Aabha Paul: আভা পাল ইনস্টাগ্রামে প্রতিদিন নিজের হট এবং বোল্ড ভিডিও শেয়ার করেন

Aabha Paul: ওয়েব সিরিজের হট অভিনেত্রীর আরও একবার ভিডিও ভাইরাল

হাইলাইটস:

  • ওয়েব সিরিজের হট অভিনেত্রী আভা পাল
  • বাঙালি লুকে আভা পালকে দেখুন এই ভিডিওতে

Aabha Paul: আভা পাল ইনস্টাগ্রামে প্রতিদিন নিজের একটি হট এবং বোল্ড ভিডিও শেয়ার করে চলেছেন। এবার ওয়েব সিরিজের হট অভিনেত্রী আবারও আলোড়ন সৃষ্টি করেছেন।

We’re now on WhatsApp- Click to join

ওয়েব সিরিজের হট অভিনেত্রী আভা পাল-

হট অভিনেত্রী হিসেবে ওটিটি জগতে আভা পাল একটি সুপরিচিত নাম। অল্ট বালাজির গান্ধী বাত-এর মতো ওয়েব সিরিজে নিজের সৌন্দর্য ছড়িয়ে দেওয়া অভিনেত্রী আভা পালের আজকের সময়ে কোনো পরিচয়ের প্রয়োজন নেই। আভা পাল তার বোল্ড লুক এবং সেক্সি স্টাইলের জন্য পরিচিত। এছাড়াও, আভা পাল ২০১৩ সালে আসা ‘হায় তৌবা’, ‘কাম সূত্র ৩D’ এর মতো অনেক ওয়েব সিরিজে তার সাহসীতা যুক্ত করেছেন। এই সময়ে, আভা তার সিরিজের প্রতিটি দৃশ্যের সাথে ভক্তদের অপেক্ষা করে। আভা পাল প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় তার বোল্ড ভিডিও এবং ছবি শেয়ার করছেন। আভার ভক্তরা তার ছবি এবং ভিডিওগুলিতে প্রচুর ভালোবাসা বর্ষণ করতে দেখা যায়।

বাঙালি লুকে আভা পালকে দেখুন এই ভিডিওতে-

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে মানুষ পাগল হয়ে যাচ্ছেন। এই ভিডিওতে আভা পালকে বাংলা লুকে দেখা যাচ্ছে। লাল পাড়ের সাদা রঙের শাড়ি পরে তাকে স্নান করতে দেখা গেছে। এই ভিডিওতে আভাকে তার জলে ভিজানো শরীরে বেশ সেক্সি লাগছে। উজ্জ্বল মেকআপের পাশাপাশি, তিনি তার চুলে ফুল বেঁধেছেন এবং সবচেয়ে সেক্সি পোজ দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ছে আভার এই বোল্ড ফটোশুট।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.