Yami Gautam And Aditya Dhar: ১০ই মে, বলিউডের এক দম্পতি ইয়ামি গৌতম এবং আদিত্য ধর, তাদের বাচ্চা ছেলেকে স্বাগত জানিয়েছেন

Yami Gautam And Aditya Dhar: ইয়ামি গৌতম এবং আদিত্য ধর বেবি বয়কে ওয়েলকাম করেছেন, তার নাম বেদাভিদ, দেখেনিন সেই পোস্টটি

হাইলাইটস:

  • অভিনেত্রী ইয়ামি গৌতম এবং তার চলচ্চিত্র নির্মাতা স্বামী আদিত্য ধর গর্বিত বাবা-মা হয়েছেন
  • ইয়ামি গৌতম এবং তার স্বামী আদিত্য ধর ঘোষণা করেছিলেন যে তিনি ১০ই মে, অক্ষয় তৃতীয়ায় একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন
  • তারা পোস্ট করেছে আমরা ভাগ করে আনন্দিত যে আমরা অক্ষয় তৃতীয়ায় একটি সুস্থ শিশু বেদাভিদকে স্বাগত জানিয়েছি এবং আমরা সবাইকে তাকে ভালবাসা এবং শুভকামনা দিয়ে আশীর্বাদ করার অনুরোধ করছি

Yami Gautam And Aditya Dhar: অভিনেত্রী ইয়ামি গৌতম এবং তার চলচ্চিত্র নির্মাতা স্বামী আদিত্য ধর গর্বিত বাবা-মা হয়েছেন। তারা ঘোষণা করেছে যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছে এবং এটি একটি বাচ্চা ছেলে। তারা একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এটি ঘোষণা করেছে এবং তারা তাকে বেদাভিড নাম দিয়েছে।

Read more – আদিত্য ধরের সঙ্গে ইয়ামি গৌতমের প্রেম, বিবাহ শুরু হল? রহস্য ফাঁস

ইয়ামি গৌতম এবং তার স্বামী আদিত্য ধর ঘোষণা করেছিলেন যে তিনি ১০ই মে, অক্ষয় তৃতীয়ায় একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। দম্পতি কিক সুসংবাদ ঘোষণা করে সপ্তাহ শুরু তারা পোস্ট করেছে আমরা ভাগ করে আনন্দিত যে আমরা অক্ষয় তৃতীয়ায় একটি সুস্থ শিশু বেদাভিদকে স্বাগত জানিয়েছি এবং আমরা সবাইকে তাকে ভালবাসা এবং শুভকামনা দিয়ে আশীর্বাদ করার অনুরোধ করছি।

পোস্টের একটি মোটামুটি হৃদয় স্পর্শ ক্যাপশন ছিল. একসাথে, আমরা ডক্টর ভূপেন্দর অবস্থি এবং ডাঃ রঞ্জনা ধানু সহ সূর্য হাসপাতালের অসাধারণ এবং দুর্দান্ত ডাক্তারদের ধন্যবাদ জানাতে চাই যারা এই সুন্দর দিনটি আমাদের জন্য সত্য হওয়ার জন্য এত কঠোর পরিশ্রম করেছেন।

We’re now on WhatsApp – Click to join

এতে আরো বলা হয়েছে যে; “পুরো পরিবারের পক্ষ থেকে আমি অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ এবং মনোরম মেডিকেল ডাক্তার এবং টিমকে আমাদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই, বিশেষ করে সূর্য হাসপাতালের ডাঃ অবস্থি এবং ডাঃ ধনু যারা এই অলৌকিক ঘটনাটি সম্ভব করেছেন।”

“আমাদের ছেলেটি আমাদের সকলের জন্য আশীর্বাদ এবং আশা ছিল এবং আমরা তার প্রতিটি কৃতিত্বের সাথে তার উজ্জ্বল ভবিষ্যত উন্মোচিত হওয়ার অপেক্ষায় রয়েছি এবং আশা করছি যে সে একদিন শুধু এই পরিবারের জন্যই নয় বরং গর্বের উৎস হবে। প্রিয় জাতি,” তারা হৃদয়, হাতে ইমোজি লিখে শেষ করেছে।

We’re now on Telegram – Click to join

সোশ্যাল মিডিয়ায় পোস্টটি আপলোড হওয়ার সাথে সাথে তাদের বন্ধু এবং অনুগামীরা তাদের অভিনন্দন জানিয়েছেন এবং তাদের শুভেচ্ছা পাঠিয়েছেন। অভিনন্দনের নেতৃত্বে ছিলেন অভিনেতা রণবীর সিং, যিনি স্ত্রী এবং সহ অভিনেতা দীপিকা পাড়ুকোনের সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। তিনি লিখেছেন, “বাহুত বহুত বহুত সারা পেয়ার! ঈশ্বর আশীর্বাদ করুন (আপনাদের জন্য অনেক ভালবাসা)।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.