Disha Patani Bikini Look: বিকিনিতে উন্মুক্ত মসৃণ ফিগার! দিশা পাটানির নতুন ভিডিও দেখে উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়

Disha Patani Bikini Look: নিজের সেক্সি লুকসের জন্য বলি ইন্ডাস্ট্রির হটেস্ট অভিনেত্রী হিসেবে পরিচিত দিশা পাটানি

 

হাইলাইটস:

  • সম্প্রতি থাইল্যান্ডে ছুটি কাটাতে গেছেন দিশা পাটানি
  • বান্ধবীদের সাথে থাইল্যান্ড ভ্রমণের একটি ভিডিও শেয়ার করেছেন দিশা পাটানি
  • ভিডিওতে রেসি বিকিনিতে দিশার আগুন লাগানো অবতার দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার

Disha Patani Bikini Look: দিশা পাটানি ফের একবার নিজের অনবদ্য ফ্যাশন সেন্সের মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। ট্রাডিশনাল শাড়ি থেকে শুরু করে গাউন কিংবা খোলামেলা পোশাক, সব কিছুতেই নজর কাড়েন বলিউডের এই হটেস্ট অভিনেত্রী। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘যোদ্ধা’ ছবির অভিনেত্রী সম্প্রতি তার বিচ লুক দিয়ে তাঁর ভক্তদের মুগ্ধ করে দিয়েছেন, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

We’re now on WhatsApp – Click to join

দিশা পাটানি বারবারই নিজের অনবদ্য ফ্যাশন সেন্সের মাধ্যমে সকলের নজর কাড়েন। সম্প্রতি যে ভিডিওটি দিশা শেয়ার করেছেন সেখানে রেসি বিকিনতে দিশাকে দেখে ভক্তরা স্তম্ভিত হয়েছেন। দিশা পাটানি থাইল্যান্ডে ছুটি কাটাতে গেছেন। সেই ভ্রমণের একটি ভিডিও নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই তাঁকে নিজের বান্ধবীদের সাথে আনন্দ করতে দেখা গেছে। অভিনেত্রীর পরনে ছিল রেসি বিকিনি। যা দেখে কেউই চোখ ফেরাতে পারছেন না। এই ভিডিওতে অভিনেত্রীর উন্মুক্ত বক্ষযুগল স্পষ্ট দৃশ্যমান। দিশা পাটানি যেন বারবার প্রমাণ করে দেন, যে কোনও লুকসেই তিনি নিজেকে স্বচ্ছন্দে তুলে ধরতে সাবলম্বী।

We’re now on Telegram – Click to join

দেখে নিন ভিডিও –

এদিকে, কাজের দিক থেকে অভিনেত্রী দিশা পাটানিকে এক ভিলেন রিটার্নস-এ অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার সাথে বড় পর্দায় অভিনয় করতে দেখা গেছিল। সম্প্রতি দিশা পাটানি সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝার অ্যাকশন ড্রামা ‘যোদ্ধা’ ছবিতেকাজ করেছেন। এই ছবিতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং দক্ষিণী অভিনেত্রী রাশি খান্নার সাথে স্ক্রিন শেয়ার করেছেন দিশা পাটানি। ‘যোদ্ধা’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সাথে দিশার ফাইটিং দৃশ্য যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এবার অভিনেত্রী দিশা পাটানিকে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, দুলকার সালমান এবং কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের সাথে নাগ অশ্বিনের অ্যাকশন ড্রামা কালকি 2898-এডি-তেও অভিনয় করতে দেখা যাবে।

Read more:- ছোট্ট কালো ড্রেসে ধরা দিলেন দিশা পাটানি! ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ অভিনেত্রীকে দেখা মাত্রই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.