Swastika Dutta in Pink Corset: সরু স্লিভের কর্সেট টপে নজর কেড়েছেন স্বস্তিকা! ছবিগুলি দেখে মন ভিজেছে নেটজনতার

Swastika Dutta in Pink Corset: নতুন প্রজন্মের টলি ডিভাদের তালিকায় একেবারে প্রথম সারিতেই রয়েছেন স্বস্তিকা দত্ত

হাইলাইটস:

  • স্বস্তিকা দত্তর অভিনয় দক্ষতার পাশাপাশি স্টাইলিং দেখেও প্রশংসায় ভরান সকলে
  • তাই তো স্বস্তিকাকে ‘জেন জি-দের ফ্যাশন আইকন’ বলা হয়
  • অধিকাংশ সময়ই নিজের চমৎকার লুকের মাধ্যমে তাক লাগিয়ে দেন স্বস্তিকা

Swastika Dutta in Pink Corset: নতুন প্রজন্মের টলি ডিভাদের তালিকায় একেবারে প্রথম সারিতেই রয়েছেন স্বস্তিকা দত্ত। তাঁর অভিনয় দক্ষতার পাশাপাশি স্টাইলিং দেখেও প্রশংসায় ভরান সকলে। তাই তো স্বস্তিকাকে ‘জেন জি-দের ফ্যাশন আইকন’ বললে ভুল হবে না। ফলে অধিকাংশ সময়ই অভিনেত্রী থাকেন শিরোনামে।

We’re now on WhatsApp – Click to join

অধিকাংশ সময়ই নিজের চমৎকার লুকের মাধ্যমে তাক লাগিয়ে দেন স্বস্তিকা। এমনকী আজও টলি অভিনেত্রীর যে লুকটি ফিরে দেখলাম আমরা, সেটাও বেশ নজরকাড়া। রইল তারই ঝলক।

এই লুকটি ক্রিয়েট করার জন্য স্বস্তিকা বেছে নিয়েছিলেন একটি গোলাপি কর্সেট টপ। এই কর্সেট টপে লো-কাট নেকলাইন দেওয়া হয়েছিল, যা অনেকটাই উষ্ণতা বাড়িয়েছিল নেটপাড়ায়। অন্যদিকে এর ক্রপড প্যাটার্ন স্বস্তিকার টোনড মিডরিফকে বেশ হাইলাইট করেছিল। এদিকে সেই টপের স্ট্র্যাপি স্লিভও ছিল নজরকাড়া, যা দেখে প্রশংসায় ভরিয়েছিলেন নেটিজেনরা। সর্বোপরি উজ্জ্বল গোলাপি রং অভিনেত্রীর সৌন্দর্যকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল।

এই টপের সঙ্গে হলুদ ট্রাউজার পড়েছিলেন স্বস্তিকা। আর এই দুইয়ের ‘রং মিলন্তি’ অভিনেত্রীর লুককে অনন্য করে তুলেছিল। তাই এই কথা বলতেই হয় যে, স্বস্তিকা দত্তর এই ‘কালার পপ’ লুকস সত্যিই সামার ফ্রেন্ডলি!

লুক সম্পূর্ণ করতে মানানসই জুয়েলারিও বেছে নিয়েছিলেন এই বং ডিভা। গোল্ডেন লেয়ারড নেকলেসের সাথে স্টাইলিশ হুপ ইয়াররিংসে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

অন্যদিকে টলি অভিনেত্রীর মেকআপও নজর কেড়েছিল সকলের। উইংড আই লাইনারের ছোঁয়ায় তাঁর এই সামার ফ্রেন্ডলি লুকটি হয়ে উঠেছিল মোহময়ী। এদিকে স্বস্তিকার নিউট্রাল গ্ল্যাম মেকআপ দেখে প্রশংসা করেছিলেন বিউটি ইনফ্লুয়েন্সররাও। আর অভিনেত্রী স্বস্তিকা দত্তর এই নজরকাড়া লুকসটি স্টাইল করেছিলেন সেলিব্রিটি স্টাইলিস্ট কিয়ারা সেন।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.