Disha Patani in a corset gown: কর্সেট গাউনে হট অ্যান্ড সেক্সি অবতারে হাজির হয়েছেন দিশা পাটানি! বোল্ড অভিনেত্রীর লুক দেখে ফিদা হয়েছেন অনুগামীরা

Disha Patani in a corset gown: সম্প্রতি দিশা পাটানিকে গোলাপী এবং হলুদ রঙের একটি সুন্দর ফুলের নকশা করা স্ট্র্যাপলেস কর্সেট ড্রেসে দেখা গেছে

 

হাইলাইটস:

  • সম্প্রতি দিশা তার পরবর্তী প্রজেক্টের প্রজেক্টের আগে বিরতি নিয়ে বান্ধবীদের সাথে থাইল্যান্ড ভ্রমণে গেছিলেন
  • তাঁর সেই ভ্রমণের ছবিগুলি তুমুল ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে
  • সম্প্রতি হলুদ এবং গোলাপী ফ্লোরাল প্রিন্ট করা স্ট্র্যাপলেস কর্সেট ড্রেস পড়ে ফটোশুট করেছেন দিশা পাটানি

Disha Patani in a corset gown: দিশা পাটানি বছর শুরু করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রার “যোধা” ছবিতে অভিনত করে। এটি একটি অ্যাকশন থ্রিলার। সম্প্রতি দিশা তার পরবর্তী প্রজেক্টের প্রজেক্টের আগে বিরতি নিয়ে বান্ধবীদের সাথে থাইল্যান্ড ভ্রমণে গেছিলেন। তাঁর সেই ভ্রমণের ছবিগুলি তুমুল ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে, যা অভিনেত্রীকে লাইমলাইটে নিয়ে চলে আসে। নেটিজেনরাও দিশার সেই লাভলী লুক দেখে চোখ ফেরাতে পারেননি।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি হলুদ এবং গোলাপী ফ্লোরাল প্রিন্ট করা স্ট্র্যাপলেস কর্সেট ড্রেস পড়ে ফটোশুট করেছেন দিশা পাটানি। তার এই স্ট্র্যাপলেস ড্রেসে একটি পুঁতিযুক্ত নকশা রয়েছে যা অভিনেত্রীর লুকের অন্যতম আকর্ষণ। এর পাশাপাশি দিশা এমনভাবে মেকআপ করেছেন যার ফলে কোনো ভারী মেকআপ ব্যবহার না করেই তার ত্বক এবং সুন্দর মুখের উজ্জ্বলতা অনেকাংশে বেড়ে গেছে।

We’re now on Telegram – Click to join

একটি কর্সেট গাউনে দিশাকে মারাত্মক সেক্সি আর আকর্ষণীয় দেখাচ্ছিল। এই গাউনে দিশার উন্মুক্ত বক্ষ বিভাজিকা স্পষ্ট দৃশ্যমান। আর তাঁর সাথে দিশার নিখুঁত পোজ, সত্যিই তাঁর লুক দেখে চোখ সরানো মুশকিল। খোলা চুলে অভিনেত্রী হয়ে উঠেছেন মোহময়ী।

Read more:- বিকিনিতে উন্মুক্ত মসৃণ ফিগার! দিশা পাটানির নতুন ভিডিও দেখে উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়

কাজের দিক থেকে দিশা পাটানি প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, এবং দীপিকা পাড়ুকোন অভিনীত “কালকি 2898 এডি”-এর অভিনয় করছেন। প্রভাস সম্পর্কে, দিশা তার চরিত্রের প্রশংসা করে বলেছেন যে তিনি একজন অত্যন্ত নম্র ব্যক্তি এবং এমনকি তিনি চিত্রগ্রহণের প্রথম দিনে পুরো দলের জন্য খাবার নিয়ে এসেছিলেন। দিশা আরও জানিয়েছেন যে তিনি একটি তামিল চলচ্চিত্র ‘কঙ্গুয়া’ ছবিতে এবং বলিউডের ছবি ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এ কাজ করেছেন।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।