Monami Ghosh: ছোট্ট টপে ‘কুল’ অবতারে হাজির হয়েছেন মনামী ঘোষ, অভিনেত্রীর বোল্ড ছবিগুলি মুহূর্তে উষ্ণতা বাড়িয়েছে নেটপাড়ার!

Monami Ghosh: সম্প্রতি ক্রপড টপ এবং জিন্সে তাক লাগিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ, তাঁর লুকটি এখন ভাইরাল নেটপাড়ায়

হাইলাইটস:

  • মনামী ঘোষের রূপের জাদুতে বারবার মুগ্ধ হন তাঁর অনুরাগীরা
  • সম্প্রতি ক্রপড টপ আর জিন্সে তাক লাগালেন টলি অভিনেত্রী
  • আজকের প্রতিবেদনে রইল সেই লুকের ঝলক

Monami Ghosh: টলি ডিভা মনামী ঘোষের গ্ল্যামারের সামনে ফিকে পরে যায় তরুণীরাও। তাঁর দিকে একবার তাকালে চোখ ফেরানোর যেন মুশকিল! শাড়ির পাশাপাশি পশ্চিমী পোশাকেও মোহময়ী হয়ে ওঠেন টলি সুন্দরী।

সম্প্রতি অভিনেত্রী মনামী ঘোষ জাপানের ট্রাভেল ডায়েরি থেকে নিজের নানা চমৎকার লুক শেয়ার করছেন (Monami Ghosh in Japan)। কখনও তিনি গোলাপি সোয়েটারে নজর কেড়েছেন তো আবার কখনও সাদা ক্রপড টপে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। আজ মনামীর এমনই এক ক্যাজুয়াল লুক আমরা ফিরে দেখলাম। ক্রপড টপ এবং জিন্সে কী চমৎকার দেখাচ্ছিল অভিনেত্রীকে! আপনি কি সেই লুকটি দেখেছেন? প্রতিবেদনে রইল তারই ঝলক।

We’re now on WhatsApp – Click to join

ট্রাভেল ফ্রেন্ডলি লুকের সঠিক উদাহরণ নিয়ে প্রত্যেকের মনেই নানান ভাবনা থাকে। ঘুরতে গিয়ে স্টাইলিশ পোশাক পরার পাশাপাশি কম্ফোর্টের দিকেও নজর রাখা জরুরি। কারণ এই সময়ে যদি আরামদায়ক আউটফিট না পড়লে সারাদিন অস্বস্তিতে কাটাতে হতে পারে।

এক্ষেত্রে আমাদের জন্যে একটি আদর্শ উদাহরণ হতে পারে মনামীর লুকটি। ক্রপড টপের সাথে জিন্স পরে ক্যাজুয়াল লুকে তাক লাগিয়ে দিয়েছিলেন এই বঙ্গ সুন্দরী।

We’re now on Telegram – Click to join

লুকটি ক্রিয়েট করার জন্য মনামী পড়েছিলেন একটি ক্রপড টপ। এই ছোট্ট বডিফিট প্যাটার্নের ক্রপড টপটি মনামীর টোনড কার্ভলাইনকে হাইলাইট করেছিল ষোলয়ানা। মনামীর মিডরিফের ঝলক দেখে মুগ্ধ হয়েছিলেন ভক্তরাও।

ক্রপড টপের রাউন্ড নেকলাইন এবং স্লিভ ডিটেলিং অভিনেত্রীর লুকে এক বিশেষ ছোঁয়া যোগ করেছিল। সুন্দরীর সাজে অটুট রেখেছিল ক্যাজুয়াল টাচ।

এই ক্যাজুয়াল লুকটি ক্রিয়েট করতে ঢিলেঢালা জিন্সও স্টাইল করেছিলেন মনামী ঘোষ, যেটি এই ক্রপড টপের সঙ্গে বেশ মানিয়েছিল। তাছাড়া এই ধরনের জিন্স এখন ফ্যাশনে বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে। আর মনামীর মতো একজন ফ্যাশনিস্তা যে এই ব্যাপারে ওয়াকবিহাল থাকবেনই, তা তো বলাই বাহুল্য। তাই তো তাঁর লুকে ফুটে উঠল সেই ট্রেন্ডের ঝলকই। লুকে ব্যালেন্স রাখার জন্য টাইট ক্রপড টপের সাথে একটি ঢিলেঢালা জিন্স স্টাইল করলেন অভিনেত্রী। মনামীর ইন্ডিগো ব্লু ডেনিমে ছিল একাধিক পকেট, যেটি তাঁর সাজে যুক্ত করেছিল ‘কুল টাচ’।

Read more:- নীল ব্রালেটে ‘সানকিসড’ ফটোশ্যুট, সবুজ শাড়িতে উপচে পড়ছে মনামীর লাবণ্য!

মনামীর পায়ে ছিল সাদা রঙের স্নিকার্স। এই কথা অস্বীকার করার জায়গা নেই যে, আউটফিট থেকে শুরু করে অ্যাকসেসরিজ, অভিনেত্রীর লুকের ছোট ছোট ডিটেলিং ছিল নজরকাড়া। বাম হাতে কিছু জুয়েলারি পরেছিলেন মনামী, সেই সঙ্গে তাঁর নেকপিসও ছিল দেখার মতো। এছাড়াও ট্রেন্ডিং হুপ ইয়াররিংস স্টাইল করেছিলেন তিনি।

মনামী বেশ সুন্দর মেকআপও করেছিলেন। তাঁর ডিউই গ্ল্যাম লুক দেখে মুগ্ধ করেছিল সকলকে। ব্লাশড চিকস আর গোলাপি ঠোঁটের মায়ায় মন হারিয়েছিলেন নেটিজেনরাও।

অভিনেত্রীর এই সাজ আপনার কেমন লাগল? কমেন্ট করে জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.