Know About Diet Sabya: “ডায়েট সব্যা” সম্পর্কে জানেন? রেডিটরদের কাছে জনপ্রিয় ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পিছনে থাকা ব্যক্তির প্রমাণ রয়েছে

Know About Diet Sabya: “ডায়েট সব্যা” কে? রেডিটরদের কাছে সেই ব্যক্তির প্রমাণ রয়েছে, বিষয়টি জেনে নিন

হাইলাইটস:

  • ডায়েট সব্যা হল একটি বেনামী ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যেটি প্রায়শই ফ্যাশন প্রবণতা সম্পর্কিত বিষয়বস্তু প্রকাশ করে
  • ২০১৮ সালে সারা বিশ্বে প্রতিষ্ঠিত, এটি বলিউডের চলচ্চিত্র ছাড়াও ফ্যাশন জগতের উপর তার ভয়ঙ্কর মজার মন্তব্যের জন্য ব্যাপক প্রশংসা অর্জন করেছে
  • শেষ সময়ের মধ্যে, এই অ্যাকাউন্টটি ফ্যাশনের প্রতি আগ্রহী লোকেদের প্রধান গন্তব্যস্থলে রূপান্তরিত হয়েছে

Know About Diet Sabya: “ডায়েট সব্যা” হল একটি বেনামী ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যেটি প্রায়শই ফ্যাশন প্রবণতা সম্পর্কিত বিষয়বস্তু প্রকাশ করে। ২০১৮ সালে সারা বিশ্বে প্রতিষ্ঠিত, এটি বলিউডের চলচ্চিত্র ছাড়াও ফ্যাশন জগতের পুনরাবৃত্তিমূলকতা এবং অমৌলিকতার উপর তার ভয়ঙ্কর মজার মন্তব্যের জন্য ব্যাপক প্রশংসা অর্জন করেছে। শেষ সময়ের মধ্যে, এই অ্যাকাউন্টটি ফ্যাশনের প্রতি আগ্রহী লোকেদের প্রধান গন্তব্যস্থলে রূপান্তরিত হয়েছে। সাম্প্রতিকের Reddit পোস্টে, Diet Sabya-এর ডিস্ট্রিবিউশন চ্যানেল ‘Deet Sabha’-এর একটি স্ক্রিনশটও উপস্থিত হয়েছে যেখানে একটি নির্দিষ্ট রিল শেয়ার করা ব্যক্তির নাম এবং ছবি বেরিয়ে এসেছে।

Read more – শাহরুখ খানের নেট ওয়ার্থ ২০২৪ সম্বন্ধে জানতে হলে প্রতিবেদনটি পড়ুন

এইভাবে, এটিই প্রথম আইটেম যা প্রদর্শিত হয় যখন আপনি ডায়েট সভা (ডায়েট সব্যের সম্প্রচার চ্যানেল) পরিদর্শন করেন এবং গতকাল আনুমানিক ৫:৩০ টায় প্রাপ্ত একটি লিঙ্কে ক্লিক করেন। পোস্টে বলা হয়েছে, “এটা কি তাদের পক্ষ থেকে মিস হয়েছে নাকি তারা সত্যিই আর পাত্তা দেয় না।” “এটি সোনা, খাঁটি এফিন সোনা,” একজন রিডিটর লিখেছেন। একজন ব্যক্তি মন্তব্য করেছেন, “এই পোস্টটি আরও পৌঁছানোর যোগ্য!!!” এবং অন্য একজন বলেছেন, “দারুণ!” এটি তার মৃত্যুর শুরুকে চিহ্নিত করে, কারণ এটি ইতিমধ্যেই খুব বেশি হয়ে উঠছিল। তিনি ইনস্টাগ্রামে নিজের পরিচয় গোপন রাখতে খুব আনন্দ পান, তার অনুগামীদের ধমক দেন এবং আলিয়ার প্রতি দৃঢ় পক্ষপাতিত্ব করেন।

We’re now on WhatsApp – Click to join

একজন রেডিটর, যিনি এখনও নিশ্চিত ছিলেন না যে তারা সত্যিই পরিচয় ফাঁস করেছে বা প্রযুক্তিকে দায়ী করা হয়েছে কিনা, মন্তব্য করেছেন, “টিকটক এবং ইন্সটাতে, আপনি যখন একটি রিলের লিঙ্ক কপি করেন, তখন এটি রিল এবং ব্যক্তি উভয়ের জন্যই অনন্য হয়ে ওঠে। এটি অনুলিপি করা এইভাবে, আমি এবং আপনি উভয় একই রিল অনুলিপি করলে দুটি স্বতন্ত্র লিঙ্ক থাকবে। ফলস্বরূপ, তারা আসল ব্যবহারকারীকে সনাক্ত করতে সক্ষম হবে যিনি প্রতিবার রিল অ্যাক্সেস করার জন্য অন্য কেউ এটি ব্যবহার করলে লিঙ্কটি অনুলিপি এবং ভাগ করেছেন। এটি পূর্বে টিকটক দ্বারা করা হয়েছিল, তবে সাম্প্রতিক আপডেটের সাথে, ইনস্টাগ্রাম এখন এটিও সম্পাদন করে। সুতরাং, সন্তু মিশ্র ডায়েট সব্যা তাদের সম্প্রচার চ্যানেলে যে লিঙ্কগুলি ভাগ করছে তার আসল অনুলিপি ছিল।

We’re now on Telegram – Click to join

সন্তু মিশ্র কুশা কপিলা, ডলি সিং এবং কোমল পান্ডে সহ বিষয়বস্তু নির্মাতাদের সাথেও ঘনিষ্ঠভাবে সহযোগিতা করেছেন, পূর্ববর্তী একটি রেডডিট পোস্ট অনুসারে। “আসুন ডায়েট সাবিয়ার কথা বলি,” বার্তাটি বলে। আপনি কি তাদের চিনতে পারেন? প্রথমদিকে, এটি ছিল এক সদস্যের সেনাবাহিনী। মনে হচ্ছে এখন দলগুলো বড় হয়েছে। আমি সেই ব্যক্তি সম্পর্কে অবগত আছি যিনি পৃষ্ঠাটি তৈরি করেছেন এবং যিনি এটির সূচনা করেছেন৷ তুমি কি একমত? 457K অনুসরণকারীর সাথে, অ্যাকাউন্টটিতে বর্তমানে দিয়া মির্জা এবং আলিয়া ভাটের মতো বলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের একটি বড় ফলোয়ার রয়েছে।

বলিউড জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।