Alia Bhatt Deepfake Video: এবার ডিপফেকের শিকার অভিনেত্রী আলিয়া ভাট! সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, দেখুন

Alia Bhatt Deepfake Video: রশ্মিকা-ক্যাটরিনার পর এ বার ডিপফেক ভিডিয়োর শিকার হলেন বলি অভিনেত্রী আলিয়া ভাট!

 

হাইলাইটস:

  • বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ভুয়ো ভিডিয়ো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া
  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে
  • আসল ভিডিয়োতে থাকা মেয়েটি কে জানলে চমকে উঠবেন

Alia Bhatt Deepfake Video: বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ভুয়ো ভিডিয়ো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এবার ডিপফেকের কবলে পড়লেন অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিওতে অভিনেত্রীকে একটি লাল শাড়ি পরে দেখা গিয়েছে। তাঁর বক্ষ বিভাজিকা উন্মুক্ত। তবে পরে জানা যায় যে, অভিনেত্রী ওয়ামিকা গাব্বির মুখের উপর আলিয়ার মুখ বসানো এই ডিপফেক ভিডিওটি ছড়িয়েছে।

We’re now on WhatsApp – Click to join

আলিয়া ভাটের ডিপফেক ভিডিও 

আলিয়া ভাটের যে ভিডিওটি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে আসলে সেটি ভুয়ো। ওই ভিডিয়োটি আসলে অভিনেত্রী ওয়ামিকা গাব্বির। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সির (AI) সাহায্য নিয়ে তাঁর মুখকে ডিজিট্যালি বদলে আলিয়া ভাটের মুখ ব্যবহার করা হয়েছে। প্রথমে এই ডিপফেক ভিডিওর শিকার হন রশ্মিকা মান্দানা, তার পর কাজল, আর এবার আলিয়া ভাট। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী আলিয়া ভাটের পরনে লাল শাড়ি ও তার সাথে মানানসই সরু ফিতের সেক্সি ব্লাউজ। এক ঝলকে দেখলে হয়তো ভুল হলেও হতে পারে, কিন্তু একটু ভালো ভাবে দেখলেই বোঝা যাবে এটি আলিয়া ভাট নন। অন্য কারও ভিডিওতে আলিয়ার মুখ ব্যবহার করা হচ্ছে।

Read more:- ডিপফেক ভিডিও কীভাবে শনাক্ত করবেন? এখানে সম্পূর্ণ বিস্তারিত জেনে নিন

ভাইরাল ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘পর্দার বাইরে অভিনেত্রী আলিয়া ভাট।’ সেই পোস্টেই একজন কমেন্ট করেন, এই ভিডিওটি মোটেই আলিয়া ভাটের নয়। আলিয়ার অনুরাগীরাই তাঁর ছবিকে ডিপফেক ভিডিওতে ব্যবহার করলেন। তবে অভিনেত্রীর তরফ থেকে এই ভুয়ো ভিডিও নিয়ে কোনও মন্তব্য আসেনি। আসলে, দিন কয়েক আগে ওয়ামিকা নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওটিই ডিপফেক তৈরী করার জন্য ব্যবহার করা হয়েছে। তবে এই ডিপফেক ভিডিও তৈরির পিছনে যে কোনও খারাপ উদ্দেশ্য নেই, সেটা পরিষ্কার।

এইরকম বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।