Tejaswi-Karan: তেজস্বী-করন কী ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বাগদান সেড়ে ফেলেছেন?

Tejaswi-Karan: গতকাল করণ কুন্দ্রাকে তেজস্বীর বাড়ির বাইরে টিকা পরতে দেখা যায়। সত্যিই কী তেজস্বী এবং করনের এর বাগদানের অনুষ্ঠান হয়ে গেল?

হাইলাইটস:

  • তেজরন এর সত্যিই কী বাগদান হয়ে গেল?
  • ভক্তরা মন্তব্য করেছেন, মনে হচ্ছে তাদের বাগদানের অনুষ্ঠান হয়েছে।
  • উভয় পক্ষের পরিবার ইতিমধ্যেই আমাদের সম্পর্ককে অনুমোদন করেছে, তেজস্বী-করণ বলেছেন।

Tejaswi-Karan: বিগ বস ১৫ তারকা তেজস্বী প্রকাশ এবং করন কুন্দ্রা এখন একটি পরিবারের নাম এবং একটি হ্যাশট্যাগ তেজরানও পেয়েছে৷ অনুষ্ঠানের পর থেকেই এই লাভবার্ডদের আশেপাশে দেখা যাচ্ছে। তেজস্বী তার শো নাগিন ৬ নিয়ে ব্যস্ত। একই সময়ে, করণও তার আসন্ন প্রকল্প নিয়ে সক্রিয়। যাইহোক, দুজনেই এখনও একে অপরের জন্য সময় খুঁজে পান এবং তাদের ছবি এবং ভিডিওগুলি ভাইরাল হতে থাকে। করণের পরিবারও তেজস্বীকে অনেক পছন্দ করে। তারা তেজস্বীর পরিবারের সঙ্গে দেখা করতে থাকেন।

১০ মার্চ, তার পরিবারের সাথে, করন কুন্দ্রা তেজস্বীর বাড়িতে যান। সামাজিক মিডিয়ায় কী কী ছবি ঘুরছে জানেন? ছবি প্রকাশের পর, ভক্তরা অনুমান করেছেন যে এই দম্পতি বিয়ে করছেন।

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, লাভবার্ডগুলি জড়িত, এবং তেজরানের ভক্তরা শান্ত থাকতে পারে না।

তেজস্বী প্রকাশের বাবা-মায়ের বিবাহবার্ষিকী উপলক্ষে তেজস্বীর বাড়িতে গিয়েছিলেন করণ কুন্দ্রা। করণ কুন্দ্রার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ট্র্যাকশন পাচ্ছে। ভিডিওতে করণ ও তার বাবা-মাকে তার বাড়িতে যেতে দেখা গেছে।

করন এবং তেজস্বীর কপালে একটি তিলক জল্পনা তৈরি করেছে যে তারা দুজনেই বাগদান করেছে। উল্লেখযোগ্যভাবে, করন এবং তার বাবা-মা একদিন আগে তার প্রেমিকা তেজস্বীর বাড়িতে গিয়েছিলেন। অভিনেত্রীর সঙ্গে তার পরিবারের ছবি অনলাইনে পোস্ট করা হয়েছে। পিতামাতার বিবাহ বার্ষিকীতে, সুদর্শন অভিনেতা তেজস্বীর বাড়িতে গিয়েছিলেন, যেখানে তারা সবাই একসাথে উদযাপন করেছিলেন। প্রতিটি দিন অতিবাহিত করার সাথে সাথে, করনের পরিবারের সাথে আরও বেশি সংযুক্ত হয়ে উঠছে এবং প্রকৃতপক্ষে এখন তার পরিবারের অংশ।

ভক্তরা মন্তব্য করেছেন, মনে হচ্ছে তাদের বাগদান অনুষ্ঠান হয়েছে:

ইউটিউবে ভাইরাল হচ্ছে করন কুন্দ্রার সঙ্গে তার বাবা-মায়ের একটি ভিডিও। এই ভিডিও দেখে ভক্তরা জিজ্ঞাসা করছেন দুজনের বিয়ে নিশ্চিত হয়েছে কিনা। ভক্তরা প্রচুর মন্তব্য করছেন। এক ভক্ত লিখেছেন- বিয়ে হয়ে গেছে। সেই সঙ্গে আরেক ভক্ত লিখেছেন- হাই! তাদের দুজনকে কেউ দেখতে পায় না। সেই সঙ্গে এক ভক্ত লিখেছেন- মনে হচ্ছে তাদের বাগদানের অনুষ্ঠান হয়েছে।

উভয় পক্ষের পরিবার ইতিমধ্যেই আমাদের সম্পর্ককে অনুমোদন করেছে: তেজস্বী-করণ’

করন কুন্দ্রার বাবা-মাকে সম্প্রতি তাদের ছেলের সাথে দেখা গেছে। ফটোগ্রাফারদের সাথে করনের বাবার একটি কথোপকথন প্রকাশ করেছিল যে তেজস্বী তার মেয়ে এবং সে তার হৃদয়ে বাস করে। করণ ও তেজস্বীর একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ভক্তদের মধ্যে এই ভিডিওটির জন্য প্রচুর ভালোবাসা রয়েছে। করন কুন্দ্রার মতে, তার বিয়ের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেছিলেন, “আমরা একটি গুরুতর সম্পর্কের মধ্যে আছি, এবং আমরা বিগ বস ১৫ থেকে বেরিয়ে আসার পরে আবিষ্কার করেছি।

“আমরা আমাদের সম্পর্কের সাথে আরও শক্তিশালী হয়ে উঠছি, একসাথে সর্বাধিক সময় কাটানোর চেষ্টা করছি। অতএব, আমি আশা করছি যে সবকিছু ঠিকঠাক হবে। উভয় পক্ষের পরিবার ইতিমধ্যে আমাদের সম্পর্ক অনুমোদন করেছে। এটাই সব বলে।”

কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, আজকাল, তেজস্বীকে নাগিন ৬- এ প্রধান ভূমিকায় দেখা যাচ্ছে। অন্যদিকে করন কুন্দ্রা একতা কাপুরের রিয়েলিটি শো লক-আপে বন্দী চরিত্রে অভিনয় করবেন। সামনে অনেক ভালোবাসা পাচ্ছেন কানন কুন্দ্রা।

আচ্ছা, তেজরান এর বাগদানের জন্য আপনি কতটা উত্তেজিত? মন্তব্য করে আমাদের বলুন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.