Kriti Sanon: গণপথের ট্রেলার লঞ্চে কৃতি স্যাননের জমকালো ডেনিম-অন-ডেনিম লুক শৈলী প্রদর্শন করেছেন

Kriti Sanon: কৃতি শ্যানন এবং টাইগার শ্রফ দিল্লিতে গণপথের ট্রেলার লঞ্চে শৈলী প্রদর্শন করেছেন

হাইলাইটস:

  • কৃতি স্যানন এবং টাইগার শ্রফ তাদের আসন্ন ছবি গণপথের ট্রেলার লঞ্চের জন্য দিল্লিতে একটি আড়ম্বরপূর্ণ প্রবেশদ্বার করেছেন।
  • কৃতি, তার অনবদ্য ফ্যাশন পছন্দের জন্য পরিচিত, আবারও টাইমলেস ডেনিম-অন-ডেনিম ট্রেন্ডে একটি লোভনীয় টুইস্ট দিয়ে ভক্তদের মুগ্ধ করেছে।
  • তারকার ইনস্টাগ্রাম পোস্টটি তার অত্যাশ্চর্য চেহারা প্রদর্শন করে ব্যাপক মনোযোগ এবং প্রশংসা অর্জন করেছে।

Kriti Sanon: কৃতি স্যানন এবং টাইগার শ্রফ তাদের আসন্ন ছবি গণপথের ট্রেলার লঞ্চের জন্য দিল্লিতে একটি আড়ম্বরপূর্ণ প্রবেশদ্বার করেছেন। কৃতি, তার অনবদ্য ফ্যাশন পছন্দের জন্য পরিচিত, আবারও টাইমলেস ডেনিম-অন-ডেনিম ট্রেন্ডে একটি লোভনীয় টুইস্ট দিয়ে ভক্তদের মুগ্ধ করেছে। স্টাইলিস্ট সুকৃতি গ্রোভার দ্বারা কিউরেট করা তার নুউটফিটে, বিখ্যাত ফরাসি বিলাসবহুল লেবেল, মুগলারের একটি বুস্টিয়ার এবং জিন্স রয়েছে।

তারকার ইনস্টাগ্রাম পোস্টটি তার অত্যাশ্চর্য চেহারা প্রদর্শন করে ব্যাপক মনোযোগ এবং প্রশংসা অর্জন করেছে। কৃতি একটি আকর্ষণীয় হালকা নীল এবং কালো সংমিশ্রণে একটি স্লিভলেস ডেনিম বুস্টিয়ার পরেছিলেন। এই মুগলারের সৃষ্টি পাতলা স্ট্র্যাপ, একটি সামনে জিপ বন্ধ, একটি নিমজ্জিত নেকলাইন, এবং একটি শরীর-আলিঙ্গন ফিট যা তার সরু ফিগার উচ্চারিত সঙ্গে এসেছিল। কর্সেটেড বডিস মোহের একটি অতিরিক্ত স্পর্শ যোগ করেছে। চেহারাটি সম্পূর্ণ করার জন্য, তিনি একটি চর্মসার-ফিট সিলুয়েটে হাই-রাইজ ডেনিম জিন্সের সাথে মিল রেখে একটি আধুনিক এবং চটকদার ডেনিম-অন-ডেনিম তৈরি করেছেন।

সুকৃতি গ্রোভারের স্টাইলিং দক্ষতা স্টেটমেন্ট আনুষাঙ্গিকগুলিতে প্রসারিত যা সমগ্র চেহারাকে উন্নত করেছে। কৃতির উপস্থিতি তার ভক্তদের মন্ত্রমুগ্ধ করেছে, অনেকে তাকে প্রশংসা করতে সোশ্যাল মিডিয়ায় নিয়ে গেছে। সে জেগে উঠেছে এবং তাপমাত্রা বাড়াতে বেছে নিয়েছে এবং সে অবাস্তব তার ইনস্টাগ্রাম পোস্টের মতো মন্তব্য করেছে।

তারকা যখন এই সাহসী ডেনিম পোশাকটি গ্রহণ করেছিলেন, তিনি অনায়াসে তার ফ্যাশন বহুমুখিতা প্রদর্শন করেছিলেন। কৃতি স্যাননের আকর্ষণীয় পোশাক পছন্দ শুধুমাত্র তার গ্ল্যামারের অংশকে উন্নত করেনি বরং “গণপথ” যে ছবিটি প্রচার করছে তার জন্য প্রত্যাশাও তৈরি করেছে। দশেরার উৎসবের সাথে সামঞ্জস্য রেখে ২০শে অক্টোবর “গণপথ” একটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। টাইগার শ্রফ এবং অমিতাভ বচ্চনও এই ছবিতে অভিনয় করেছেন, ট্রেলার লঞ্চ ইভেন্টটি ছিল সিনেমার প্রচারের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত, ভক্তরা এটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। অনুষ্ঠানে কৃতির ফ্যাশন স্টেটমেন্ট একটি ব্লকবাস্টার রিলিজ হওয়ার প্রতিশ্রুতিতে উত্তেজনার একটি অতিরিক্ত স্তর যোগ করেছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.