Swastika Dutta: ডিপনেক ছোট্ট চোলিতে কিলার পোজ! সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

Swastika Dutta: অভিনেত্রী স্বস্তিকা দত্তের চমৎকার লুক দেখে মুহূর্তেই প্রেমে পড়েন অনুরাগীরা

 

হাইলাইটস:

  • নতুন প্রজন্মের জনপ্রিয় বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত
  • তাঁর গ্ল্যামার এবং স্টাইলিং নিমেষে সকলকে মুগ্ধ করে, আর এবারও তার অন্যথা হয়নি
  • লাল রঙের লহেঙ্গা সেটে ‘স্বপ্নসুন্দরী’ রূপে হাজির হয়েছেন অভিনেত্রী, ছবিগুলি দেখে নিন

Swastika Dutta: নতুন প্রজন্মের জনপ্রিয় বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তাঁর গ্ল্যামার এবং স্টাইলিং নিমেষে সকলকে মুগ্ধ করে। তাই তো যখনই কোনও চমৎকার পোশাকে তিনি ফটোশ্যুট করেন, তখনই ঝড় ওঠে নেটমাধ্যমে। অধিকাংশ ফটোশুটেই স্বস্তিকাকে এতটাই সুন্দর দখতে লাগে যে, তাঁর দিক থেকে চোখ ফেরানোর উপায় থাকে না।

We’re now on WhatsApp – Click to join

আর এবারও তার অন্যথা হয়নি। যখনই স্বস্তিকা লাল রঙের লহেঙ্গা সেটে ‘স্বপ্নসুন্দরী’ রূপে হাজির হলেন, তখনই উষ্ণতা বাড়লো সোশ্যালে। অভিনেত্রীরি নতুন অবতারের ছবিগুলি একবার দেখলে রাতের ঘুম উড়তে পারে আপনারও।

অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) স্টাইল স্টেটমেন্ট ফ্যাশনিস্তাদেরও মুগ্ধ করেছে। তাই তো বং ডিভার লুক দেখে ফ্যাশন টিপস নোট করেন তাঁরাও। বিশেষ করে তিনি কেমন আউটফিট স্টাইল করলেন, সেই ড্রেসের সাথে কেমন জুয়েলারিই বা বেছে নিলেন, সেসব দিকে সকলেরই নজর থাকে।

We’re now on Telegram – Click to join

এই লুকটি ক্রিয়েট করার জন্য স্বস্তিকা বেছে নিয়েছিলেন একটি লাল রঙের সুন্দর সিকুইন লহেঙ্গা সেট, যা অভিনেত্রীর টোনড মিডরিফকে হাইলাইট করেছিল। এমনকী তাঁর ‘হট’ কার্ভলাইন সকলের নজর কেড়েছিল। আর সেই কারণেই পোজ দেওয়ার সময় স্বস্তিকা তাঁর পোশাকের ছোট ছোট ডিটেলিং হাইলাইট করতে একেবারেই ভোলেননি। আর বাড়তি পাওনা ছিল সুন্দরীর কিলার এক্সপ্রেশন।

Read more:- সরু স্লিভের কর্সেট টপে নজর কেড়েছেন স্বস্তিকা! ছবিগুলি দেখে মন ভিজেছে নেটজনতার

চেলির সঙ্গে মানানসই লহেঙ্গা স্কার্ট বেছে নিয়েছিলেন অভিনেত্রী। এই স্কার্টের লাল রঙের সিকুইন এমবেলিশমেন্ট নিমেষে নজর কেড়েছিল সকলের। বিশেষ এই স্কার্টের ড্রামাটিক ঘের দেখে যে সকলেই বেশ মুগ্ধ, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

এদিকে আবার অভিনেত্রীর মেকআপ এবং হেয়ারস্টাইলও ছিল দেখার মতো। স্বস্তিকার গ্ল্যাম লুক এবং গ্লসি লিপস এই লুকের ‘ধার’ কয়েক গুণ বাড়িয়েছিল। যা দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরাও। আর সুন্দরীর খোলা চুলের ঢেউয়ে যে বহু পুরুষের মনই ঢুব দিয়েছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

স্বস্তিকা এই আউটফিটটি বেছে নিয়েছিলেন ‘Tales By Suvyn’-এর কালেকশন থেকে, যেখানে ছিল একটি ছোট্ট চোলি এবং ঘের দেওয়া স্কার্ট। এই চোলির ডিজাইন ছিল সত্যিই অপূর্ব, যা অভিনেত্রীর লুকে এক অন্য মাত্রা যোগ করেছিল। বিশেষ করে এই লাল চোলির উপরে থাকা সিকুইন ওয়ার্ক অভিনেত্রীর লুকে যোগ করেছিল ব্লিং এফেক্ট। এদিকে আবার এর লো কাট প্লাঙ্গিং নেকলাইন থেকে চোখ ফেরানোই মুশকিল!

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.