Monami Ghosh: ছোট্ট কালো টপে বোল্ড লুকে হাজির হলেন ৪০ ছুঁই ছুঁই অভিনেত্রী, মনামী ঘোষের গ্ল্যামার দেখে চোখ ফেরানো মুশকিল!

Monami Ghosh: সম্প্রতি জাপানের ট্রাভেল ডায়েরি থেকে নিজের বেশ কিছু চোখ ধাঁধানো লুকের ছবি সোশ্যালে শেয়ার করেছেন মনামী ঘোষ

 

হাইলাইট:

  • সম্প্রতি কালো ক্রপড টপ আর স্কার্ট পরে চমৎকার একটি লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী মনামী ঘোষ
  • আর মনামীকে যে এই পোশাকে সত্যিই অপূর্ব দেখতে লাগছে, তা স্বীকার না করার জায়গা নেই
  • টলি অভিনেত্রীর সেই চোখ ধাঁধানো লুকটি ফিরে দেখলাম আমরা, অভিনেত্রীর সাজের খুঁটিনাটি নিয়ে আলোচনাও করা হল আজকের প্রতিবেদনে

Monami Ghosh: বাংলা ফ্লিম ইন্ডাস্ট্রির যে সুন্দরীরা সব সময়ে লাইমলাইটে থাকেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মনামী ঘোষ। তাই তো তাঁর গ্ল্যামার দেখে বারবারই মুগ্ধ হয়ে যান ৪০ বছর বয়সী অভিনেত্রীর অনুরাগীরা। সম্প্রতি জাপানের ট্রাভেল ডায়েরি থেকে নিজের বেশ কিছু চোখ ধাঁধানো লুকের ছবি ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন মনামী ঘোষ। আর তাঁর এক একটি দৃষ্টিনন্দন ছবি মুহূর্তের মধ্যে সকলকে মুগ্ধ করেছে। আজ সেই ট্রাভেল ডায়েরি থেকে অভিনেত্রীর এক সুন্দর লুক ফিরে দেখলাম আমরা। হলুদ পোশাকে দুর্দান্ত দেখাচ্ছিল মনামীকে।

We’re now on WhatsApp – Click to join

এই লুকটি ক্রিয়েট করার জন্য সুন্দর কিছু আউটফিট বেছে নিয়েছিলেন মনামী, যা সকলকেই মুগ্ধ করেছিল। কালো রঙের ক্রপড টপ আর হলুদ স্কার্টের যুগলবন্দিতে ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ লুকে হাজির হয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর তাক লাগানো এক্সপ্রেশন এবং কিলার পোজ দেখে মন গলেছে নেটিজেনদেরও।

কালো ক্রপড টপে দেওয়া হয়েছিল লো-কাট নেকলাইন, যা এই অভিনেত্রীর লুকের অন্যতম আকর্ষণ ছিল। আর মনামীও খুব সুন্দরভাবে এই ড্রেসটি স্টাইল করেছিলেন। কালো-হলুদের কনট্রাস্টে বং ডিভার লুকটি নজরকাড়া হয়ে উঠেছিল। এ কথা বলাই বাহুল্য যে, সত্যিই তাঁকে বেশ সুন্দর দেখাচ্ছিল।

We’re now on Telegram – Click to join

কালো ক্রপড টপের সাথে একটি হলুদ রঙের পেনসিল স্কার্ট পরেছিলেন অভিনেত্রী মনামী ঘোষ, যার ছোট ছোট ডিটেলিং নজর কেড়েছিল সকলের। এটির সিলুয়েট মনামীর লুকটিতে এক অনন্য মাত্রা যোগ করে দিয়েছিল। অভিনেত্রীও পোজ দেওয়ার সময়ে আউটফিটের প্রতিটি বিষয়কে হাইলাইট করতে একেবারেই ভোলেননি। তাই এই কথা অস্বীকার করার কোনও জায়গা নেই যে, ফ্যাশনিস্তা মনামী ঘোষ প্রতিবারের মতো এবারও স্টাইলিশ পোশাকে প্রত্যেককে তাক লাগিয়ে দিয়েছিলেন।

Read more:- ছোট্ট টপে ‘কুল’ অবতারে হাজির হয়েছেন মনামী ঘোষ, অভিনেত্রীর বোল্ড ছবিগুলি মুহূর্তে উষ্ণতা বাড়িয়েছে নেটপাড়ার!

এই পোশাকের সঙ্গে মানানসই স্টেটমেন্ট জুয়েলারিও পরতে ভোলেননি অভিনেত্রী মনামী ঘোষ। বঙ্গ তনয়ার কানে ছিল ট্রেন্ডিং হুপ ইয়াররিংস। নিজের পোশাকের সঙ্গে ম্যাচিং করে সানগ্লাসও পরেছিলেন অভিনেত্রী।

সেই সঙ্গে মনামীর মেকআপ এবং হেয়ারস্টাইল দেখার মতো ছিল। ডিউই গ্ল্যাম মেকআপ অভিনেত্রীর এই ড্রেসের সঙ্গে মানিয়েছিল ষোলয়ানা।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.