Ritabhari Chakraborty: ভেজা শরীরে মুক্তোর মালা! বৈশাখের দাবদাহে উত্তাপ বাড়ালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী!

Ritabhari Chakraborty: অভিনেত্রীর ঋতাভরী চক্রবর্তীর রূপের ঝলকানিতে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়!

 

হাইলাইটস:

  • মাঝেমধ্যেই নিজের বোল্ড লুকের মাধ্যমে নেটপাড়ার উত্তাপ বাড়িয়ে দেয় ঋতাভরী চক্রবর্তী
  • ভেজা শরীরে মুক্তোর মালা জড়িয়ে হাজার হাজার পুরুষের হৃদকম্পনের তীব্রতা বাড়ালেন অভিনেত্রী
  • X ক্লাব সাঁলোর জন্য এই স্পেশাল ফটোশুটে ঋতাভরী চক্রবর্তীকে মুক্তোর মালা দিয়ে সাজিয়ে তুলেছিলেন বাবুসোনা সাহা

Ritabhari Chakraborty: উষ্ণতার ঊর্ধ্বমুখী পারদ যখন রাজ্যের সাধারণ মানুষের অস্বস্তির কারণ, তখন ভেজা শরীরে মুক্তোর মালা জড়িয়ে হাজার হাজার পুরুষের হৃদকম্পনের তীব্রতা বাড়ালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনেত্রীর রূপের ঝলকানিতে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে সুইমিং পুলে ফটোশুট করতে দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। পরে অবশ্য জানা যায় ঋতুপর্ণা সেনগুপ্তর সেই ছবিগুলো বেশ কয়েক বছর আগেকার। কিন্তু ‘ফাটাফাটি’ গার্ল একদম তাজা ছবি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সাথে। যতই মুখে বলুন না কেন’ব্রহ্মা জানেন গোপন কম্মটি’, ঋতাভরী কিন্তু (Ritabhari Chakraborty) গোপনে কোন কিছুই করতে পছন্দ করেন না। তাইতো মাঝেমধ্যেই তাঁর বোল্ড লুকের ছবি নেট মাধ্যমের উত্তাপ বাড়িয়ে দেয়।

মডেল হিসেবে কেরিয়ার শুরু হয়েছিল ঋতাভরীর। দেবজিৎ ঘোষের ‘তবুও বসন্ত’র মাধ্যমে অভিনেত্রীর সিনেমার সফর শুরু হয়। তার পরের ছবিই সৃজিত মুখোপাধ্যায়ের ‘চতুষ্কোণ’। তার পর আর ঋতাভরীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। টেলিভিশনের দর্শকদের কাছে ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের অভিনেত্রী এখান বেছে বেছে সিনেমা করেন। এছাড়া, মাত্র ১৬ বছর বয়স থেকে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এর সাথে যুক্ত রয়েছেন ঋতাভরী। সেখানকার পড়ুয়াদের তিনি সন্তানসম স্নেহ করেন। SCUD সোসাইটি ফর সোশাল কমিউনিকেশনের সঙ্গেও যুক্ত রয়েছেন অভিনেত্রী।

Read more:- ভেজা চুলে কিলার পোজ! অভিনেত্রী তৃণা সাহার ‘ওয়েট লুক’ দেখে নিয়ন্ত্রণ হারালেন অনুরাগীরা

সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। X ক্লাব সাঁলোর জন্য এই স্পেশাল ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে মুক্তোর এই মালায় সাজিয়ে তুলেছিলেন বাবুসোনা সাহা। ছবি তুলেছেন শিলাদিত্য দত্ত। সবুজ জলে থাই স্লিট ব্ল্যাক ড্রেসে কিলার পোজ দিয়েছেন অভিনেত্রী। তাঁর ভেজা শরীরে মুক্তোর মালা শহরের তাপমাত্রা আরও কিছুটা বাড়িয়ে দিল, তা তো বলাই বাহুল্য!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।