Akanksha Puri Ramp Walk: ফ্যাশন শো-তে ‘র‌্যাম্প ওয়াক’ করলেন আকাঙ্খা পুরী, অভিনেত্রীর সেক্সি অবতার দেখে পাগল হয়েছে অনুরাগীরা

Akanksha Puri Ramp Walk: প্রায়শই নিজের মারকাটারি লুকস নিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসেন বিগ বস ওটিটি গার্ল আকাঙ্খা পুরী

হাইলাইটস:

  • আবারও নিজের মারকাটারি ফিগার দিয়ে সকলকে মোহিত করলেন আকাঙ্ক্ষা পুরী
  • অভিনেত্রীর উন্মুক্ত বক্ষযুগল দেখে ঘুম উড়লো নেটজনতার
  • আকাঙ্খা পুরীর এই সেক্সি অবতারটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Akanksha Puri Ramp Walk: টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। তাঁর হট অ্যান্ড সেক্সি অবতারের জন্য সোশ্যাল মিডিয়াতেও তাঁর বেশ পরিচিতি রয়েছে। অভিনয় জগতের তুলনায় কিন্তু সোশ্যাল মিডিয়াতেই তিনি যথেষ্ট সক্রিয়। এক সময় বিগ বস ওটিটি সিজন ২-তে অংশগ্রহণ করেছিলেন আকাঙ্ক্ষা। সেই বার বিগ বসের ঘরে আরেক প্রতিযোগী জাদ হাদিদের সাথে তাঁর ৩০ সেকেন্ডের দীর্ঘ চুম্বনের কারণে শিরোনামে চলে আসেন তিনি। যদিও এটা খেলার একটা অংশ ছিল। তবে এই ঘটনা ঘিরে অভিনেত্রীকে নিয়ে নেট দুনিয়ায় নিন্দার ঝড়ও বয়ে গিয়েছিল।

এর আগে অবশ্য একাধিক সম্পর্কের কারণেও সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। তবে তাঁকে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয় যখন এই অভিনেত্রী ‘মিকা দি ভোটি’ নামের একটি টেলিভিশন শো’তে হাজির হন। এই অনুষ্ঠানটি ছিল জনপ্রিয় গায়ক মিকা সিং-এর স্বয়ংম্বর সভা। এই স্বয়ংম্বর সভায় স্ত্রী হিসাবে আকাঙ্খাকেই বেছে নিয়েছিলেন গায়ক মিকা। আর তারপর থেকেই নেটিজেনদের নজরে আসেন আকাঙ্ক্ষা।

We’re now on WhatsApp – Click to join 

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি বা রিল শেয়ার করে ঝড় তোলেন আকাঙ্ক্ষা পুরী। সম্প্রতি একটি ফ্যাশন শো-তে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে তিনি র‌্যাম্প ওয়াকও করেন। সাদা-কালো ককটেল শাড়িতে সকলকে পাগল করে দিয়েছেন আকাঙ্ক্ষা। বিশেষ করে নজর কেড়েছিল অভিনেত্রীর ডিপনেক সেক্সি ব্লাউজ। এই সেক্সি ব্লাউজে অভিনেত্রীর বক্ষযুগল কার্যত ফেটে বেরোচ্ছিল। পাপারাজ্জিরাও তাঁর এই লুকস লেন্সবন্দী করতে একেবারেই সময় নষ্ট করেননি। নিজস্ব কায়দায় শরীরী হিল্লোলে নেটজনতার হৃদয়ে ঝড় তুলে দিয়েছেন অভিনেত্রী। যার ফলে মুহূর্তের মধ্যে ভাইরাল তাঁর এই সেক্সি লুকস।

Read more:- ভেজা শরীরে মুক্তোর মালা! বৈশাখের দাবদাহে উত্তাপ বাড়ালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী!

আকাঙ্খা পুরীর ইনস্টা হ্যান্ডেলে একবার চোখ রাখলেই তাঁর হট অ্যান্ড বোল্ড লুকের একাধিক নজির দেখা যায়। বেশিভাগ সময়ই খোলামেলা পোশাকে লাইমলাইটে আসেন এই বিগ বস ওটিটি গার্ল। অভিনেত্রীর এই সেক্সি অবতারগুলি দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর অনুরাগীরা। ভাইরাল ছবিগুলিতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃণ বক্ষবিভাজিকা। তাঁর এই হট অবতার থেকে চোখ সরানোই মুশকিল।

আকাঙ্খা পুরীর এই নতুন সেক্সি অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।