Sexy Sonali Raut: সেক্সি! সোনালি রাউতকে একটি বিচে গোলাপী বিকিনিতে তার কার্ভস দেখাতে দেখা গেল

Sexy Sonali Raut: সোনালি রাউত গোলাপী বিকিনিতে তার কার্ভস দেখিয়ে একটি সেক্সি পোস্ট তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন

হাইলাইটস:

  • সোমবার, সোনালি রাউত একটি সেক্সি ক্রীপ পিঙ্ক বিকিনি পরা নিজের একটি ধূমপান করা হট ছবি শেয়ার করেছেন
  • সোনালির ইনস্টাগ্রামে ৩.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে
  • সোনালি টিভিতেও ‘বিগ বস’-এর ৮ তম সিজনে গিয়েছিলেন

Sexy Sonali Raut: সোনালি রাউত সর্বদা তার উজ্জ্বল শক্তি এবং আকর্ষণ প্রতিফলিত করে এমন উত্তেজনাপূর্ণ ছবি এবং ভিডিও পোস্ট করে ইনস্টাগ্রামে তার অনুরাগীদের মন্ত্রমুগ্ধ করতে সফল হন। যদিও তিনি সম্ভবত সবচেয়ে করুণ এবং সুন্দর অভিনেত্রী হিসাবে পরিচিত যেটি পর্দায় জ্বলে উঠেছে, তার ফিগারটি গ্ল্যামারাসের মতোই ভালো। আবারও, মিডিয়া আইকন তার সাম্প্রতিক পোস্টের জন্য তার পোশাকের পছন্দে সাহসী বলে প্রমাণিত হয়েছে যা তার ভক্তদের একেবারে অবাক করেছে।

Read more – সেক্সি সোনালি রাউতের একটি ভিডিওতে তার প্রচুর ক্লিভেজ দেখা গেল, দেখে নিন সেই ভিডিও

সোমবার, সোনালি রাউত আক্ষরিক অর্থে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন, কারণ তিনি একটি সেক্সি ক্রীপ পিঙ্ক বিকিনি পরা নিজের একটি ধূমপান করা হট ছবি শেয়ার করেছেন। তাকে একটি সৈকতে একটি তাল গাছের কাছে একটি কাব্যিক অঙ্গভঙ্গিতে একটি উচ্চারণ ফুঁ দিয়ে চিত্রিত করা হয়েছে। অভিনেত্রী স্পষ্টভাবে সঠিক নোটটি আঘাত করেছেন কারণ তিনি তার সর্বশেষ ফটো শ্যুটে চমৎকারভাবে উদ্বেগহীন দেখাচ্ছিলেন। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন “আমি গ্রীষ্মের চেয়ে বেশি গরম হতে পারি কিন্তু শুধুমাত্র তাপমাত্রা কমতে চলেছে”।

সোনালির ইনস্টাগ্রামে ৩.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তার ভক্তরা সবসময় ফ্যাশন উদ্যোক্তার ছবি এবং ভিডিও দেখে অভিভূত হয়। গত মঙ্গলবার একজন ভক্তের জন্য একটি দুর্দান্ত দিন ছিল যখন তিনি তার শিল্পীর এক কাঁধে, রঙিন মহিলাদের পোশাক হলুদ শাড়ির সাথে মিলে যাওয়া একটি ভিডিও দেখে তার পুরো দিনটি কাটিয়েছিলেন। ফুটেজে কোনও অসুবিধা হয়নি কারণ তিনি সুন্দরভাবে বিভিন্ন ভঙ্গি প্রদর্শন করেছেন, এইভাবে, তার শৈলী চিত্রিত করেছেন। তার ভিডিওতে আরও মজা যোগ করে, তিনি মজা করে লিখেছেন, “I am a sari, not sorry!!!”

We’re now on WhatsApp – Click to join

তার দ্বারা অন্য একটি পোস্টে কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে, যেখানে তাকে একটি আকর্ষণীয় রূপালী পোশাক পরা অবস্থায় দেখা গেছে। এটি ছিল নেকলেস, ম্যাচিং কানের দুল এবং ব্রেসলেট সহ আনুষাঙ্গিকগুলির বিষয়ে, যা দিয়ে সোনালিকে পরিপূর্ণতা দেওয়া হয়েছিল। সে শুধু সেখানে দাঁড়িয়ে আছে, ক্যামেরার জন্য তার কমনীয়তা এবং সৌন্দর্যকে ফ্লান্ট করে। তার পোশাকটি বেশ সাধারণ ছিল তবুও সোনালি এই অসামান্য লাল লিপস্টিক দিয়ে পুরোটাই গ্ল্যাম করে তুলেছে। তার কথা ছিল: “সৌন্দর্য একটি মনোভাব!!!”

সোনালি টিভিতেও ‘বিগ বস’-এর ৮ তম সিজনে গিয়েছিলেন। তিনি সেই ফাইনালিস্টদের মধ্যে একজন ছিলেন এবং দর্শকরা তার আত্মা এবং মনোমুগ্ধকর প্রকৃতি পছন্দ করেছিলেন।

বলিউডে টেলিভিশনের তারকাদের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।