Monami Ghosh: নীল ব্রালেটে ‘সানকিসড’ ফটোশ্যুট, সবুজ শাড়িতে উপচে পড়ছে মনামীর লাবণ্য!

Monami Ghosh: টলি অভিনেত্রী মনামী ঘোষের সৌন্দর্য দেখে বারবারই মুগ্ধ হন তাঁর অনুরাগীরা

 

হাইলাইটস:

  • টলিপাড়ার চিরতরুণ সুন্দরীদের মধ্যে অন্যতম হলেন মনামী ঘোষ
  • সবুজ শাড়িতে মনামীর সাম্প্রতিকতম ফটোশ্যুটের ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা
  • আপনি কি মনামীর ছবিগুলি দেখেছেন? এই প্রতিবেদনে রইল তারই ঝলক, মিস করবেন না যেন!

Monami Ghosh: টলিপাড়ার চিরতরুণ সুন্দরীদের মধ্যে অন্যতম হলেন মনামী ঘোষ। তাঁকে দেখে বোঝার উপায় নেই যে ইতিমধ্যেই তাঁর বয়স ৪০ ছুঁইছুঁই। এদিকে তাঁর ফ্যাশন সেন্সের প্রশংসা না করলে চলে না। তাই তো যখনই তিনি হাজির হন, তখনই শিরোনামে চলে আসেন। এমনকী তাঁর দিকে থেকে চোখ ফেরানোর উপায় থাকে না।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটলো। সবুজ শাড়িতে মনামীর সাম্প্রতিকতম ফটোশ্যুটে লাইকের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। শাড়ি আর ব্রালেটের যুগলবন্দিতে অভিনেত্রীর হটনেট পৌঁছে গেছে এক অন্য মাত্রায়, যা নিমেষে সকলের নজর কেড়েছে।

We’re now on WhatsApp – Click to join

মনামীর সৌন্দর্য দেখে মুগ্ধ হন তাঁর অনুরাগীরা। বিশেষত যখন তিনি শাড়ি পড়েন, তখন তাঁর দিক থেকে চোখ ফেরানোই মুশকিল। আর এবারও তার অন্যথা হয়নি। তাই তো সবুজ শাড়িতে যখন মনামী প্রকাশ্যে এলেন, তখন তাঁর ‘চিরসবুজ লাবণ্য’ দেখে মুগ্ধ হয়েছেন সকলে।

এই লুকটি ক্রিয়েট করার জন্য একটি সবুজ শাড়ি বেছে নিয়েছিলেন অভিনেত্রী। আর এই শাড়িতে খুব বেশি কারুকার্য করা না থাকলেও, এটির প্লেন ক্যানভাসই মনামীর লুকে যোগ করেছিল এক এলিগেন্সের ছোঁয়া। এদিকে তিনি আবার ক্লাসি প্যাটার্নে শাড়িটি ড্রেপ করেছিলেন, যা তাঁর মসৃন ফিগারকে আরও হাইলাইট করছিল।

সবুজ শাড়ির সঙ্গে নীল রঙের ব্রালেট বেছে নিয়েছিলেন মনামী। এই ব্রালেটটির রাউন্ড নেকলাইন এবং কাট আউট স্লিভ ডিটেলিং দেখে চোখ ফেরানো দায়। সবুজ শাড়ির সাথে এই নীল ব্রালেটটি কনট্রাস্ট তৈরি করেছিল, যা এই লুকের অন্যতম আকর্ষণ ছিল।

Read more:- ব্রালেটের সাথে মিনি স্কার্টে উপচে পড়ছে হটনেস! ৪০ ছুঁই ছুঁই মনামীকে দেখে পাগল হয়েছেন ভক্তরাও

লুক সম্পূর্ণ করার জন্য মানানসই মেকআপও করোছিলেন অভিনেত্রী। তাঁর ডিউই গ্ল্যাম মেকআপ এবং কপালের লাল ছোট্ট টিপ সকলের নজর কেড়েছিল। এদিকে অভিনেত্রীর হেয়ারস্টাইলও ছিল শাড়ির সাথে বেশ মানানসই। আর তার সাথে মনামীর মিষ্টি হাসি দেখে মন গোলেছে হাজার হাজার অনুরাগীর।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.