Bhojpuri Song: নিরহুয়া এবং শুভি শর্মার এই রোমান্টিক ভোজপুরি গানটি ইউটিউবে ভাইরাল হয়েছে

Bhojpuri Song: ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার দীনেশ লাল যাদব এবং শুভি শর্মার একটি রোমান্টিক গান ‘পালা মে লাগা কে কড়ি’ ভাইরাল

হাইলাইটস:

  • এই রোমান্টিক গানটি সুপারহিট ভোজপুরি ছবি হিন্দুস্তানি ৩-এর
  • ইউটিউবে কত ভিউ হয়েছে?

Bhojpuri Song: ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া এবং শুভি শর্মার একটি রোমান্টিক গান ইউটিউবে প্রচুর দেখা হচ্ছে। এই গানটিতে, অভিনেত্রীকে দুর্দান্ত ডান্স মুভ করতে দেখা গেছে।

দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া-

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার এক আভাস পেতে লোকেরা সর্বদা মরিয়া। তাই শুধু ভারতে নয়, বিদেশেও নিরহুয়ার ভক্তরা উপস্থিত। ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া ইন্ডাস্ট্রিতে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন। তার অভিনীত ছবি ও গান শ্রোতারা বেশ পছন্দ করেন। তাই নিরহুয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত।

রোমান্টিক গান ‘পালা মে লাগা কে কড়ি-

আজকাল, নিরহুয়া এবং শুভি শর্মার একটি রোমান্টিক গান ‘পালা মে লাগা কে কড়ি’ ইউটিউবে প্রচুর গুঞ্জন তৈরি করছে। এই গানে নিরহুয়াকে শুভি শর্মার সঙ্গে রোমান্স করতে দেখা যায়। এই ভিডিওতে, শুভি শর্মাকে একটি গোলাপী রঙের শর্ট ড্রেস পরা দেখা যাচ্ছে, এবং তার বোল্ড এবং হট লুক দর্শকদের পাগল করে তুলেছে।

ইউটিউবে কত ভিউ হয়েছে?

এই গানটিতে নিরহুয়া ও শুভি শর্মার এই রোমান্টিক গানটি ইউটিউবে ৪০ লাখেরও বেশি মানুষ দেখেছেন। এই হট গানটিতে অভিনেত্রীকে যেভাবে আশ্চর্যজনক ডান্স মুভ করতে দেখা যায় তা দেখে লোকেরা তাদের হুঁশ হারাচ্ছে। এই গানটি শাহরুখের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

সুপারহিট ভোজপুরি মুভি হিন্দুস্তানি ৩-

এই রোমান্টিক গানটি সুপারহিট ভোজপুরি ছবি হিন্দুস্তানি ৩-এর। ছবিতে অভিনয় করেছেন দীনেশ লাল যাদব, শুভি শর্মা, আম্রপালি দুবে, সঞ্জয় পান্ডে, সমর্থ চতুর্বেদী, কিরণ যাদব এবং আশিস। এই রোমান্টিক গান ‘পালা মে লাগা কে কড়ি’ গেয়েছেন অলোক কুমার এবং প্রিয়াঙ্কা সিং, এবং এর কথা লিখেছেন শ্যাম দেহাতি। সঙ্গীত দিয়েছেন রজনীশ মিশ্র। ছবিটি পরিচালনা করেছেন মঞ্জুল ঠাকুর এবং প্রযোজনা করেছেন প্রবেশ লাল যাদব।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।