Disha Patani Pics: ছোট্ট কালো ড্রেসে ধরা দিলেন দিশা পাটানি! ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ অভিনেত্রীকে দেখা মাত্রই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

Disha Patani Pics: সম্প্রতি একটি কালো ড্রেসে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়েছেন বলি ডিভা দিশা পাটানি

 

হাইলাইটস:

  • বলি অভিনেত্রী দিশা পাটানি হলেন ‘জেন জি’-র ফ্যাশন আইকন
  • অভিনেত্রী একটি হট লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে উষ্ণতা বাড়িয়েছেন
  • যদি আপনিও দিশার এই হটনেসে ভরা লুকটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Disha Patani Pics: বলি অভিনেত্রী দিশা পাটানির মারকাটারি ফ্যাশন সেন্স আর সৌন্দর্যের যুগলবন্দিতে মাঝেমধ্যেই উষ্ণতা বাড়ে নেটমাধমে। তাই তো ‘জেন জি’-দের ফ্যাশন আইকন হলেন দিশা। আর তার প্রমাণ মেলে যখনই অভিনেত্রী কোনও নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবারও ঘটল এমনই এক ঘটনা।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি দিশা একটি কালো রঙের মিনি ড্রেসে চমৎকার ফটোশ্যুট করেছিলেন। এই ড্রেসে তাঁকে লাগছিলও দারুন। বিশেষ করে তাঁর মাত্রা ছাড়ানো হেটনেসে ভরা ছবি দেখা মাত্র প্রেমে পড়ে যাবেন আপনি।

দিশা পাটানি একটি বিশেষ ইভেন্টের জন্যে এই হট লুকটি ক্রিয়েট করেছিলেন। আর এই ছোট্ট ড্রেসে তাঁকে একেবারে পুতুলের মতো দেখাচ্ছিল। বিশেষ করে সকলের নজর কেড়েছে এই ছোট্ট ড্রেসের বাস্ট এরিয়ার হার্ট মোটিফ। এই কথা বলতেই হয়, এই দুর্দান্ত এমবেলিশমেন্টই অভিনেত্রী লুকের অন্যতম আকর্ষণ ছিল।

We’re now on Telegram – Click to join

দিশার এই ছোট্ট ড্রেসে দেওয়া হয়েছিল লো-কাট নেকলাইন। আর এর স্ট্র্যাপলেস ডিটেলিং যে অভিনেত্রীর লুকের হটনেসে এক অন্য মাত্রা যোগ করেছিল, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই ড্রেসের বডিফিট প্যাটার্ন অভিনেত্রীর মসৃণ ফিগারকে কমপ্লিমেন্ট দিয়েছিল। এসব কিছুর ছোঁয়ায় দিশার সাধারণ গ্ল্যাম লুকটি হয়ে উঠেছিল অসাধারণ।

থাই লেন্থের এই ড্রেসটি পরে বেশ কিছু কিলার পোজ দিয়েছিলেন অভিনেত্রী দিশা পাটানি। এমনকী এটির ব্যাক ডিটেলিংও ফ্লন্ট করেছিলেন, যা এক কথায় অসাধারণ। অন্য দিকে বলি ডিভার মিনিমাল অ্যাকসেসরিজ ছিল বেশ নজরকাড়া। শুধু ব্রেসলেট আর কানের দুলে তাক লাগিয়ে দিয়েছিলেন দিশা।

Read more:- মেরুন বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ! দিশার বিচ লুক দেখে নেটিজেনদের কী করি কী করি অবস্থা! ছবিগুলি দেখুন

দিশার মেকআপও ছিল দেখার মতো। গ্ল্যাম ও নিউট্রাল মেকআপে সকলকে মুগ্ধ করেছিলেন অভিনেত্রী। এদিকে তাঁর ড্রামাটিক লাইনার এবং গ্লসি লিপস দেখে মন হারিয়েছিল সকলের। তাঁর হেয়ারস্টাইলটিও ছিল দারুন।

বিনোদন জগতের নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।