Mimi Chakraborty: উফফ! বোল্ড ব্যাকলেস ব্লাউজে কিলার পোজ! লাস্যময়ী অবতারে হাজির হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

Mimi Chakraborty: মিমি চক্রবর্তীর সৌন্দর্য এবং গ্ল্যামার বারবারই তাঁর অনুরাগীদের মুগ্ধ করে

 

হাইলাইটস:

  • নিজের সৌন্দর্য এবং গ্ল্যামার দিয়ে সকলকে মুগ্ধ করেন অভিনেত্রী মিমি চক্রবর্তী
  • সম্প্রতি ফ্লোরাল শাড়িতে সকলের নজর কেড়েছেন টলি অভিনেত্রী
  • আপনি কী মিমির এই লাস্যময়ী লুকটি দেখেছেন? দেখতে হলে প্রবন্ধে চোখ রাখুন

Mimi Chakraborty: সম্প্রতি ফ্লোরাল শাড়িতে সকলের নজর কেড়েছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ফুলের ডিজাইনের শাড়ির সাথে ব্যাকলেস ব্লাউজে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে। আপনি কি অভিনেত্রীর সেই লস্যময়ী লুকটি দেখেছেন? উত্তর না হলে এই প্রবন্ধে চোখ রাখুন। রইল মিমির সেই লাস্যময়ী লুকের ঝলক।

এই লুকটি ক্রিয়েট করার জন্য মিমি একটি ফ্লোরাল শাড়ি বেছে নিয়েছিলেন, শাড়িটি তিনি ক্লাসি প্যাটার্নে ড্রেপ করেছিলেন। ফলে শাড়ির প্রতিটি ভাঁজ অভিনেত্রীর কার্ভ লাইনকে হাইলাইট করেছিল। যার ফলে মিমিকে এতটাই ‘হট’ দেখাচ্ছিল যে, তাঁকে দেখে প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও। শুধু তাই নয়, বং ডিভার গ্ল্যামার এবং চমৎকার এক্সপ্রেশন দেখে তাঁর দিক থেকে চোখ ফেরানোই মুশকিল!

We’re now on WhatsApp – Click to join

‘Simaaya’-এর কালেকশন থেকে এই সাটিন ফ্যাব্রিকের শাড়িটি বেছে নিয়েছিলেন মিমি(Mimi Chakraborty)। এই শাড়িতে সরু লাল পাড় দেওয়া হয়েছিল, যা এই শাড়ির সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছিল।

এদিকে এই সাটিন ফ্যাব্রিকের শাড়ির উপরে থাকা ফ্লোরাল মোটিফ এক আই সুদিং এফেক্ট ক্রিয়েট করেছিল। তাছাড়া এমন ফ্লোরাল মোটিফ যে সামার ফ্যাশনে একেবারেই ‘ফিট’,তা তো বলাই বাহুল্য! তাই তো মিমির এই হট লুকটি রিক্রিয়েট করতে পারেন আপনিও।

শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজও বেছে নিয়েছিলেন মিমি চক্রবর্তী। লাল স্লিভেলস ব্লাউজের ছোট ছোট ডিটেলিংও আলাদা করে নজর কেড়েছে সকলের। এর ডিপ ইউ নেকলাইন এবং স্ট্র্যাপি স্লিভ অভিনেত্রীর সাজে যোগ করেছিল এক বোল্ড ছোঁয়া। আর এই ব্লাউজের ব্যাক ডিটেলিংও ছিল দেখার মতো। তাই তো পোজ দেওয়ার সময়ে মিমি নিজেও এই ব্লাউজের ব্যাক ডিটেলস ফ্লন্ট করতে ভোলেননি। বং ডিভার কিলার এক্সপ্রেশন যেমন সকলের নজর কেড়েছিল, তেমনই তাঁর টোনড ব্যাকও ছিল দেখার মতো।

Read more:- ফ্যাশন শো-তে ‘র‌্যাম্প ওয়াক’ করলেন আকাঙ্খা পুরী, অভিনেত্রীর সেক্সি অবতার দেখে পাগল হয়েছে অনুরাগীরা

সাজ সম্পূর্ণ করতে মানানসই মেকআপও করেছিলেন মিমি। ডিউই গ্ল্যাম বেসের উপরে চমৎকার টাচআপে মিমিকে দেখতে লাগছিল একেবারে অপরূপা। স্লিক হেয়ার স্টাইল আর স্টেটমেন্ট জুয়েলারিতে অভিনেত্রীকে এতটাই অপূর্ব দেখতে লাগছিল যে, সকলেই তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

2 Comments

Leave a Reply

Your email address will not be published.