Watch The Empire this weekend: কিছু আকর্ষণীয় মুভিস এবং ওয়েব সিরিজ!

Watch The Empire this weekend: কিছু আকর্ষণীয় মুভিস এবং ওয়েব সিরিজ!

হাইলাইটস:

  • বিনোদন জগতের প্রতিবেদন
  • সাপ্তাহিক বিনোদনের খোরাক
  • বিস্তারিত আলোচনা

Watch The Empire this weekend: কিছু আকর্ষণীয় মুভিস এবং ওয়েব সিরিজ!

সেই দিনগুলো চলে গেছে যখন আমরা প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির জন্য অপেক্ষা করতাম।মহামারীতে ১ বছরেরও বেশি সময় ধরে আমরা সম্পূর্ণরূপে OTT প্ল্যাটফর্মের সাথে খাপ খাইয়ে নিয়েছি।গত বছরে আমাদের স্বীকার করতে হবে,আমরা কিছু আশ্চর্যজনক এবং আকর্ষক বিষয়বস্তু দেখেছি। আসলে ওটিটি অনেক অভিনেতার জন্য একটি গেম চেঞ্জার প্রমাণ করেছে।অনেক অভিনেতা সঠিক সময়ে সঠিক সুযোগ এবং সঠিক স্ক্রিপ্ট পেয়েছেন।টিভিএফ অ্যাসপিরেন্টস,গ্রহন, ফ্যামিলি ম্যান 2, ব্রোকেন বাট বিউটিফুল 2, সানফ্লাওয়ার বা ফিলস লাইক ইশক হোক, এমন অনেক সিরিজ ছিল যা আমাদের মন জয় করেছিল!আপনি যদি পরবর্তীতে কী দেখবেন তা ভাবার পরিকল্পনা করছেন তবে আমরা আপনাকে সাহায্য করব।দুটি ওয়েব সিরিজ রয়েছে যা আপনার তালিকার শীর্ষে থাকা উচিত। ডিজনি হটস্টার সাম্প্রতিক রিলিজ এম্পায়ার & কার্টেল Alt বালাজিতে,তা দর্শকে আকর্ষক করছে এবং সপ্তাহান্তের জন্য সেরা পছন্দ।

দি এম্পায়ার:দর্শকবৃন্দের আকর্ষণের কারণাবলী

সিরিজের অসাধারণ রিভিউ ইন্টারনেট জুড়ে রয়েছে।সিরিজটিতে একটি দুর্দান্ত কাস্ট এবং দমদার পারফরম্যান্স রয়েছে।সিরিজের প্রতি ভালোবাসার ঝড় বইছে চারদিক থেকে।আমরা সিরিজটি দেখার সিদ্ধান্ত নিয়েছি এবং উপলব্ধি করেছি যে শোতে অনেক কিছু দেখার আছে। প্রথম যে জিনিসটি আকর্ষণ করবে বা হতভাগ করবে তা হল শ্বাসরুদ্ধকর দৃশ্যগুলি।প্রকৃত সেট এবং কিছু বিশেষ প্রভাব সুন্দর এবং অবিলম্বে আপনার হৃদয় জয় করবে।দ্য এম্পায়ার রাদারফোর্ডের মোগল সাম্রাজ্য থেকে গৃহীত হয়েছে ভাবানি আইয়ার এবং এএম তুরাজ।সিরিজটি পরিচালনা করেছেন মিতাক্ষরা কুমার,এতে অভিনয় করেছেন ডিনো মোরিয়া,শাবানা আজমি,কুণাল কাপুর,ধৃষ্টি ধামিকে পরিচালনা করার জন্য খুবই উত্তাপ ছড়িয়েছে চারিদিকে।

এটি বাবরের একটি গল্প,একজন যুবক রাজা বিপদ,শত্রু এবং অস্থিরতার মুখে সমরকন্দ দাবি করার চেষ্টা করছেন,তার পরিবার বিশেষ করে তার বোন,তার আত্মত্যাগ এবং সাহসিকতা।আমরা সিরিজটি পছন্দ করার আরেকটি কারণ হল এটি মুসলিম চরিত্রটিকে সম্পর্কযুক্ত করেনি।দক্ষিণ এশীয় টেলিভিশন এবং সিনেমায় আমরা প্রায়শই মুসলিম চরিত্র দেখতে পাই যারা উর্দুতে পিএইচডি করেছেন।প্রথম কয়েকটি পর্বে দ্য এম্পায়ার মেলোড্রামাটিক সঙ্গীতে পূর্ণ।শোটিতে একটি মহাকাব্যিক মিলনের গুণ রয়েছে-হিন্দি সিরিয়াল টিভি অংশে যা শোটিকে আরও আকর্ষণীয় এবং আকর্ষক করে তোলে।

গেম অফ থ্রোনসের সাথে তুলনা করার ক্ষেত্রে,প্রতিটি শিল্পকর্মের নিজস্ব সারাংশ রয়েছে। আপনি যদি এমন কেউ হন যে শুধুমাত্র গেম অফ থ্রোনসের সাথে তুলনা করার খাতিরে দেখতে চান,তাহলে শোটি আপনার জন্য নয়।আসলে এটি নিজের মধ্যেই অন্য কিছু যা সকলকে আকর্ষণ করতে পারে।

কার্টেল:যদি আপনি দণ্ডে থাকেন যে দেখবেন কি দেখবেন না তবে আপনি অবশ্যই এটিকে দেখুন

কার্টেল Alt বালাজিতে স্ট্রিম করছে এবং এর দুর্দান্ত কাস্ট এনসেম্বল এটি দেখার সবচেয়ে বড় কারণগুলির মধ্যে একটি।আপনি এই গ্যাংস্টার সিরিজটি দেখার সিদ্ধান্ত নেওয়ার আগে মনে রাখবেন – এটি একটি ১৪ পর্বের দীর্ঘ সিরিজ।আপনি যদি এটি উপভোগ করতে চান তবে ধৈর্য সহকারে দেখুন।এটি আপনাকে পাঁচটি গ্যাংস্টারের সাথে পরিচয় করিয়ে দেবে যারা মুম্বাই শাসন করে।

রানী মা চরিত্রে সুপ্রিয়া পাঠক বেশ বিশ্বাসযোগ্য বলেই উপস্থাপন করা হয়েছে।একতা কাপুরের কনসেপ্ট এবং প্রশান্ত ভাগিয়ার নির্দেশনা খাস্তা এবং টানটান,দর্শকদের ১৪ টি পর্বেই আবদ্ধ করে রেখেছে।অনুষ্ঠানের প্রাথমিক পর্বগুলো চরিত্রগুলোকে পরিচয় করিয়ে দিতে অনেক সময় নেয়।পরে শোটি গতি বাড়ে যা এটিকে আকর্ষণীয় এবং আকর্ষণীয় করে তোলে।সংলাপগুলি (ভাই লগ ল্যাঙ্গুয়েজ) এবং ওয়ান-লাইনারগুলি ঘটনাস্থলে রয়েছে।অক্ষরগুলি ভালভাবে সংজ্ঞায়িত ছিল এবং সেইসাথে সম্পর্কিত ছিল। অপ্রত্যাশিত মোড় এবং সেইসাথে ক্লাইমেটিক যুদ্ধ, কার্টেলকে একটি উত্তেজনাপূর্ণ ঘড়ি করে তোলে।

এই সকল বিনোদন জগতে প্রতিবেদন পেতে ওয়ান ওয়াল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.