Kriti Sanon Photos: কো-অর্ড সেটে ৩৩-এও ‘পরমসুন্দরী’ কৃতি, তাঁর হটনেস দেখে উত্তাল নেটপাড়া

Kriti Sanon Photos: বর্তমানে বলিউডে যেন একাই রাজ করছেন অভিনেত্রী কৃতি স্যানন

 

হাইলাইটস:

  • ফের বোল্ড অবতারে হাজির ‘পরমসুন্দরী’
  • মুহূর্তের মধ্যে ভাইরাল তাঁর হট অ্যান্ড বোল্ড ছবিগুলি
  • তাঁর এই হটনেসের রহস্য কি?

Kriti Sanon Photos: ‘হিরোপন্তি’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন অভিনেত্রী কৃতি স্যানন। দেখতে দেখতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১০ বছরও পূর্ণ করেছেন তিনি। বলিউড ইন্ডাস্ট্রিতে কোনও ‘গডফাদার’ না থাকার পড়েও শুধুমাত্র নিজের অভিনয় দক্ষতায় তিনি আজ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন।

We’re now on WhatsApp – Click to join

তবে শুরু অভিনয় নয়, বাস্তব জীবনে তিনি বেশি পরিচিত তাঁর কিলার লুকের জন্য। সম্প্রতি তিনি তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি পোস্ট করেছেন। ‘পরমসুন্দরী’-র হটনেস দেখে চোখ সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা। অভিনেত্রীর সাহসী লুক দেখে মুদ্ধ নেটিজেনরাও। এক কথায় বলা যায়, তাঁর ছবিগুলি আগুন ধরিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সূত্রের খবর, সম্প্রতি কৃতির সুপারহিট ছবি ‘ক্রু’ ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। তবে শুধু থিয়েটার নয়, ছবিটি ওটিটি-তেও ভালো পারফর্ম করেছে। ২০২৪-এ তাঁর পরপর দুটি ছবি সুপারহিট। প্রথমে শাহিদ কাপুরের সাথে ‘তেরি বাটন মে আইসা উলঝা জিয়া’ এবং আরেকটি ‘ক্রু’।

We’re now on Telegram – Click to join

অভিনেত্রী তাঁর এই হট লুকটি ক্রিয়েট করতে বেছে নিয়েছিলেন একটি দুর্দান্ত কো-অর্ড সেট। আউটফিটটি তিনি ডিসাইনার প্রিয়াঙ্কা খান্নার ক্লোথিং ব্র্যান্ড থেকে সংগ্রহ করেছিলেন। জানা যাচ্ছে, এই আউটফিটটির দাম প্রায় ২৯ হাজার টাকা।

আউটফিটে ছিল একটি ক্যামেল কালারের ক্রপড জ্যাকেট, একটি ট্রাউজার এবং একটি ব্রালেট। এই কো-অর্ড সেটে অভিনেত্রীকে এতটাই হট দেখাচ্ছিল যে, তাঁর দিক থেকে নজর সরাতে পারছেন না অনুরাগীরা। অভিনেত্রীও তাঁর টোনড ফিগার ফ্লান্ট করতে ভোলেননি।

Read more:- গণপথের ট্রেলার লঞ্চে কৃতি স্যাননের জমকালো ডেনিম-অন-ডেনিম লুক শৈলী প্রদর্শন করেছেন

তবে অভিনেত্রীর ন্যুড মেকআপটি ছিল দেখার মতো মতো। কৃতি তাঁর লুকের সাথে মানানসই অ্যাকসেসরিজও পরেছিলেন। সবমিলিয়ে বলা যায়, অভিনেত্রীর লুকটির ছিল নজরকাড়া। আপনার কেমন লাগলো কৃতির এই নতুন লুকটি? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না!

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.