Apply Ice Cubes To The Face: রাতে আপনার মুখে আইস কিউব ব্যবহার করার ৫টি অবিশ্বাস্য সৌন্দর্যের সুবিধা জানুন

Apply Ice Cubes To The Face: জানুন কিভাবে রাতের আইস কিউব ট্রিটমেন্ট ফোলাভাব কমাতে পারে

হাইলাইটস:

  • আইস কিউব ব্যবহার করে ত্বকের উজ্জ্বলতা বাড়ান
  • চোখের নিচের ডার্ক সার্কেল বর্জন করুন
  • মেকআপের প্রয়োগ এবং দীর্ঘায়ু বৃদ্ধি করুন

Apply Ice Cubes To The Face: সহজলভ্যভাবে উজ্জ্বল কিন্তু প্রাকৃতিক ত্বকের প্রতিকার হল আরও নম্র এবং কার্যকরী। এই কৌশলগুলির মধ্যে একটি যা আজকাল অনেক জনপ্রিয়তা অর্জন করছে বলে মনে হচ্ছে তা হল প্রতি রাতে মুখে বেশ কয়েকবার আইস কিউব প্রয়োগ করা। এই শীতল আচার ত্বকের যত্নের অনেক সুবিধা প্রদান করে যা আপনার সৌন্দর্যের রুটিনকে পরিণত করতে সক্ষম।

রিফ্রেশিং ত্বকের পুনরুজ্জীবন: আপনার ত্বকে বরফের ঘনত্বের শীতলতা আপনাকে শুধু জাগিয়ে তুলবে না, অন্যথায় খুব নিস্তেজ বর্ণকেও জীবন দেবে। নিম্ন তাপমাত্রা মুখ থেকে আপনার রক্তনালীগুলিকে সংকুচিত করে, আপনাকে অবিলম্বে একটি মসৃণ এবং আরও ভালো চেহারা প্রদান করে। এটি একটি ক্লান্তিকর দিন পরে একটি লাইফ কাপে পুনরুজ্জীবিত করার মতোই।

ফোলাভাব এবং প্রদাহ হ্রাস করা: সত্যি কথা বলতে, এটি গভীর রাতে বা স্ট্রেস-জনিত ঘুমের বঞ্চনা থেকে হোক না কেন তা বিবেচ্য নয়, কারণ মুখের ফোলাভাব একটি সর্বজনীন যন্ত্রণা। আইস কিউবগুলি রক্তনালীগুলিকে সংকুচিত করতে সাহায্য করে যা স্ফীত স্থান/ফোলা জায়গাগুলিতে রক্ত ​​​​প্রবাহকে সীমাবদ্ধ করে।

ছিদ্র হ্রাস করা: শীতলতা যা ছিদ্রগুলিকে সংকুচিত করে, ফলস্বরূপ সেগুলিকে ছোট দেখায় এবং আপনার ত্বককে আরও সূক্ষ্ম টেক্সচার দেয়। ফলে দীর্ঘমেয়াদে টেকসই ছিদ্র হ্রাস হতে পারে।

Read More- এই জ্বালাপোড়া গরমে বেহাল অবস্থা ত্বকের? আরাম পেতে ত্বকে ঘষুন অ্যালোভেরা আইস কিউব

চোখের নিচের ডার্ক সার্কেল বর্জন করা: আপনার চোখের নিচে চোখের বৃত্ত আপনাকে ক্লান্তির অনুভূতি দিতে পারে। আইস কিউবগুলি ভাসোকনস্ট্রিকশনের পক্ষে অস্থায়ী ভূমিকা পালন করে এবং এর ফলে চোখের নীচের এই সাধারণ সমস্যাগুলির উপস্থিতি হ্রাস করে।

We’re now on WhatsApp- Click to join

মেকআপের প্রয়োগ এবং দীর্ঘায়ু বৃদ্ধি করে: আইস কিউবগুলি শুধুমাত্র ব্রণ-প্রবণ ত্বকের জন্যই ভালো কভারেজ নয়, ছিদ্রগুলিকে সঙ্কুচিত করে এবং সমানভাবে এবং ত্রুটিহীনভাবে মেকআপ প্রয়োগের জন্য একটি মসৃণ ক্যানভাস ছেড়ে দেয়।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.