয়, এআইডিএসও ও টিএমসিপির মধ্যে তুমুল সংঘর্ষ

Jadavpur University: ছাত্রমৃত্যুকে কেন্দ্র করে ফের উত্তপ্ত যাদবপুর! এআইডিএসও-টিএমসিপির মধ্যে হাতাহাতি, আক্রান্ত ছাত্রনেত্রী রাজন্যা হালদার

হাইলাইটস:

  • টিএমসিপির ডেপুটেশন কর্মসূচিকে কেন্দ্র করে বচসা শুরু হয়
  • সংঘর্ষে হাতাহাতির জেরে আক্রান্ত হন টিএমসিপির ছাত্রনেত্রী রাজন্যা হালদার
  • তাঁকে কেপিসি মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়

Jadavpur University: ছাত্র মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল যাদবপুর বিশ্ববিদ্যালয়। বুধবার দুপুরে টিএমসিপি ও এআইডিএসও-এর পড়ুয়াদের মধ্যে তুমুল বিবাদ শুরু হয়। বিবাদ হাতাহাতি পর্যন্ত গড়ায়। এর ফলে অরবিন্দ ভবনের সামনে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। ধস্তাধস্তিতে অসুস্থ হয়ে পড়েন রাজন্যা হালদার। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি বামদের বেশ কিছু কর্মীও অসুস্থ হয়ে পড়েন।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদের ডেপুটেশন কর্মসূচিকে কেন্দ্র করে তুমুল বচসা শুরু হয়। টিএমসিপি অভিযোগ তোলে তাদের ভিতরে ঢুকতে বাধা দেওয়া হয়েছে। এমনকী তাঁদের মহিলা সদস্যদের শ্লীলতাহানি করা হয়েছে বলেও অভিযোগ তোলে তৃণমূল ছাত্র পরিষদ। ছাত্রনেত্রী রাজন্যা হালদারের সঙ্গেও অশালীন আচরণ করা হয়েছে বলে অভিযোগ। সংঘর্ষে হাতাহাতির জেরে তাঁর আঘাতও লাগে। যদিও বাম সংগঠনগুলি এই অভিযোগ স্বীকার করেনি।

অপরদিকে এআইডিএসওর সমর্থকরা জানান, গতকাল জিবি মিটিং চলছিল। তখনই টিএমসিপির কিছু বহিরাগত কর্মী বিশ্ববিদ্যালয়ে ঢুকে অশান্তির সৃষ্টি করে। পাল্টা টিএমসিপির দাবি, এআইডিএসওর সমর্থকরা তাদের ডেপুটেশনে বাধা দেয়। বিকাল পর্যন্ত এই অশান্তি চলতে থাকে। ছাত্রনেত্রী রাজন্যা হালদারকে কেপিসি মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

তৃণমূলের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যকে যাদবপুরে হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছিল। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী রাজন্যা হালদার। শুধুমাত্র অশালীন আচরণই নয়, রাজন্যা হালদারের জামা ছিঁড়ে দেওয়ারও অভিযোগ তুলছে টিএমসিপি।

রাজ্য সংক্রান্ত এইরকম গুরুত্বপূর্ণ আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.