Signs That Make You Attractive More Than You think:চিহ্ন যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে!

Signs That Make You Attractive More Than You think:চিহ্ন যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে!

হাইলাইটস:

  • নিজের প্রতি আত্মবিশ্বাস ও যত্ন
  • লোক আকর্ষণীয়তা গ্রহণ
  • নিজেকে আরও সুন্দর অনুভব করানো

Signs That Make You Attractive More Than You think:চিহ্ন যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে!

আমরা অনেকেই ভাবি যে অন্য লোকেরা আমাদের সম্পর্কে কী ভাবে।আমরা নিজেদের সাজানোর জন্য অনেক সময় ব্যয় করি এবং সেই জন্য যথেষ্ট উপস্থাপনযোগ্য বা আকর্ষণীয় দেখতে চেষ্টা করি।অন্য লোকেরা আমাদের সম্পর্কে কী ভাবছে সে বিষয়ে আমরা যত্নশীল।

আমরা এই সত্যটি স্বীকার করতে চাই বা না চাই, অন্য লোকেরা আমাদের সম্পর্কে কী ভাবে তা আমরা বেশি চিন্তা করি।”আমি অন্যদের সম্পর্কে চিন্তা করি না”বলার পরেও।তারা আমাদের সাথে কীভাবে আচরণ করে তাও এটি নির্ধারণ করে।

এখন সৌন্দর্য,ড্রাইভে সর্ব সামনে আসন নেয়।

যাইহোক,এটি সর্বদা আমাদের আকর্ষণের সঠিক উপস্থাপনা নয়।অতএব এমন সূক্ষ্ম লক্ষণ রয়েছে যা দেখায় যে আপনি যতটা ভাবছেন তার চেয়ে বেশি আকর্ষণীয়।

আপনি অনেক প্রশংসা পাবেন না

এটি ঘটে কারণ আপনি মনে করেন যে আপনার সরলতা অন্যদের সৌন্দর্যের প্যারামিটারের সাথে খাপ খায় না।কিন্তু এটা সব সময় সত্য নয়। আসলে এটি সম্পূর্ণ বিপরীত সত্য হতে পারে।আপনি যা ভাবেন তার চেয়ে আপনি অনেক সুন্দর দেখতে পারেন এবং আপনার চারপাশের লোকেরা এটি ইতিমধ্যেই জানেন। তারা আপনাকে মনে করিয়ে দেওয়ার প্রয়োজন বোধ করে না।

আপনি যখন একটি প্রশংসা পান,এটি নির্দোষ বোধ করে

আপনি যখন অনেক দিন পরে অন্যদের কাছ থেকে প্রশংসা পান,তখন আপনি বিরক্ত হন। লোকেরা আপনার উপযোগীতা এবং চেহারা সম্পর্কে এমনভাবে মন্তব্য করার প্রবণতা রাখে যা আপনি নির্দোষ বলে মনে করতে পারেন।কিন্তু সত্য সম্ভবত তাদের বেশিরভাগই মনে করেন যে আপনায় দেখতে দুর্দান্ত দেখাচ্ছেন না কেন! কখনও কখনও আমরা আমাদের সবচেয়ে সুন্দর চেহারার বন্ধুদের প্রশংসা করি না,যদি না তারা নতুন কিছু না পরে।

অপরিচিতরা আপনার দিকে তাকায়

অপরিচিত ব্যক্তিরা যখন জনসমক্ষে আপনার দিকে তাকায় তখন স্ব-সচেতন বোধ করা সহজ।যখন একজন আকর্ষণীয় ব্যক্তি রুমে পায়চারি করে,আমরা অনেকেই তার দিকে একনজর দেখা প্রতিরোধ করতে পারি না।

তাদের ভ্রু উত্থাপন

এটি আমাদের সাথে অনেক সময় ঘটে যখন লোকেরা আমাদের দেখে হঠাৎ ভ্রু তুলে ফেলে।যখন লোকেরা আকর্ষণীয় কিছু দেখে তখন ভ্রু তোলা হয়ড, এটি একটি অ-মৌখিক বন্ধুত্বপূর্ণ মনোভাব।

হাঁসের ঠোঁট বা পাউটিং করা

হাঁসের মুখ তৈরি করা আরেকটি অবচেতন জিনিস যা আমরা যখন আকর্ষণীয় কিছু দেখি তখন আমরা করি।সেলফি তোলা এই মাপকাঠিতে মানায় না।এটি আসলে চুম্বন করার ইচ্ছার সাথে যুক্ত। এখন আপনি যদি কাউকে দেখে হাঁসের মুখ তৈরি করেন তবে আপনি জানেন এর অর্থ কী।

মানুষ আপনার প্রতি আকৃষ্ট হয়

এর চেয়ে আকর্ষণীয় আর কিছুই নয় যদি অনেক লোক আপনার কাছে সহজেই মিশে যায়এবং আপনার চারপাশে আরামদায়ক বোধ করে।এটি কারণ তারা আপনাকে আকর্ষণীয় বলে মনে করে এবং আপনি যেভাবে নিজেকে বহন করেন তার প্রশংসা করে।

অন্যরা আপনার চারপাশে ভিন্নভাবে কাজ করতে পারে

আপনি কি মনে করেন যে আপনি অন্য লোকেদের নার্ভাস করে তোলেন আকর্ষণীয়তা মাধ্যমে,কখনও কখনও ভীতিকর হতে পারে এবং আকর্ষণীয় ব্যক্তিদের সাথে নিজেকে শান্ত রাখা কঠিন হতে পারে।তারা আসলে একজন আকর্ষণীয় ব্যক্তির সাথে কীভাবে যোগাযোগ করতে হয় তা জানেন না।

আপনার নিরাপত্তাহীনতায় মানুষ অবাক হয়

লোকেদের বিশ্বাস করা কঠিন যে তারা যে ব্যক্তির প্রশংসা করত তারও নিরাপত্তাহীনতা রয়েছে।এটি ঘটে কারণ তাদের মতে,আপনি চমৎকার এবং নিখুঁত এবং কোনও বিষয়ে অনিশ্চিত বোধ করা উচিত নয়।সবাই কম আত্মসম্মান নিয়ে লড়াই করে।

এইরকম বিশেষ তথ্যমূলক প্রতিবেদন পেতে ওয়ান ওয়াল্ড নিউজ বাংলায় চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published.