Trina Saha: ভেজা চুলে কিলার পোজ! অভিনেত্রী তৃণা সাহার ‘ওয়েট লুক’ দেখে নিয়ন্ত্রণ হারালেন অনুরাগীরা

Trina Saha: নিজের নতুন ফটোশুটের ছবি শেয়ার করে নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা

 

হাইলাইটস:

  • নিজের সাম্প্রতিকতম ফটোশুটের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা
  • ডিপনেক, থাই হাই স্লিট কালো এবং রূপোলি পোশাকে মডার্ন লুকে হাজির হয়েছেন অভিনেত্রী
  • অভিনেত্রীর লুক দেখে হৃদস্পন্দন বেড়েছে নেট নাগরিকদের

Trina Saha: কিছুদিন আগেই সামার ভ্যাকেশন থেকে ফিরেছেন টলিপাড়ার অতিপরিচিত মুখ অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। শহরের তীব্র গরম থেকে কিছুটা স্বস্তি পেতে তিনি পাড়ি দিয়েছিলেন পাটায়ার উদ্দেশে। কয়েকদিনের ছুটি কাটিয়ে আবারো কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। আর ফিরতে না ফিরতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তৃণা। নতুন ফটোশুটের ছবি শেয়ার করে নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছেন অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন তৃণা সাহা। ইনস্টা হ্যান্ডেলে তাঁর ২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। নিজের সাম্প্রতিকতম ফটোশুটের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। একটি ডিপনেক, থাই হাই স্লিট কালো এবং রূপোলি পোশাকে মডার্ন লুকে হাজির হয়েছেন তিনি। অভিনেত্রীর পায়ে হাই হিলস, স্মোকি আইজ এর সঙ্গে গ্ল্যাম মেকআপ। তার সাথে মানানসই হেয়ার স্টাইল। ‘ওয়েট লুক’এ ধরা দিলেন তৃণা। এই লুকে কয়েকটি ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি। আর তা দেখেই হৃদস্পন্দন বেড়েছে নেট নাগরিকদের।

কিছুদিন আগেই আরেক টলি অভিনেত্রী দিয়া চক্রবর্তীর সঙ্গে পাটায়া ভ্রমণের ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করছিলেন তৃণা। তাঁর একটি ছবি নেট পাড়ায় বেশ ভাইরাল হয়েছিল। হলুদ ক্রপ টপ, সাদা ট্রাউজার আর চোখে সানগ্লাস পরে ছবি দিয়েছিলেন তৃণা। নীল সমুদ্রের মাঝে বোট রাইড করার সময় ছবিটি তোলা হয়েছিল। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘জিন্দেগি’। তার সাথে একটি লাল হার্ট ইমোজি। জীবনটাকে যে তিনি ভরপুর উপভোগ করছেন তা তৃণার সোশ্যাল মিডিয়া পোস্টগুলি দেখেই বোঝা যাচ্ছে। কমেন্ট বক্সে নেটিজেনরাও অভিনেত্রীর প্রশংসা করেছেন।

Read more:- সেক্সি! সোনালি রাউতকে একটি বিচে গোলাপী বিকিনিতে তার কার্ভস দেখাতে দেখা গেল

প্রসঙ্গত, তৃণা সাহা শেষ বারের মতো ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ধারাবাহিকের নায়িকা শ্রাবণের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ছোটপর্দায় বহুবার ঘরোয়া বৌমার চরিত্রে দেখা মিলেছে তৃণার। কখনো তিনি আত্মাভিমানী ঝোরা, কখনো আবার দুরন্ত গুনগুন। তবে সম্প্রতি যশ নুসরত অভিনীত ‘সেন্টিমেন্টাল’ ছবির আইটেম গানে নেচে দর্শকদের চমকে দিয়েছিলেন তৃণা।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.