Aisha Sharmas Sexy Video: অভিনেত্রী নেহা শর্মার পরে, আয়শা শর্মাকে একটি সেক্সি লাল সুইমিং সুটে দেখা গেল, তার এই সেক্সি ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে

Aisha Sharmas Sexy Video: অভিনেত্রী আয়শা শর্মার তার একটি নতুন হট ভাইরাল ভিডিওতে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন, তাকে সেই ভিডিওটিতে একটি লাল সুইমিং সুট পড়ে খুব সেক্সি দেখাচ্ছিল, দেখেনিন সেই ভাইরাল ভিডিওটি

হাইলাইটস:

  • অভিনেত্রী, আয়শা শর্মা তার অনবদ্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত
  • তাকে একটি লাল সুইমিং পোষাকে খুব সেক্সি দেখাচ্ছিল
  • আয়শা ২০১৮ সালে সত্যমেব জয়তে ছবিতে জন আব্রাহাম এবং মনোজ বাজপেয়ীর সাথে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন

Aisha Sharmas Sexy Video: আয়শা শর্মা নিশ্চয়ই জানেন কীভাবে তাপমাত্রা বাড়াতে হয়! অভিনেত্রী, তার অনবদ্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত, সম্প্রতি তার সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্টে মাথা ঘুরিয়েছে। তাকে একটি লাল সুইমিং পোষাকে খুব সেক্সি দেখাচ্ছিল। এর আগে, তার বোন নেহা শর্মা একটি কালো সুইমিং পোশাকে তার একটি সেক্সি ভিডিও শেয়ার করেছিলেন।

Read more – আয়েশা শর্মা শৈলী এবং কৃতজ্ঞতার সাথে তার জন্মদিন উদযাপন করেছেন

আয়েশা তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “যেকোনো কিছু করুন কিন্তু তাতে আনন্দ হতে দিন। আনন্দ আমার অগ্রাধিকার তালিকার শীর্ষে রয়েছে এবং এই জিনিসগুলি আমার আনন্দকে ছড়িয়ে দেয়। হ্যালো জুন।” আয়েশা তার ভিডিওতে অত্যাশ্চর্য দেখাচ্ছিল এবং তার ভক্তদের ঘুম কেড়েছেন। এখানে হট ভিডিওটি দেখুন:

We’re now on Telegram – Click to join

অভিনেত্রী, এই বছরের শুরুতে, ৩২ বছর বয়সী এবং শ্রীলঙ্কায় তার বোন নেহা শর্মার সাথে তার জন্মদিন উদযাপন করেছিলেন। নেহা শর্মা তার জন্য একটি মিষ্টি নোট লিখেছেন। “শুভ জন্মদিন শিশু বোন..সদা অনুপ্রেরণামূলক এবং কম ভ্রমণের পথ তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ সর্বদা আপনাকে আমাদের সকলের প্রয়োজন ইউনিকর্ন তৈরি করে…আপনি চিরকাল এই বিরল, পাগল, পাগল, মজাদার, শিশু মহিলা যিনি সংবেদনশীল তবুও শক্তিশালী। আমি শব্দের সাথে একজন নই তবে আপনি জানেন যে আপনি আমার কাছে কী বোঝাতে চান এবং আমরা যতই মতবিরোধ থাকুক না কেন আমি আপনাকে ভালোবাসি। আমি সবসময় আপনার কাছে আসব।”

We’re now on WhatsApp – Click to join

আয়শা ২০১৮ সালে সত্যমেব জয়তে ছবিতে জন আব্রাহাম এবং মনোজ বাজপেয়ীর সাথে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এছাড়াও তিনি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন, যা তার ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আয়শা শর্মা এখন স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখার জন্য তার উৎসর্গের জন্য পরিচিত। তার ফিটনেস এবং ত্বকের যত্নের ব্যবস্থাগুলি যত্ন সহকারে তৈরি করা হয়েছে, যা তার ভক্তদের স্ব-যত্ন এবং সুস্থতাকে অগ্রাধিকার দিতে অনুপ্রাণিত করে। তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে, তিনি মূল্যবান অন্তর্দৃষ্টি এবং টিপস শেয়ার করেন, তার অনুগামীদের তাদের সুস্থতার যাত্রা শুরু করার ক্ষমতা দেয়।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.